LIVE: তপসিয়ায় রবার কারখানায় বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ৮ ইঞ্জিন

বাংলায় একাধিক দুর্নীতি মামলায় তদন্ত করছে ইডি। নিয়োগ দুর্নীতি, রেশন দুর্নীতি, কয়লা পাচার, গোরু পাচারকাণ্ডেও তদন্ত করছে কেন্দ্রের এই আর্থিক তদন্ত সংস্থা। গত শুক্রবার এরকমই একটি তদন্তে গিয়ে উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে হামলার মুখে পড়েন ইডি অফিসাররা। এলাকার মানুষের হামলা জখম হন ৩ ইডি অফিসার  

Last Updated: Thursday, January 11, 2024 - 11:39
LIVE:  তপসিয়ায় রবার কারখানায় বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ৮ ইঞ্জিন

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও তলব করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। হেমন্ত সোরেনকে ডাকা হয়েছে জমি কেলেঙ্কারি মামলায় ও কেজরিওয়াল তলব নোটিস পেয়েছেন আবগারি দুর্নীতি মামলায়। কেজরিওয়াল নোটিসে সাড়া দেননি।

11 January 2024, 11:45 AM

ফের শহরে অগ্নিকাণ্ড। তপসিয়ায় রবার কারখানায় বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের ৮ ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ।

11 January 2024, 09:30 AM

পিএম ঊষা প্রকল্প নিয়ে তীব্র অনীহা রয়েছে রাজ্যের। অসন্তোষ কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রকের। রাজ্যের স্কুলগুলির পরিকাঠামো নিয়েছে ক্ষোভ প্রকাশ করেছে রাজ্য সফররত কেন্দ্রীয় প্রতিনিধিদল।

11 January 2024, 09:30 AM

লোকসভা নির্বচনের কথা মাথায় রেখে বৈঠকে বসছে নির্বাচন কমিশন। কাল থেকে দিল্লিতে সব রাজ্যের সিইওদের নিয়ে বৈঠকে কমিশন। রাজ্য ধরে ধরে নির্বাচন নিয়ে পর্যালোচনা হবে বৈঠকে।

 

11 January 2024, 09:15 AM

চিন বুঝতে পেরেছে ভারত আর কোনও দুর্বল দেশ নয়। প্রধানমন্ত্রী মেদীর নেতৃত্বে অনেকটাই বদলে গিয়েছে ভারত। ব্রিটেন সফরে গিয়ে  এমনটাই মন্তব্য করলেন রাজনাথ সিং।

 

11 January 2024, 07:45 AM

লোকসভায় বহিরাগত নয়, প্রার্থী করতে হবে পাহাড় থেকেই। এমনটাই দাবি তুললেন কার্শিয়াংয়ের বিজেপি বিধায়ক বিষ্ণুপ্রসাদ শর্মা। পাহাড়ের বাইরে কাউকে প্রার্থী করলে নির্দল হয়ে দাঁড়ানোর হুমকি দিলেন তিনি।

11 January 2024, 07:15 AM

এদিকে নিখোঁজ হওয়ার ওই ঘটনার পাশাপাশি বিষ্ণুপুরের হাওতক গ্রামে বন্দুক বোমা নিয়ে জঙ্গিরা হামালা চালিয়েছে বলে অভিযোগ উঠছে। ওই ঘটনায় শিশু ও মহিলা-সহ কমপক্ষে ১০০ জন ঘরছাড়া হয়েছেন বলে খবর।

11 January 2024, 07:15 AM

মণিপুরে নতুন করে শুরু হল অশান্তি। বুধবার থেকে কুম্বি বিধানসভা আসন এলাকার ৪ ব্যক্তি নিখোঁজ। চূড়াচন্দ্রপুর ও বিষ্ণুপুরের পাহাড়ি এলাকায় তারা কাঠ কাটতে গিয়েছিলেন। তার পর থেকে তাদের আর পাওয়া যাচ্ছে না। দারা সিং, বোমচা সিং, রোমেন সিং ও আনন্দ সিং নামে ওই চারজনকে জঙ্গিরা আটকে রাখতে পারে বলে মনে করছে তাদের আত্মীয়রা।

11 January 2024, 07:00 AM

প্রসঙ্গত, ওই তিন জনই ইন্ডিয়া ব্লকের নেতা। বাংলা অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক নেতার বিরুদ্ধে তদন্ত করছে ইডি।

11 January 2024, 07:00 AM

এর আগে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও তলব করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। হেমন্ত সোরেনকে ডাকা হয়েছে জমি কেলেঙ্কারি মামলায় ও কেজরিওয়াল তলব নোটিস পেয়েছেন আবগারি দুর্নীতি মামলায়। কেজরিওয়াল নোটিসে সাড়া দেননি।

11 January 2024, 07:00 AM

ফের এক বিরোধী নেতাকে তলব ইডির। জম্মু ও কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের আর্থিক দুর্নীতি মামলায় আজ ন্যাশনাল কন্ফারেন্স প্রধান ফারুক আবদুল্লাকে জিজ্ঞাসাবাদ করছে ইডি।