খুন নাকি আত্মহত্যা? ঝাড়গ্রামে সরকারি হাসপাতালের নার্সের মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ।

Updated By: Jun 22, 2021, 02:18 PM IST
খুন নাকি আত্মহত্যা? ঝাড়গ্রামে সরকারি হাসপাতালের নার্সের মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

নিজস্ব প্রতিবেদন: খুন নাকি আত্মহত্যা? বাড়ি থেকে উদ্ধার হল সরকারি হাসপাতালের নার্সের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রামে।

জানা গিয়েছে, মৃতের নাম সাগরিকা ভঞ্জ। বাড়ি, ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা এলাকায়। গোপিবল্লভপুরের তপসিয়া হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন সাগরিকা। গতকাল সন্ধ্যায় বাড়িতে ওই নার্সের ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে যান স্থানীয় চিল্কিগড় হাসপাতালে বিএমএইচ অভিরূপ সিং। আসেন তপসিয়া হাসপাতালে বিএমওএইচ-সহ বেশ কয়েকজন কর্মীও। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন:গোয়েন্দা পরিচয়ে কল্যাণী থেকে ব্যবসায়ীকে অপহরণ, পুলিসের জালে ৫ দুষ্কৃতী

কীভাবে মৃত্যু? আত্মহত্যা নয়, সরকারি হাসপাতালের নার্সকে খুনের অভিযোগ করেছেন পরিবারের লোকেরা। তাঁদের দাবি, ঘটনাস্থলে পড়ে ছিল নেশার ওষুধ। হাতের দুটি শিরাও কাটা ছিল। এরপরেও কীভাবে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করা সম্ভব? শুধু তাই নয়, কাউকে দেখতে না দিয়ে দেহটি দ্রুত মর্গে পাঠানোর জন্য নাকি তত্‍পর হয়ে উঠেছিলেন চিল্কিগড় হাসপাতালে বিএমওএইচ অভিরূপ সিংহ! প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘনঘন ফোন করে কারও কাছ থেকে পরামর্শও নিচ্ছিলেন তিনি। আর তাতেই সন্দেহ আরও বেড়েছে। 

আরও পড়ুন:  মগরার কুন্তিঘাট রেয়ন কারখানায় কাজ বন্ধে নোটিস, বিপাকে ২৯০০ শ্রমিক
 

জানা গিয়েছে, এর আগেও চিল্কিগড় হাসপাতালে বিএমওএইচ এই অভিরূপ সরকারে অভিযোগ দায়ের করেছিলেন বেশ কয়েকজন নার্স। এমনকী, ওই চিকিত্‍সকের বিরুদ্ধে দুর্নীতি ও বেআইনি কাজের অভিযোগে বিভাগীয় তদন্ত করে ইতিমধ্যেই রিপোর্টও জমা দিয়েছেন ডেপুটি সিএমওএইচ রিপোর্ট জমা দিয়েছেন। তদন্তে নেমেছে পুলিস। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.