সংক্রমণ ঠেকাতে ৩টি ওয়ার্ডকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করল কামারহাটি পুরসভা

এনিয়ে মাইকে প্রচারও শুরু করা হয়েছে

Updated By: Jun 22, 2021, 03:42 PM IST
সংক্রমণ ঠেকাতে ৩টি ওয়ার্ডকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করল কামারহাটি পুরসভা

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমণ কমলেও বিধিনিষেধে কোনও ঢিলেমি দিতে রাজী নয় কামারহাটি পুরসভা। তৃতীয় ঢেউ আসার আগেই এনিয়ে প্রস্তুতি শুরু করে দিল পুরসভা।

আরও পড়ুন-সাপুরজি কেসে নয়া তথ্য, ইটালি পালানোর পরিকল্পনা ছিল জয়পাল ভুল্লারের

রাজ্য স্বাস্থ্য দফতরের নির্দেশিকা মেনে পুরসভার ৩টি ওয়ার্ডকে কনটেনমেন্ট(Contenment Zone) জোন হিসেবে ঘোষণা করল কামারহাটি পুরসভা। প্রসঙ্গত, রাজ্য স্বাস্থ্য দফতরের নির্দেশ যেসব ওয়ার্ডে ৪ জনেরও বেশি করোনা রোগী থাকবে সেই ওয়ার্ডকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করতে হবে। পাশাপাশি, সেই এলাকায় পুলিস ও পুরসভার পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ করতে হবে।

স্বাস্থ্য দফতরের সেই নির্দেশিকা অনুযায়ী কামারহাটি(Kamarhati) পুরসভার ৮, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ডকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। এনিয়ে মাইকে প্রচারও শুরু করা হয়েছে।

আরও পড়ুন-Kaliachak Murder:আসিফ কি ইন্ডিয়ান মুজাহিদিনের সদস্য? ধৃতের কথাবার্তায় বাড়ছে রহস্য

এদিকে, আজ থেকে কামারহাটি পুরসভার পৌর প্রশাসক গোপাল সাহা ও পুরসভার পৌর আধিকারিরা ওইসব ওয়ার্ড স্যানিটাইজড করা শুরু করেছেন। পাশাপাশি, সাধারণ মানুষের মধ্যে চলছে মাস্ক বিলি। তবে  করোনা নিয়ে প্রচার চালাতে গিয়ে সাধারন মানুষের ভ্যাকসিন বিক্ষোভে পড়েন সোপাল সাহা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.