Kunal mocks Dev: 'CM বদলে MP, সুপারস্টার একেই বলে', দেবকে নিয়ে বিস্ফোরক কুণাল

দেবকে নিশানা করে এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন, 'ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং @MamataOfficial, 12 মার্চ, ভার্চুয়ালি। স্থানীয় কর্তাব্যক্তিরাও ছিলেন। এবার 4/9 ঐ একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM এর নাম পাল্টে MP. সুপারস্টার একেই বলে। এলাকার মানুষ তো অবাক!! Congrats Deb.' কিন্তু কি কারনে তিনি এমন কথা লিখলেন? 

Updated By: Sep 7, 2024, 12:16 PM IST
Kunal mocks Dev: 'CM বদলে MP, সুপারস্টার একেই বলে', দেবকে নিয়ে বিস্ফোরক কুণাল
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘদিন চুপ থাকার পর আরজি কর কাণ্ড নিয়ে মুখ খুলেছিলেন দেব। আর্টিস্ট ফোরামের জমায়েতে হাজির হয়ে আরজি কর কাণ্ডের প্রতিবাদও জানিয়েছিলেন। সেখানে ধর্ষকদের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের দাবি জানিয়েছিলেন তিনি। এবার দেবকে কটাক্ষ করলেন কুণাল ঘোষ। তবে কি নেপথ্যে আরজি কর? প্রকাশ্যে আবারও তৃণমূলের অন্দর-কোলাহল! 

আরও পড়ুন, West Bengal News LIVE Update: হাত ধরে টানাটানি-চেপে ধরে মুখও, টিউশন পড়ে ফেরার পথে স্কুলছাত্রীকে হেনস্থা!

শনিবার দেবকে নিশানা করে এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন, 'ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং @MamataOfficial, 12 মার্চ, ভার্চুয়ালি। স্থানীয় কর্তাব্যক্তিরাও ছিলেন। এবার 4/9 ঐ একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM এর নাম পাল্টে MP. সুপারস্টার একেই বলে। এলাকার মানুষ তো অবাক!! Congrats Deb.' কিন্তু কি কারনে তিনি এমন কথা লিখলেন? 

উল্লেখ্য, বুধবার ঘাটালে আরজি কর কাণ্ডের প্রতিবাদের একটি সমাবেশে দেব বলেন , "এই কন্যাশ্রী, রূপশ্রী, বেটি বাঁচাও প্রকল্পের কোনও মানে নেই যদি না আমরা আমাদের দেশের মেয়েদের বাঁচাতে পারি। সব দলকে নিয়ে একটা বৈঠক ডেকে আলোচনা করা উচিত কেন্দ্রের। এটা কীভাবে আটকানো যায়, কী করা উচিত,অপরাধীদের কী শাস্তি দেওয়া উচিত সেটা নিয়ে আলোচনা করা দরকার।" শুধু তাইই নয়, মুখ্যমন্ত্রীকে নিয়েও তিনি বলেন, ''অত্যন্ত দুঃখজনক ঘটনা। তীব্র প্রতিবাদ জানানো উচিত এই নিন্দনীয় ঘটনার। এরপর আর কোনও মেয়ের নাম যাতে তিলোত্তমা না রাখতে হয় সেটার ব্যবস্থা করা উচিত। সোশ্যাল মিডিয়ায় দেখেছি অসমের মুখ্যমন্ত্রী আমাদের মুখ্যমন্ত্রীকে কিছু বলেছেন। আবার আমাদের মুখ্যমন্ত্রী অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীকে কিছু বলছেন। রাজনৈতিক দলগুলো একে অন্যকে দোষারোপ করছে। এটা বাংলা বা কোনও রাজ্যের সমস্যা নয়। এটা গোটা দেশের ইস্যু।'' 

এর আগেও বিভিন্ন ইস্যুতে তৃণমূলের দুবারের সাংসদ দেবকে কটাক্ষ করেছিলেন কুণাল। গত লোকসভা ভোটের আগে দেবকে নিয়ে কটাক্ষ করার পরে পরেই তাঁকে খোয়াতে হয়েছিল দলীয় মুখপাত্রের পদও। দল যে দুবারের সাংসদকে নিয়ে করা কটাক্ষ ভালো চোখে দেখেনি, তা বোঝায় গিয়েছিলো। 

আরও পড়ুন, ফের কাঠগড়ায় বাংলার পুলিস, হাইওয়েতে উর্দি পরেই কোটি টাকার ডাকাতি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.