Bengal News LIVE Update: কোচি বিশ্ববিদ্যালয়ে টেক ফেস্টে পদপিষ্ট হয় মৃত্যু ৪ জনের, ৪৬ আহত

 একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, November 25, 2023 - 23:10
Bengal News LIVE Update: কোচি বিশ্ববিদ্যালয়ে টেক ফেস্টে পদপিষ্ট হয় মৃত্যু ৪ জনের, ৪৬ আহত
ফাইল ছবি

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।  দেখতে থাকুন, LIVE UPDATES-

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

25 November 2023, 23:15 PM

খেজুরির বিজেপি কর্মীকে গ্রেফতার। মারিশদা থানায় গিয়ে হাজির শুভেন্দু অধিকারী। তাঁর দাবি পুলিস অ্যারেস্ট ওয়ারেন্ট দেখাতে পারেনি।

25 November 2023, 21:00 PM

বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। হলদিয়া থেকে ফেরার পথে দিব্যেন্দুর গাড়িতে ধাক্কা দেয় একটি লরি। সয়সদের গাড়ি পাশের নয়াজুলিতে নেমে যায়। বুকে, হাতে আঘাত পেয়েছেন দিব্যেন্দু অধিকারী। হলদিয়া থেকে ফেরার পথে ১১৬ বি জাতীয় সড়কের কাঁথির লোকাল বোর্ড এর কাছে একটি লরি সংসদের গাড়ির পেছন থেকে ওভারটেক করে যাওয়ার সময় ধাক্কা দেয়। নিরাপত্তা রক্ষীর কনভয় খানিকটা এগিয়ে গেছিল। সংসদের গাড়ি নয়নজুলিতে নেমে যায়।

25 November 2023, 21:00 PM

কোচি বিশ্ববিদ্যালয়ের টেক ফেস্টে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। শনিবার কোচি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে টেক ফেস্ট চলছিল। সেখানে আচমকাই শুরু হয়ে যায় হুড়োহুড়ি। তাতেই পদপিষ্ট হয় মৃত্যু হল ৪ জনের। আহত হয়েছেন ৪৬ জন। আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে।

 

25 November 2023, 15:15 PM

চিৎপুরের পর ময়দান আবার শহরে প্রকাশ্য রাস্তায় নারকীয় ঘটনা। এক অজ্ঞাত ব্যক্তিকে ধাওয়া করে ছুরি নিয়ে হামলা। পেটে ছুরি মারা হয় ৩৫-৪০ বছরের ওই যুবককে। অচৈতন্য অবস্থায় এসএসকেএমে নিয়ে যাওয়া ওই যুবককে। দুপুর পৌনে দুটো নাগাদ ঘটে ঘটনা। 

25 November 2023, 10:45 AM

আসানসোল রেল ডিভিশনের এর কুলটি রেলওয়ে স্টেশনে আগুন। আতঙ্কিত রেলওয়ে যাত্রীরা ও পার্শ্ববর্তী এলাকার বাসিন্দারা।উভয় রুটের ট্রেন চলাচল বন্ধ করে রাখা হয়েছিল। যদিও বা সেই সময় কোন ট্রেন ছিল না বলে জানিয়েছে রেলওয়ে আসানসোল ডিভিশনের জনসংযোগ আধিকারিক বিপ্লব বাউরি । আসানসোল থেকে দমকলের দুটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণ করছে। হোতাহতের কোন খবর নেই।।রেলওয়ে সূত্রে জানা গিয়েছে রেলের বেশ কিছু কেবল তার সহ অন্যান্য সামগ্রী রাখা ছিল তাতেই কোনোভাবে আগুন ধরে যায় কিভাবে আগুন লাগল তা রেল প্রশাসন ও দমকল বাহিনী খতিয়ে দেখছে।

 

