LIVE: মোটর ভ্যান ও ডাম্পার সংঘর্ষ, জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত ৪

লোকসভা ভোটের আগে শক্তি প্রদর্শনে মরিয়া বঙ্গ বিজেপি

Last Updated: Wednesday, November 29, 2023 - 16:03
LIVE: মোটর ভ্যান ও ডাম্পার সংঘর্ষ, জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত ৪

29 November 2023, 13:15 PM

দুপুর ১.০৫ নাগাদ কলকাতা বিমান বন্দরে অবতরণ করল অমিত শাহর বিমান।

29 November 2023, 13:15 PM

মঞ্চ থেকে রাস্তায় বাস চলাচল বন্ধ করে দেওয়ার অনুরোধ করা হল পুলিসকে।

29 November 2023, 13:15 PM

বক্তব্য রাখছেন রাজু সিং বিস্তা

বিস্তা বলেন, তৃণমূল সরকারের জন্য রাজ্যের মানুষকে যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। এদের অধিকাংশ নেতা জেলে। আগামী দিনে আরও হাফ ডজন নেতা জেলে যাবে। জানি না ২০২৪ পর্যন্ত এরা টিকতে পারবে কিনা! রাজ্য জনবিন্যাস বদলে যাচ্ছে। এনিয়ে আমরা চিন্তিত। উত্তরবঙ্গের বহু জায়গায় মিনি পাকিস্তান তৈরি হয়ে গিয়েছে। ফলে এলাকার মূলবাসীরা যন্ত্রণা ভোগ করছে। উত্তরবঙ্গে চা বাগান বন্ধ হয়ে যাচ্ছে। হোটেলের জন্য জমি দেওয়া হচ্ছে। গরিব মানুষ জমি পাচ্ছে না। চিকেন নেক এলাকায় অবৈধ কার্যকলাপ বাড়ছে। এই সময়ে যদি আমরা জেগে উঠি তাহলে এদের বিদায় নিশ্চিত।

29 November 2023, 13:00 PM

নিয়োগ দুর্নীতি মামলায় জামিন প্রাক্তন পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের। শর্তসাপেক্ষে জামিন দিল বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ। তদন্তে সহযোগিতা করতে হবে। কলকাতা পুরসভা এলাকায় থাকতে হবে। বিধাননগর কমিশনারেট এবং পার্কস্ট্রিট থানা এলাকায় প্রবেশ করতে পারবেন না। পাসপোর্ট থাকলে নিম্ন আদালতে জমা করতে হবে।

29 November 2023, 13:00 PM

মনোজ টিগ্গা বলেন, এই সভা বঞ্চিতদের সভা। প্রধানমন্ত্রী আবাস য়োজনায় গরিবদের ঘর পাওয়ার কথা। কিন্তু ঘর পাচ্ছে তৃণমূলের লোকেরা। বিজেপি করার জন্য একশো দিনের কাজ পাওয়া যাচ্ছে না।  প্রধানমন্ত্রী সড়ক য়োজনা রাস্তা হচ্ছে না।  

 

29 November 2023, 12:45 PM

বিজেপির সমাবেশে বক্তব্য রাখছেন মনোজ টিগ্গা।

29 November 2023, 08:45 AM

পৌনে সাতটা নাগাদ একটি ট্রেন হাওড়া ঢোকে। সেই ট্রেনে এসেছেন বহু বিজেপি সমর্থক। গতকাল থেকেই হাওড়া স্টেশন চত্বরে ২টি জায়গায় বিজেপি সমর্থকদের জন্য খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরও ট্রেনে বিজেপি কর্মীরা আসবেন হাওড়ায়। এমনটাই দাবি করেছেন বিজেপি কর্মীরা।

বাড়তে থাকা দুর্নীতি নিয়ে খঞ্জনি হাতে গানের কলি গেয়ে তৃণমূল সরকারকে উৎখাতের ডাক বিজেপি কর্মীদের। দুর্গাপুর স্টেশনে স্পেশাল ট্রেনে বাঁকুড়া ও দুর্গাপুরের হাজার খানেক বিজেপি কর্মী ।

 

29 November 2023, 08:30 AM

বিজেপির ধর্মতলায় প্রতিবাদ সভায় যোগ দিতে বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিদের হাওড়া স্টেশন লাগোয়া রেল মিউজিয়াম সংলগ্ন মাঠে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে। সকাল থেকেই প্রতিবাদ সভায় যোগ দিতে আসা বিভিন্ন জেলার কর্মী সমর্থকরা সেখানেই ভোজন গ্রহণ করছেন। এরপরেই কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন।

 

29 November 2023, 08:30 AM

বালুরঘাট ও মালদহ থেকে দুটি ট্রেন এসেছে। সেই ট্রেনে এসেছেন বিজেপি সমর্থকেরা। বালুরঘাট থেকে আসছে একটি স্পেশাল ট্রেন। সকাল ৯টা ৫০ এ একটি  এবং ১১টায় একটি ট্রেন আসবেন বিজেপি সমর্থকেরা। সকাল থেকেই শিয়ালদহে স্টেশনের কাছে রয়েছেন বিজেপি নেতা শঙ্কার ঘোষ। শিয়ালদহ স্টেশন থেকে মিছিল করে ধর্মতালার সভায় যাবেন বিজেপি সমর্থকেরা।

