Bengal News Live Update: কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ? SSKM থেকে জোকা ESI-এ সুজয়কৃষ্ণ ভদ্র...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Wednesday, January 3, 2024 - 21:56
Bengal News Live Update: কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ? SSKM থেকে জোকা ESI-এ সুজয়কৃষ্ণ ভদ্র...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন আজকের সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

3 January 2024, 13:45 PM

গড়িয়ায় এক আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার বাবা-মা ও ছেলের ঝুলন্ত দেহ। তিনজনেই আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের। এদিন পচা গন্ধ পেয়ে পুলিসে খবর দেয় প্রতিবেশীরা। পরে নরেন্দ্রপুর থানার পুলিস এসে দরজা ভেঙে উদ্ধার করে মৃতদেহ। 

3 January 2024, 09:45 AM

জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক পূর্ণবয়স্ক চিতাবাঘের। মঙ্গলবার রাতে আলিপুরদুয়ারের বীরপাড়ার গেরেন্ডা সেতু এলাকার ঘটনা। গাড়ির ধাক্কায় চিতাবাঘের মাথায় একাংশ থেঁতলে যায়।

3 January 2024, 09:45 AM

মৃত্যু হল গঙ্গাসাগরে আসা এক তীর্থযাত্রী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ওই তীর্থযাত্রীর নাম গোবর্ধন সিং। বাড়ী রাজস্থানের হীরই গ্রামে। গতকাল গঙ্গাসাগর থেকে ফেরার পথে লট নম্বর এইটে অসুস্থ হয়ে পড়েন তিনি। এর পরেই কাকদীপ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। প্রাথমিকভাবে অনুমান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই তীর্থযাত্রীর।

3 January 2024, 09:45 AM

সেভকের ছাতা পয়েন্ট এলাকা থেকে এক যুবক স্কুটি নিয়ে তিস্তায় নদীতে পড়ে যাবার ঘটনা ঘটল। পুলিশ সুত্রে জানা গেছে গতকাল বিকেল নাগাদ তিস্তা নদীতে পড়ে যায় ওই যুবক। রাতে মংপং পুলিশের উদ্যোগে তিস্তা থেকে ওই যুবকের দেহ উদ্ধার করে ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে আসে। তবে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

3 January 2024, 09:30 AM

স্কুল ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির কলেজপাড়ায়। জলপাইগুড়ি জেলা স্কুলের ক্লাস একাদশ শ্রেণীর ছাত্র  ১৭ বছরের বিশ্বদীপ হালদার জলপাইগুড়ি ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ নগর, কলেজ পাড়া এলাকায় ভাড়াবাড়িতে থাকতেন। জলপাইগুড়ি জেলার ক্রান্তির ডাঙ্গাপাড়া চৌরঙ্গী এলাকার বাসিন্দা।  

 

3 January 2024, 09:30 AM

বুধবার সারদাদেবীর ১৭১তম জন্ম তিথি। বাগবাজারে সারদাদেবীর বাড়ি, বেলুড় মঠ-সহ বিভিন্ন জায়গায় ভোর থেকেই শুরু হয়েছে জন্মতিথি উদযাপন। কোথাও হচ্ছে বিশেষ আরাধনা।  

 

3 January 2024, 09:15 AM

জাপানের পর এবার কেঁপে উঠল আফগানিস্তান। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ৪.৪। কম্পনের উত্স আফগানিস্তানের ফয়জাবাদ থেকে ১০০ কিলোমিটার পূর্বে।  কম্পন হয় মোট দুবার। প্রথমটি রাত ১২ট ২৮ নাগাদ। পরেরটি রাত ১২টা ৫৫ মিনিটে। দ্বিতীয়বার কম্পনের মাত্রা ছিল ৪.৮।  

 

3 January 2024, 09:15 AM

পরিবহন বিল নিয়ে রাস্তায় নেমেছে ট্রাক চালকরা। বাধ্য হয়েই পিছু হঠেছে কেন্দ্র। এনিয়ে দিলীপ ঘোষ বলেন, পরিবহণ বিল নিয়ে আলোচনা অবশ্যই হয়েছে। আমিও ছিলাম। চিদাম্বরম ছিলেন। তাবড় লোক ছিলেন। তৃণমূলের কাকলী ঘোষ দস্তিদার ছিলেন। ডেরক ব্রায়েন ছিলেন। ওরা বেশির ভাগ মিটিং শেষ দিকে অ্যাটেন্ড করতেন না। মুখ দেখিয়ে চলে যেতেন। সরকার মনে করে, যাদের কথা ভেবে এই আইন, সাধারণ মানুষের জীবন বাঁচাতে এই বিল। গাড়ি বাড়ছে। গতি বাড়ছে। যারা চালক আছেন, তাদের সতর্ক করার জন্য এই বিল।

3 January 2024, 09:15 AM

তৃণমূলে পুরনো-নতুন বিতর্ক নিয়ে আজ ইকো পার্কে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, পুরনো সেনাপতির রিটায়ার করার বয়স হয়ে গিয়েছে। তিনি নিজে বা তার সেনাপতিরা সেটা মানতে চাইছে না। পরিবার থেকে দেশ, নতুনদের জায়গা দিতে হয়। না দিলেই সংঘর্ষ হয়। যেটা এখন তৃণমূলে হচ্ছে। ক্ষমতা কেউ ছাড়তে চাইছে না। কেউ পদত্যাগের কথা বলছে। কেউ দেহত্যাগের কথা বলছে। পাবলিক এদের ত্যাগ করলে তবে এদের জ্ঞান হবে। এই সব পার্টি বেশিদিন না থাকাই ভালো।