Jhargram: ডিয়ার পার্ক থেকে উধাও চিতাবাঘ! পুজোর মুখে আতঙ্ক ঝাড়গ্রামে

 এলাকায় ইতিমধ্যেই মাইকিং শুরু করেছে প্রশাসন।

Updated By: Oct 7, 2021, 09:33 PM IST
Jhargram:  ডিয়ার পার্ক থেকে উধাও চিতাবাঘ! পুজোর মুখে আতঙ্ক ঝাড়গ্রামে

নিজস্ব প্রতিবেদন: খাঁচার চারিদিকে ক্য়ামেরা লাগানো ছিল, তাও খোঁজ মেলেনি এখনও। ডিয়ার পার্ক থেকে উধাও চিতাবাঘ! ঘটনাটি জানাজানি হতেই তীব্র আতঙ্ক ছড়াল ঝাড়গ্রামে। স্থানীয় বাসিন্দাদের সতর্ক করতে এলাকায় ইতিমধ্যেই মাইকিং শুরু করেছে প্রশাসন।

জানা গিয়েছে, ঝাড়গ্রামের ডিয়ার পার্ক চিতাবাঘের সংখ্য়া দুই। ঘড়িতে তখন সাড়ে পাঁচটা। এদিন বিকেলে আচমকাই খাঁচা থেকে পালিয়ে যায় একটি চিতাবাঘ। কীভাবে পালাল? খাঁচার জালে মেরামতি কাজ চলছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মেরামতির ক্রুটির কারণে সম্ভবত খাঁচায় কিছুটা ফাঁক থেকে গিয়েছিল। সেই ফাঁক গলেই পালিয়েছে বাঘটি! সন্ধের দিকে ঘটনাটি নজরে পড়ে ডিয়ার পার্ক কর্তৃপক্ষের। খবর চাউর হতে সময় লাগেনি। তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: Malda: সমকামী সম্পর্কে জড়িয়ে খুন রেলকর্মী, ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

এদিকে পুজোর মুখে এখন রাস্তায় মানুষের ভিড়। শহরের বহু এলাকায় আবার রাস্তার দু'ধারে শালের জঙ্গল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই ডিয়ার পার্কটি ঝাড়গ্রামের ডিএফও-র অধীনে। বনদফতরের অফিসও খুব দূরে নয়। অথচ খোঁজ তো দূর অস্ত, বাঘটি ধরার জন্য কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি! ফলে আতঙ্ক আরও বেড়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)