একই কর্মসূচিতে মালদহে আলাদা মিছিল কৃষ্ণেন্দু, নীহার রঞ্জনদের! অস্বস্তি তৃণমূলের অন্দরে

তেমনি এই বিধানসভার প্রাক্তণ মন্ত্রী তথা প্রাক্তণ বিধায়ক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীও নিজস্ব অনুগামী নিয়ে পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে এই বঙ্গধ্বনি যাত্রা করছেন। 

Updated By: Dec 14, 2020, 06:15 PM IST
একই কর্মসূচিতে মালদহে আলাদা মিছিল কৃষ্ণেন্দু, নীহার রঞ্জনদের! অস্বস্তি তৃণমূলের অন্দরে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: জেলা জুড়ে  বঙ্গধ্বনি যাত্রা শুরু হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী  মমতা ব্যানার্জীর নির্দেশেই এই কর্মসূচি করছেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। এ ক্ষেত্রেও মালদা জেলাতে প্রাক্তণ ও বর্তমান তৃণমূল কংগ্রেসের দ্বন্দ্ব অব্যহত। ইংরেজবাজার ব্লক থেকে মানিকচক ব্লক সহ জেলার ১৫টি ব্লকে তৃণমূল কংগ্রেসের ঐক্যের ছবি ধরা পড়ল না। ইংরেজবাজার বিধানসভাতে বর্তমান বিধায়ক নীহার রঞ্জন ঘোষ যেমন তাঁর নিজস্ব অনুগামী নিয়ে বঙ্গধ্বনি যাত্রা করছেন মহল্লা মহল্লা থেকে গ্রামগঞ্জে। 

তেমনি এই বিধানসভার প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তণ বিধায়ক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীও নিজস্ব অনুগামী নিয়ে পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে এই বঙ্গধ্বনি যাত্রা করছেন। একই ছবি মানিকচক ব্লকে প্রাক্তণ মন্ত্রী তথা ব্লক সভাপতি সাবিত্রী মিত্রও মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড়চন্দ্র মন্ডলকে সঙ্গে নিয়ে এই যাত্রা করছেন না। তিনিও তাঁর অনুগামীদের নিয়ে করছেন এই যাত্রা। 

আরও পড়ুন:  সম্পত্তি হাতিয়ে প্রাক্তন স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ, নিখোঁজ স্ত্রী ও শাশুড়ি

পাশাপাশি  মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডলও তাঁর অনুগামী নিয়ে আলাদা করে করছেন এমন যাত্রা। জেলাজুড়ে তৃণমূল কংগ্রেসের এমন দ্বন্দ্বে অস্বস্তিতে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব। মালদা জেলাতে তৃণমূল কংগ্রেস নেতৃত্বের মধ্যে অর্ন্তকলহ সকলে জানা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এই দ্বন্ধ মেটানোর জন্য বারংবার কর্তা নির্দেশ দিয়েছেন নেতৃত্বদের। তবুও পরিবর্তন হয় নেতাদের নিজেদের মধ্যে বিবাদ। তার স্পষ্ট ছবি মুখ্যমন্ত্রীর নির্দেশে শুরু হওয়া বঙ্গধ্বনি যাত্রাতেও অব্যহত রয়েছে। এই বিষয় নিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি জেলা বিজেপি নেতৃত্ব।

.