Bengal News LIVE Update: নারদাকাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে ফের তলব সিবিআই-এর!

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Wednesday, March 27, 2024 - 13:21
Bengal News LIVE Update: নারদাকাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে ফের তলব সিবিআই-এর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

27 March 2024, 13:15 PM

মার্কিন সরকার অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারের রিপোর্ট পর্যবেক্ষণ করছে এমন মন্তব্যের জন্য ভারত আমেরিকান কূটনীতিককে তলব করেছে

27 March 2024, 11:30 AM

নারদাকাণ্ডে ফের তৎপর সিবিআই। ম্যাথু স্যামুয়েলকে তলব। কলকাতায় তলব। ৪ এপ্রিল সকাল ১১টায় নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ।

27 March 2024, 09:15 AM

পূর্ব রেলের হাওড়া শাখায় ব্যাহত ট্রেন পরিষেবা। হাওড়া স্টেশনের কাছে ঝিল সাইডিংয়ে সিগন্যাল ফেলিওর (পয়েন্ট বাস্ট) হওয়ায় সমস্যা দেখা দেয়। সকাল ৬.২০ নাগাদ ডাউন কাটিহার এক্সপ্রেস হাওড়া স্টেশনে আসার সময় ঘটনাটি ঘটে। এর ফলে হাওড়া স্টেশনের ১-৬ নম্বর প্লাটফর্মে বেশকিছুক্ষণ কোনো ট্রেন চলাচল করেনি। এতে সমস্যায় পড়েন যাত্রীরা। নীলাদ্রি খাঁ নামে এক যাত্রী জানান অনেকক্ষন ট্রেনের মধ্যেই অপেক্ষা করতে হয়েছে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন সিগন্যাল সরানোর কাজ শুরু হয়েছে দ্রুততার সঙ্গে। প্রায় দেড় ঘন্টার চেষ্টায় ট্রেন চলাচল শুরু হয়। ২২ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

 

27 March 2024, 09:00 AM

ভোটের মুখে ফের উত্তপ্ত ভাটপাড়া। রামনগর কলোনিতে চলল ৪ রাউন্ড গুলি। রং খেলাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত বলে জানা যাচ্ছে। এলাকার মানুষজন দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। রোহিত সাউ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিস।  রং খেলার সময় জামা ছিঁড়ে দেওয়া হয় রোহিতের। তারপর রোহিত তার দলবল ডেকে এনে অশান্ত করে বলে অভিযোগ।

 

27 March 2024, 07:30 AM

স্মরণানন্দ মহারাজের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী, শুভেন্দু অধিকারী, বিজেপির সর্বভারতীয় সভাপতি-সহ দেশের বহু বিশিষ্ট মানুষজন।    

27 March 2024, 07:30 AM

রামকৃষ্ণ মঠ ও মিশনের তরফে জানিয়ে দেওয়া হয়েছে আজ রাত আটটা পর্যন্ত ভক্তরা প্রয়াত স্মরণানন্দ মহারাজকে শ্রদ্ধা জানাতে পারবেন।   

27 March 2024, 07:30 AM

বার্ধক্যজনিত অসুখে প্রয়াত রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী স্মরণানন্দ(৯৫)। মঙ্গলবার রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানে সন্ধে ৮টা ১৪ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্মরণানন্দ। তাঁর মরদেহ শয়িত রয়েছে বেলুড় মঠে। সেখানেই তাঁকে শায়িত রয়েছে। বুধবার ভোর প্রায় ৩টে থেকে অগণিত ভক্ত আসছেন প্রয়াত মহারাজকে শ্রদ্ধা জানাতে।