মোদীর পথেই হাঁটছেন মমতা!

ক্ষমা চেয়ে চিঠি পাঠানোর পরামর্শ বাম ও কংগ্রেসের।

Updated By: Mar 2, 2019, 05:54 PM IST
মোদীর পথেই হাঁটছেন মমতা!

নিজস্ব প্রতিবেদন : লোকসভা ভোটের আগে বাড়ি বাড়ি পৌঁছে যাবে মুখ্যমন্ত্রীমমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি। ভোটের মুখে রাজ্য সরকারের জনসংযোগের এই পদক্ষেপকে একযোগে নিশানা করল বাম, কংগ্রেস।

 উল্লেখ্য,  ২০১৮ সালের ১ মার্চ থেকে চলতি বছর ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সরকারি হাসপাতালে যাঁরা বিনামূল্যে চিকিত্সা করিয়েছেন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, তাঁদের প্রত্যেকের বাড়িতে চিঠি পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই স্বাস্থ্য দফতরের তরফে সেই নির্দেশ পৌঁছে গিয়েছে সরকারি হাসপাতালের সুপারদের কাছে।

আরও পড়ুন, মিথ্যা মামলার জন্যই ভরাডুবি হবে তৃণমূলের, হুঁশিয়ারি ভারতীর

বাড়ি বাড়ি মুখ্যমন্ত্রীর চিঠি পাঠানোর এই কর্মসূচিকে কটাক্ষ করে সিপিএমের পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, "মোদীর  পথেই হাঁটছেন মমতা। দুজনেই জনপ্রিয়তার রাজনীতি করছেন। দুজনেরই উচিত যাঁরা সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন, তাঁদের কাছে ক্ষমা চেয়ে চিঠি পাঠানো।'' একই সুর প্রদেশ কংগ্রেস নেতা আব্দুল মান্নানের গলাতেও। সামগ্রিক বিষয়টির কড়া সমালোচনা করে তিনি বলেন, "ভোটের কথা মাথায় রেখেই এসব করা হচ্ছে। পুরোটাই ভাঁওতাবাজি। বিজ্ঞাপনে দুই সরকার অঢেল টাকা ঢালছে।''

আরও পড়ুন, সত্যজিত খুনে নদিয়া জেলা বিজেপি সভাপতিকে সিআইডির তলব

প্রসঙ্গত, বাই পোস্ট অথবা হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কাউকে নিজে গিয়ে রোগীর বাড়ির লোকেদের হাতে চিঠি তুলে দিয়ে আসতে বলা হয়েছে। এই চিঠি পাঠানোর সমস্ত খরচ  সংশ্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে বলে স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে।