নেতাদের 'মুণ্ডু কাটার' হুমকি দিয়ে ফের পোস্টার পড়ল বিজেপি পার্টি অফিসে

পোস্টারে উল্লেখ, সেটি  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেই সাঁটানো হয়েছে।

Updated By: Jun 7, 2019, 12:21 PM IST
নেতাদের 'মুণ্ডু কাটার' হুমকি দিয়ে ফের পোস্টার পড়ল বিজেপি পার্টি অফিসে

নিজস্ব প্রতিবেদন : বিজেপি নেতাদের মুণ্ডু কাটার হুমকি দিয়ে ফের পোস্টার। শুক্রবার সকালে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় গোলগ্রাম বাজারে বিজেপির দলীয় কার্যালয়ে উদ্ধার হল এমন পোস্টার। এই পোস্টার উদ্ধারকে ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় বিজেপি নেতা নির্মল শাসমল জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে পার্টি অফিস লাগিয়ে তাঁরা চলে যাল। সকালে এসে দেখতে পান, বিজেপি নেতাদের মুণ্ড কেটে নেওয়ার হুমকি  দিয়ে দুটি পোস্টার সাঁটানো হয়েছে পার্টি অফিসের শাটারে। পোস্টারে ও কয়েকজন বিজেপি নেতার নামও রয়েছে। পোস্টারে উল্লেখ, সেটি  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেই সাঁটানো হয়েছে।

পোস্টারের বিষয়ে সঙ্গে সঙ্গেই ডেবরা থানায় জানানো হয়। ঘটনাস্থলে আসে ডেবরা থানার পুলিস। পুলিস এসে পোস্টারগুলি ছিঁড়ে ফেলে। বিজেপির অভিযোগ, এই অঞ্চলে দল ভালো ফল করেছে লোকসভা ভোটে। তাই ভয় দেখিয়ে আতঙ্কের পরিবেশ তৈরি করার চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন, বারাসতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রাতভর বোমাবাজি, পরিস্থিতি নিয়ন্ত্রণে RAF, কাঁদানে গ্যাস

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণণূল কংগ্রেস। ৮ নম্বর গোলগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল মুখোপাধ্যায়ের দাবি, এই ধরনের ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নেই।  বিজেপির লোকেরা নিজেরাই এই পোস্টার সাঁটিয়ে এলাকায় আতঙ্ক ছড়াচ্ছে। এমনকি বিজেপি পার্টি অফিস বলে দাবি করা ঘরটি, আসলে বিজেপিরই এক কর্মীর দোকান বলে দাবি করেছেন তিনি।

.