Snake: সিলিংয়ে আটকে ১৫ ফুটের কিং কোবরা, ঘুম ছুটল পরিবারের

Snake: মালবাজার মহকুমার ক্রান্তিতে দক্ষিণ মাঝগ্রামে  এক ব্যক্তির বাড়ির সিলিং থেকে উদ্ধার হল একটি অজগর। দেখে ঘাম ছুটল গৃহকর্তার। গতকাল রাত দশটা নাগাদ ওই বাড়ির লোকজন সাপটিকে দেখতে পান

Updated By: Sep 11, 2023, 03:21 PM IST
Snake: সিলিংয়ে আটকে ১৫ ফুটের কিং কোবরা, ঘুম ছুটল পরিবারের

প্রদ্যুত্ দাস ও অরূপ বসাক: কাঠের কাঠামোর উপরে টিনের ছাদ। সিলিংয়ের সেই কাঠামোর লেপটে বিশাল কোবরা। দেখেই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল পরিবারের লোকজনের। পেঁচিয়ে রয়েছে কাঠে, কখনও কখনও নড়াচড়া করছে। জলপাইগুড়ির বীরপাড়ার দলগাঁও রেঞ্জের কাছে এক ব্যক্তির বাড়িতে হইচই পড়ে গেল এনিয়ে।

আরও পড়ুন-সংরক্ষিত দিনেও বাধ সাধবে সেই বৃষ্টি! খেলা ধুয়ে গেলে সমীকরণ কী দাঁড়াবে?

পরিস্থিতি বেগতিক দেখেই ফোন করা হয় ময়নাগুড়ি রোড পরিবেশ প্রেমী সংগঠন পিপিএসকে। খবর পেয়েই বীরপাড়ায় ছুটে আসেন ওই সংগঠনের কর্মীরা। বাড়ির লোকজনকে বের করে দিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় কোবরাটিকে বের করে আনে ওইসব কর্মীরা। সাপটিকে পরীক্ষা করার পর সেটিকে তুলে দেওয়া হয় বন দফতরের হাতে। পরে বন দফতর সেটিকে জঙ্গলে ছেড়ে দেয়।

অন্যদিকে, মালবাজার মহকুমার ক্রান্তিতে দক্ষিণ মাঝগ্রামে  এক ব্যক্তির বাড়ির সিলিং থেকে উদ্ধার হল একটি অজগর। দেখে ঘাম ছুটল গৃহকর্তার। গতকাল রাত দশটা নাগাদ ওই বাড়ির লোকজন সাপটিকে দেখতে পান। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় কাঠাম বাড়়ি ফরেস্ট অফিসকে। সেখান থেকে ২ বনকর্মী এসে অনেক চেষ্টার পর সাপটিকে উদ্ধার করে নিয়ে যায়। সাপটির লম্বায় ১২ ফুট। কীভাবে ওই অজগর লোকলয়ে চলে এল তার কোনও ব্যাখ্য়া দিতে পারেছেন না স্থানীয় মানুষজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.