মেয়ের সামনেই মায়ের ওপর ঝাঁপিয়ে পড়ল প্রতিবেশী, তার পর...

ঘটনার সময় মহিলার ছোট মেয়ে ঘুমিয়ে পড়লেও বড় মেয়ে জেগে ছিল। তার সামনেই ঘটে এই কাণ্ড। সে বাধা দিলে তাকে খুনের হুমকি দেয় হান্নান। সোমবার মহিলার স্বামী বাড়ি ফিরলে তাঁকে গোটা ঘটনা জানান তিনি। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ও তাঁর স্বামী।

Updated By: Jun 19, 2018, 04:32 PM IST
মেয়ের সামনেই মায়ের ওপর ঝাঁপিয়ে পড়ল প্রতিবেশী, তার পর...

নিজস্ব প্রতিবেদন: মেয়ের সামনেই মাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ । বাধা দিলে মেয়েকে খুনের হুমকি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের মালঞ্চ এলাকায়। অভিযুক্ত হান্নান মোল্লাকে খুঁজছে পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার স্বামী ভিন জেলায় প্রবাসী। রাতে দুই মেয়েকে নিয়ে স্থানীয় ক্লাবের অনুষ্ঠান দেখে বাড়ি ফেরেন ওই মহিলা। দুই মেয়েকে ঘুম পাড়িয়ে শৌচাগারে যান তিনি। সেই সুযোগে তাঁর ঘরে ঢুকে লুকিয়ে ছিল হান্নান মোল্লা নামে ওই প্রতিবেশী। শৌচাগার থেকে ফিরে ঘরে ঢুকতেই মহিলার ওপর ঝাঁপিয়ে পড়ে হান্নান। 

কীভাবে বন্ধ হবে লোডশেডিং, পথ খুঁজতে বৈঠকে মন্ত্রী শোভনদেব

ঘটনার সময় মহিলার ছোট মেয়ে ঘুমিয়ে পড়লেও বড় মেয়ে জেগে ছিল। তার সামনেই ঘটে এই কাণ্ড। সে বাধা দিলে তাকে খুনের হুমকি দেয় হান্নান। সোমবার মহিলার স্বামী বাড়ি ফিরলে তাঁকে গোটা ঘটনা জানান তিনি। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ও তাঁর স্বামী। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিস। অভিযুক্ত হান্নানের খোঁজ চলছে।