Bengali News LIVE Updates: আরজি কর-কাণ্ডে সন্দীপ-সঞ্জয় সহ ৭ জনের পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, August 24, 2024 - 12:09
Bengali News LIVE Updates: আরজি কর-কাণ্ডে সন্দীপ-সঞ্জয় সহ ৭ জনের পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

24 August 2024, 12:15 PM

R G Kar Incident: আজ নবম দিনে সিজিও কমপ্লেক্সে সন্দীপ ঘোষ। এই নিয়ে টানা ৯ দিন সিজিওতে আরজি করের প্রাক্তন প্রিন্সিপাল।

24 August 2024, 12:00 PM

R G Kar Incident: দিল্লি থেকে এসেছে বিশেষ টিম। আজ থেকেই আরজি কর-কাণ্ডে সন্দীপ-সঞ্জয় সহ ৭ জনের পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু।

24 August 2024, 09:45 AM

R G Kar Protest: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে হুগলির উত্তরপাড়ার আরও একটি পুজো কমিটি সরকারি অনুদান প্রত্যাখ্যান করল। এই নিয়ে মোট তিনটি। ভদ্রকালীর মহিলা পরিচালিত "বৌঠান সংঘ" দুর্গাপুজোর অনুদান নেবে না বলে জানিয়েছে। প্রশাসনকেও লিখিতভাবে তা জানিয়ে দেওয়া হয়েছে। আরজি কর-কাণ্ডের পর থেকেই প্রতিবাদে সোচ্চার রাজ্য়বাসী। সেই প্রতিবাদে সামিল হয়েছে দুর্গাপুজো কমিটিগুলোও। মহিলা পরিচালিত পুজো কমিটির সরকারি অনুদান অস্বীকার এই প্রতিবাদেরই একটা দিক বলে জানিয়েছেন পুজো উদ্যোক্তারা। বৌঠান সংঘের সভানেত্রী রিনা দাস বলেন, আমরা প্রতিবার পুজোর অনুদান নিয়ে থাকি। কিন্তু এই বছর আরজি করের এই ঘটনার প্রতিবাদে আমরা অনুদান নিচ্ছি না। নির্মমভাবে চিকিৎসককে নির্যাতন করে মারা হয়েছে। এর প্রতিবাদ এবং দোষীদের দ্রুত শাস্তুির দাবি জানাচ্ছি আমরা।

 

24 August 2024, 09:45 AM

Howrah Incident: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ভুল ওষুধ খাইয়ে খুন স্বামী। স্থানীয় বাসিন্দাদের হাতে ভাঙচুর প্রেমিকের ওষুধের দোকান এবং বাড়ি। ঘটনাস্থল হাওড়ার বাঁকড়ার মুন্সিডাঙা সরদার পাড়া। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় বিরাট পুলিসবাহিনী এবং RAF। পলাতক প্রেমিক। বাঁকড়া মুন্সিডাঙা সরদার পাড়ার জামাকাপড়ের ব্যবসায়ী নাসিম সরদার (৩৮)-এর স্ত্রীর সঙ্গে ওষুধ দোকানের মালিক শেখ মোরসেলেমের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। জানা গিয়েছে ওই ওষুধ দোকানের পাশেই ডাক্তারের চেম্বার ছিল। নাসিম সরদার চিকিৎসককে দেখানোর পর তাঁর স্ত্রী ওষুধের দোকান থেকে ওষুধ আনতে গেলে, ওষুধের দোকানের মালিক দোকানের কর্মচারীর হাত দিয়ে অন্য ওষুধ পাঠাত বলে অভিযোগ। কিছুদিন আগে ওই ওষুধ খেয়ে তিনি গুরুতর অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি হন। তখন চিকিৎসক পরীক্ষা করে জানতে পারেন দীর্ঘদিন ভুল ওষুধ খাওয়ানোর ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন নাসিম। পরে দোকানের কর্মচারী যিনি নাসিমকে ওষুধ দিতেন, তিনি তাঁর মোবাইলে ওষুধের ছবি তুলে রাখেন। ওই ছবি নার্সিংহোমের চিকিৎসককে দেখানো হলে জানা যায়, ওই ওষুধ খাওয়ার ফলেই তাঁর কিডনি এবং হৃদযন্ত্র খারাপ হয়ে যায়। এতেই তার মৃত্যু হয় বলে অভিযোগ। এই ঘটনায় শুক্রবার রাতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা মোরসেলেমের বাড়ি এবং ওষুধের দোকানে ব্যাপক ভাংচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডোমজুড় থানার পুলিস এবং RAF। পুলিসের পদস্থ কর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে পলাতক প্রেমিক শেখ মোরসেলেম। রাতেই নাসিমের স্ত্রীকে আটক করে তদন্ত শুরু করেছে ডোমজুড় থানার পুলিস।