Petrol-Diesel: কাটল জ্বালানি জট, উঠল তেল ট্যাঙ্কার মালিকদের ধর্মঘট

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের আবেদনে সাড়া দিয়ে অবশেষে জট কাটল জ্বালানি সমস্যার। 

Updated By: Aug 7, 2021, 03:59 PM IST
Petrol-Diesel: কাটল জ্বালানি জট, উঠল তেল ট্যাঙ্কার মালিকদের ধর্মঘট

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের আবেদনে সাড়া দিয়ে অবশেষে জট কাটল জ্বালানি সমস্যার। ধর্মঘট তুলে নিল অয়েল ট্যাঙ্কার মালিকরা। দুপুর ২টো থেকে শুরু হয়ে গিয়েছে লোডিং। দ্রুত বিভিন্ন পাম্পে পৌঁছবে তেল। নতুন টেন্ডার আপাতত স্থগিত। পুরনো টেন্ডারেই চলবে কাজ। আলোচনা করে নতুন টেন্ডার প্রকাশ করা হবে। 

প্রসঙ্গত, আইওসির হস্তক্ষেপে অবশেষে ৭২ ঘণ্টা পর জট কাটল। যে অচলাবস্থা তৈরি হয়েছিল তেলের সরবরাহ নিয়ে তা শেষপর্যন্ত কাটল। তেল সরবারহের জন্য ভাড়া ঠিক ছিল তা অত্যন্ত কম করে দিয়েছে আইওসি। অত কম ভাড়ায় তেল সরবারহ সম্ভব নয়। এই দাবিতে বৃহস্পতিবার থেকেই ধর্মঘটে যোগ দিয়েছিলেনট্যাঙ্কার মালিকরা। জট কাটাতে রাজ্যের দ্বারস্থও হয়েছিল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন। 

আরও পড়ুন, Weather Today: কলকাতা-সহ ৭ জেলায় প্রবল বৃষ্টির সম্ভাবনা, ফের বন্যা পরিস্থিতির আশঙ্কা

উল্লেখ্য, শুক্রবার ট্য়াঙ্কার মালিকদের সঙ্গে বৈঠকে বসেন আইওসির কর্তরা। ধর্মঘট তুলে নেওয়ার জন্য ওই আলোচনা হলেও কোনও সমাধান সূত্রে বেরিয়ে আসেনি। আইওসির তরফে জানানো হয়েছে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করা হবে। এর জন্য ৭ দিন সময় চান তাঁরা। অবশেষে মিলল রফাসূত্র। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.