25 November 2023, 10:00 AM

রাজ্যে ফের বেআব্রু স্বাস্থ্যে অস্বাস্থ্যের ছবি। এবার বাষট্টি বছরের প্রৌঢ়াকে নিয়ে হাসপাসাত থেকে হাসপাতাল ছোটাছুটি পরিবারের। রাতভর হয়রানি শহরের সাতটি সরকারি বেসরকারি হাসপাতালে। রাত নটা থেকে চরম ভোগান্তি ভবানীপুরের  পরিবার। কলকাতা- হাওড়ার মোট ৫ সরকারি বেসরকারি হাসপাতাল ঘুরেও শেষ মেশ ফের  এম আর বাঙ্গুরে ফেরত।

25 November 2023, 10:00 AM

আগামী সপ্তাহে দক্ষিণবঙ্গের আবহাওয়া বদল। আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা। কার্যত থমকে যাবে শীতের আমেজ। বাড়বে তাপমাত্রা। তার আগে আগামী ৪৮ ঘন্টায় শীতের আমেজ রাজ্যে। আগামী ২৪ ঘণ্টায় আন্দামান সাগরে ঘূর্ণাবর্ত। এই ঘূর্ণাবর্ত থেকেই বঙ্গোপসাগরে তৈরি হবে নিম্নচাপ। নভেম্বরের শেষের দিকে বঙ্গোপসাগরে তৈরি হবে নিম্নচাপ। আন্দামান সাগর এলাকাতেই সোমবার ২৭ নভেম্বর নিম্নচাপ তৈরির সম্ভাবনা।

25 November 2023, 10:00 AM

ভরসন্ধেয় উত্তর দিনাজপুরের  কর্নজোড়ায় হাড়হিম কাণ্ড। আপত্তিকর ভিডিও তুলে লাগাতার ব্ল্যাকমেইল স্বামীর।  অভিযোগ তুলে রায়গঞ্জ সাইবার ক্রাইম থানা চত্বরেই হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা নববধূর।  সাত মাস ধরে পুলিসের দোরে দোরে ঘুরেও মেলেনি বিচার। তরুণীর অভিযোগ বছর খানেক আগে তাদের বিয়ে হয়। বিয়ের মাস তিনেক পর থেকে তরুণী জানতে পারে স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। এরপেরই শুরু হয় নির্যাতন। 

25 November 2023, 10:00 AM

টানেল বিপর্যয়ের চোদ্দদিন।অন্ধকার সুড়ঙ্গে আশার আলো। সব ঠিকঠাক থাকলে, উত্তরকাশীর টানেলের সামনে থেকেই বের করা আনা সম্ভব শ্রমিকদের। তবে উপর থেকেও খোঁড়ার কাজ শুরু। উদ্ধারকারী দলের আশ্বাস, আর কিছুক্ষণের অপেক্ষা। সাবধানে, ধীরেসুস্থে এগোচ্ছেন উদ্ধারকারী টিম। সময় লাগছে সেই কারণেই। জানাচ্ছে NDRF।  অন্ধকূপ থেকে এবার মুক্তি? উত্তরকাশীতে রুদ্ধশ্বাস  অভিযান। 

25 November 2023, 10:00 AM

হাইকোর্টের ছাড় মিলতেই আসরে বিজেপি। বুধবার ধর্মতলাতে মেগা সভার চ্যালেঞ্জ। আসতে পারেন শাহ নাড্ডা। সমাবেশ ভরাতে জেলায় জেলায় আগামবার্তা পদ্মের। রাজ্যের একতরফা মামলা রুখতে ক্যাভিয়েট সুপ্রিম কোর্টেও।  

25 November 2023, 10:00 AM

যেমন কথা, তেমন কাজ। আগেই হঁশিয়ারি। এবার মুখ্যমন্ত্রীর নামে FIR  শুভেন্দুর। রাতেই হেয়ার স্ট্রিট থানায় মেল।  ইন্ডোরের ভরাসভায় আইন আইন আদালতের অবমাননা মমতার।  অভিযোগ বিরোধী দলনেতার।