Jalpaiguri Child Death: গাছ থেকে পড়া লিচু তুলে মুখে পুরেছিল আড়াই বছরের শিশু, ঘটে গেল মারাত্মক ঘটনা

Jalpaiguri Child Death: ঘরের উঠোনে পড়েছিল একটি পাকা লিচু। সেটি তুলে মুখে পুরে দেয়ে গ্রামের আলতাবুর রহমানের আড়াই বছরের ছেলে। সঙ্গে সঙ্গে সেই লিচু আচকে যায় গলায়।

Updated By: May 26, 2024, 06:34 PM IST
Jalpaiguri Child Death: গাছ থেকে পড়া লিচু তুলে মুখে পুরেছিল আড়াই বছরের শিশু, ঘটে গেল মারাত্মক ঘটনা

প্রদ্যুত্ দাস: ঘরে লিচু গাছ। তাতে ধরে আছে থোকা থোকা লিচু। ঘরের ফল। কখনও কোনও সমস্যা করেনি। আজ হঠাত্ বিপত্তি। ঘরে পড়ে থাকা লিচু তুলে মুখ পুরতেই তাআটেক গেল গলায়। কয়েক মিনিটের মধ্যে দম আচকে মৃত্যু হল আড়াই বছরের শিশুর। এমন ঘটনায় শোকের ছাড়ার গোটা পাড়ায়। জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের ডাঙ্গাপাড়া গ্রামের ঘটনা।

আরও পড়ুন-ল্যান্ডফলের সময় ঝড়ের গতি হবে ১৩৫ কিলোমিটার, সাগরদ্বীপ থেকে আর কত দূরে রিমাল?

এদিন ঘরের উঠোনে পড়েছিল একটি পাকা লিচু। সেটি তুলে মুখে পুরে দেয়ে গ্রামের আলতাবুর রহমানের আড়াই বছরের ছেলে। সঙ্গে সঙ্গে সেই লিচু আচকে যায় গলায়। ছটফট করতে থাকে শিশুটি। সঙ্গে সঙ্গে তাকে ফুলবাড়ির একচি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেতাকে মৃত বল ঘোষণা করেন চিকিত্সকেরা। রবিবার সকাল থেকে  আলতাবুর রহমানে বাড়ির সামনে গরামের মানুষের ভিড়।

মৃত শিশুর বাবা আলতাবুর রহমান বলেন, বিকালে শুয়েছিলাম। বচ্চাটা লিছু খেয়েছিল। আমার বাড়িরই লিচু। গাছ থেকে নীচে পড়েছে। ওর খোস ছাড়িয়ে বাচ্চাটা মুখে দিয়েছিল। মুখ দেওয়ার পর গলায় আটকে যায়। ওকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাই। রাস্তাতেই ওর মৃত্যু হয়। আমার দুটে ছেলে। তার মধ্যে একটা চলে গেল। মাত্র আড়াই বছর বয়স। ঘরের লিচু। রোজ খায়। আজ হঠাত্ এমন কাণ্ড।    

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.