কাজ চলাকালী বিধ্বংসী আগুনে পুড়ে ছাই লিলুয়ার সুতোর কারখানা

প্রাথমিক পর্যায়ে স্থানীয় এবং কারখানার কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করে। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল এবং লিলুয়া থানার পুলিস। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করে।

Updated By: Dec 29, 2020, 04:49 PM IST
কাজ চলাকালী বিধ্বংসী আগুনে পুড়ে ছাই লিলুয়ার সুতোর কারখানা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহের শুরুতেই ভয়াবহ অগ্নিকাণ্ড। মঙ্গলবার আড়াইটে নাগাদ লিলুয়া থানার অন্তর্গত গোশালা এলাকায় একটি কারখানায় বিধ্বংসী আগুন লাগে। স্থানীয় সূত্রে খবর, এই সময়ে কাজ চলছিল কারখানায়। তখনই আগুন লেগে যায়। প্রাথমিক পর্যায়ে স্থানীয় এবং কারখানার কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করে। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল এবং লিলুয়া থানার পুলিস। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করে।

আরও পড়ুন: রাজীব গান্ধী আমায় দেখিয়ে বলেছিলেন ওঁর মতো আইকন হও: Mamata

কারখানার শ্রমিকরা জানাচ্ছেন, প্রচুর পরিমাণে সুতো মজুত ছিল কারখানায়। তবে এত বড় কারখানায় আগুন নেভানোর কোনও ব্যবস্থা ছিল না বলেই অভিযোগ। অভিযোগ উপযুক্ত ব্যবস্থা না থাকার কারেই আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে। তবে কারখানা সংলগ্ন একটি জলাশয় থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে সুবিধা হয় দমকল কর্মীদের। প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লাগে।আগুন এখন নিয়ন্ত্রণে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষাধিক টাকা।

Tags:
.