সকালে শহ্কার ঘোষ বলেন, অনেক ট্রেন আসবে। বিশেষকরে উত্তরবঙ্গের ট্রেনগুলি এখনও ঢোকেনি। এই সভায় আসার পথে কি কোনও বাধা দেওয়া হচ্ছে? শঙ্কর ঘোষ বলেন, আমি সব জেলার কথা বলতে পারব না। তবে আমি য়ে পথে এসেছি সেই পথে বাধায় পড়িনি। কারণ প্রশাসন জেনে গিয়েছে হাইকোর্চের থাপ্পড়ে এই সভা হচ্ছে। পুলিসের যারা লেজুর হয়ে কাজ করেন তারা এবার সেই সাহস দেখাননি।

29 November 2023, 08:30 AM

অমিত শাহের মঞ্চের পাশে রাখা থাকবে অভিযোগ বাক্স। যেসব কেন্দ্রীয় প্রকল্পের সাহায্য বিজেপি কর্মীরা পাচ্ছেন না তারা তা লিখে জমা দিতে পারেবন।
 

29 November 2023, 08:15 AM

অমিত শাহের সভায় যোগ দিতে পুরুলিয়ার বিভিন্ন প্রান্ত থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন কয়েক হাজার মানুষ । রাত থেকেই ট্রেনে বাসে এবং ছোট চার চাকার গাড়িতে করে রওনা দিলেন উৎসাহী বিজেপি নেতাকর্মী সমর্থকরা ।

29 November 2023, 08:15 AM

LIVE:  নজরে ২০২৪, আজ ধর্মতলার সভায় অমিত শাহ

29 November 2023, 08:15 AM

এদিকে, রাজ্যের মানুষকে বঞ্চনার অভিযোগ তুলে অমিত শাহকে ৫১ হাজার চিঠি পাঠাবে তৃণমূল কংগ্রেস।

29 November 2023, 08:15 AM

আজ দুপুর ১টা ১৫ মিনিটে বায়ুসেনার বিমান কলকাতায় নামবেন অমিত শাহ। দুপুর ১টা ৩৫ মিনিটে বিএসএফের কপ্টারে পৌঁছবেন আরসিটিসিতে। ১টা ৪৫ মিনিটে সড়ক পথে পৌঁছবেন ধর্মতলার সভা মঞ্চে। ১টা ৪৫ মিনিট থেকে ৩টে ১৫ পর্যন্ত ধর্মতলার সভামঞ্চে থাকার কথা তাঁর। ৩টে ৪৫ মিনিটে বায়ুসেনার বিমানে দিল্লি ফিরবেন তিনি।

 

29 November 2023, 07:15 AM

কলকাতায় অমিত শাহের জনসভায় যোগ দিতে আসানসোল থেকে স্পেশাল ট্রেনে কলকাতা রওনা দিলেন বিজেপির কর্মী ও সমর্থকরা। বিজেপির আসানসোল জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় এর নেতৃত্বে বিজেপির কর্মী সমর্থকরা এই ট্রেনে রওনা হলেন। এছাড়াও এই ট্রেনে বিজেপির নেতা নির্মল কর্মকার প্রশান্ত চক্রবর্তী, অভিজিৎ রায়,জেলা যুব সভাপতি বাবন মণ্ডল সহ জেলা ও ব্লকের নেতৃত্ব এই ট্রেনে যাচ্ছেন। বুধবার আসানসোল রেলওয়ে স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্ম থেকে সকাল সাতটা নাগাদ এই ট্রেন রওনা হয়।

29 November 2023, 07:00 AM

গতকাল রাতেই ধর্মতলা সভামঞ্চ ঘুরে সভার প্রস্তুতি দেখে নেনে সুকান্ত মজুমদার। তার আগে আসেন শুভেন্দু অধিকারী।

29 November 2023, 07:00 AM

ধর্মতলায় অমিত শাহের সভাকে কেন্দ্র করে মামলা গড়িয়েছিল কলকাতা হাইকোর্টে। সভার অনুমতি দিয়েছিল সিঙ্গল বেঞ্চ। সেই রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যায় রাজ্য। শেষপর্যন্ত অবশ্য সিঙ্গল বেঞ্চের রায়ই বহাল থাকে। প্রস্তুতি শেষ পর্যায়ে।

29 November 2023, 07:00 AM

লোকসভা ভোটের আগে শক্তি প্রদর্শনে মরিয়া বঙ্গ বিজেপি।  বিজেপি সূত্রে খবর, বুধবার দুপুরে শহরে পৌঁছবেন শাহ। সভা সেরে আবার বিকেলে বিমানেই উড়ে যাবেন দিল্লি।