Bengal News LIVE Update: ফল করেছে বিপি, আইসিইউতে জ্যোতিপ্রিয়

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, November 27, 2023 - 22:39
Bengal News LIVE Update: ফল করেছে বিপি, আইসিইউতে জ্যোতিপ্রিয়
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES--

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

27 November 2023, 22:45 PM

সন্ধ্যা থেকে বিপি ফল করছিল জ্যোতিপ্রিয় মল্লিকের। তাই তাঁকে আইসিইউতে দেওয়া হয়েছে

27 November 2023, 18:45 PM

২০০৬ সালে আন্দোলনের শুরুতে কিছু চাষি চেক নিয়ে নেন। সামান্য কিছু বর্গাদারদের নিয়ে আন্দোলন শুরু হয়। মমতার সিঙ্গুর আন্দোলনে সমর্থন ছিল না সাধারণের। বুদ্ধদেব ভট্টাচার্যের বোকামির জন্যই এই পরিস্থিতি। সিঙ্গুরকে শ্মশানে পরিণত করে দিয়েছেন মমতা। সিঙ্গুরে গিয়ে এভাবেই মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন শুভেন্দু অধিকারী।

 

27 November 2023, 16:30 PM

নিউ ইয়র্কের এক গুরুদ্বারে ভারতীয় রাষ্ট্রদূত তরনজিত্ সিংকে ঘিরে বিক্ষোভ দেখাল খালিস্তানপন্থীরা। তাদের দাবি, ভারতরই খালিস্তানি নেতা হরদীপ সিং নিজ্জর ও গুরপতন সিং পান্নুকে খুনের পেছনে দায়ী।

27 November 2023, 16:15 PM

রেলকে কড়া বার্তা বন দফতরের। আলিপুরদুয়ারে মালগাড়ির ধাক্কার ৩ হাতির মৃত্যুর পর সেই ঘাতক ট্রেনটিকে 'বাজেয়াপ্ত' করল বন দফতর। রীতিমতো নোটিস সাঁটিয়ে কালচিনি স্টেশনে ট্রেনটিকে সিজ করল বন দফতর।

27 November 2023, 13:45 PM

শাহি সভার প্রচারে ঝড়। বীরভূমে  দাঁড়িয়ে ফের ডিসেম্বর ডেডলাইন শুভেন্দুর।আগামী মাসে তৃণমূলের বিপদ। কেষ্ট পার্থর থেকেও  খারাপ পরিণতি। মমতাকে ঘুরিয়ে খোঁচা। কলকাতা চলোর ডাক দিয়ে পরে  সিঙ্গুরে  বিরোধী দলনেতা। শুভেন্দুর সভার আগেই ফের তপ্ত রামপুরহাট। এবার  বিজেপির ফেস্টুনে কালি। জেলা সভাপতির ছবিতেও লেখা হল চোর। ধ্রুব সাহার বিরুদ্ধে পড়ল পোষ্টারও। শাসকদলের বিরুদ্ধে অভিযোগ বিজেপির।  

27 November 2023, 09:45 AM

কেলসি থানা এলাকার তারদায় হাইস্কুলের কাছে এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্বার। নাম ভোলা শেখ। পেটে ধারালো অস্ত্রের আঘাত। দেহ উদ্ধার করে সিএনএমসিতে পাঠানো হয়েছে। পারিবারিক কোনো বচসার জেরে খুন বলে অনুমান

27 November 2023, 09:45 AM

কাল থেকে দক্ষিণবঙ্গে হাওয়া বদল। আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা। সামান্য বাড়বে রাতের তাপমাত্রা। বাড়বে জলীয় বাষ্প এবং আপেক্ষিক আর্দ্রতা। রাতের তাপমাত্রা বাড়ল দক্ষিণবঙ্গের উপকূল ও সংলগ্ন জেলাগুলোতে। বাকি বাংলায় আজ বিকেল পর্যন্ত পরিষ্কার আকাশ। মঙ্গলবার-বুধবার থেকে আংশিক মেঘলা আকাশ। পশ্চিমের জেলায় শীতের আমেজ বহাল থাকবে। সেখানে শীতের অনুকূল পরিস্থিতি। ইতিমধ্যেই পুরুলিয়া বাঁকুড়া সহ পশ্চিমের বেশ কিছু জেলায় তাপমাত্রা ১৫-১৬ ডিগ্রি সেলসিয়াস এর ঘরে নেমেছে। নতুন করে তাপমাত্রা নামার সম্ভাবনা কাল থেকে পশ্চিমের জেলাতেও কমবে। 

27 November 2023, 09:30 AM

রাতের শহরে বেপারওয়া গতি। পর পর দুটি পথ দুর্ঘটনা। ঘটনাস্থল বাইপাসের উত্তর পঞ্চান্ন গ্রাম ক্রসিং।গুরুতর আহত বাইক আরোহী দুজন। অল্প আহত প্রাইভেট গাড়ির এক যুবক ও তরুণী। প্রথম দুর্ঘটনাটি ঘটে উত্তর পঞ্চান্ন গ্রাম ক্রসিংয়ে। রুবির দিক থেকে একটি চারচাকা প্রাইভেট গাড়ি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল সাইনসিটির দিকে। সিগন্যালের কাছে আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাল্টি খায় গাড়ির মধ্যে এক যুবক ও তরুণী ছিল। পারে ওরা ছুটে এসে তড়িঘড়ি তাদেরকে গাড়ির ভেতর থেকে বাইরে বের করে। অল্প বিস্তার আহত হয়েছে তারা।