West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে এবার নির্যাতিতার বাড়িতে CBI!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Wednesday, September 18, 2024 - 00:05
West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে এবার নির্যাতিতার বাড়িতে CBI!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 September 2024, 23:15 PM

আরজি কর কাণ্ডে এবার নির্যাতিতার বাড়িতে CBI! নিহত চিকিত্‍সকের বাড়িতে গেল ৫ সদস্যের গোয়েন্দা দল। বাবা-মা ও কাকা-কাকিমাকে জিজ্ঞাসাবাদ।

17 September 2024, 15:30 PM

Kolkata New CP: কলকাতার নতুন পুলিস কমিশনার হচ্ছেন মনোজ ভার্মা।

17 September 2024, 12:45 PM

সুপ্রিম কোর্ট: মনে রাখতে হবে, আমরা তরুণ প্রজন্মের সঙ্গে সমস্যা সমাধানের চেষ্টা করছি। তাই প্রতিটি ক্ষেত্রে অনেক বেশি সংবেদনশীল হতে হবে। রাজ্য সরকার গত ১৩ সেপ্টেম্বর বিজ্ঞপ্তি ১৫১৪ ঠিকা নিরাপত্তাকর্মী 'রাত্তিরের সাথী' নিয়োগের ঘোষণা করেছে। মহিলা চিকিৎসকদের রাতে ডিউটি না করানোর নীতি ঘোষণা করেছে। মহিলা চিকিৎসকরা বিশেষ কোনো সুবিধা চাননি। তারা সুরক্ষা চেয়েছেন। ডিউটির সময় সবার ক্ষেত্রে সমান হওয়া উচিত। রাজ্য সরকারকে সুনিশ্চিত করতে হবে নারী-পুরুষে কোনও ভেদ করবে না।

17 September 2024, 12:45 PM

এই ৪৫ টি হাসপাতালের জন্য কি কি পদক্ষেপ করেছে রাজ্য। প্রধান বিচারপতি - জেলাশাসক ও পুলিস সুপাররা হাসপাতালগুলিতে সিসিটিভি ইনস্টল করা থেকে শুরু করে সবরকম নিরাপত্তা নিশ্চিত করতে সক্রিয় হবেন। আরজি কর হাসপাতালের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক সময় নিচ্ছে রাজ্য। ৭-১৪ দিনের মধ্যে সবটাই সুনিশ্চিত হয়ে যাবে। হাসপাতালের অন্দরে যাতায়াতের জন্য বায়োমেট্রিক নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করতে হবে।

 

17 September 2024, 12:45 PM

রাজ্য সরকারের বিজ্ঞপ্তিতে মহিলা চিকিৎসকদের ১২ ঘন্টার বেশি কাজ করবেন না। রাতে ডিউটি কম ও না করানোর কথা বলা হয়েছে। এর বিরোধিতা করছি। এটা চিকিৎসকরা মেনে নিচ্ছে না। প্রধান বিচারপতি - এই ধরণের বিজ্ঞপ্তির অর্থ কি ? এটাও তো মহিলা চিকিৎসকদের প্রতি বৈষম্য! সিপি, পুলিশ সুপার সবার সঙ্গে আলোচনা হয়। সবাইকে বলা হয়েছে নিরাপত্তা সুনিশ্চিত করতে। কলকাতা এবং গোটা রাজ্যের সব জায়গায় নিরাপত্তা বাড়ানো হয়েছেন। যে যা অতিরিক্ত ব্যবস্থা করা হবে সেটা 14দিনের মধ্যে কাজ শেষ করতে বলা হয়েছে। অতিরিক্ত অনেক সিসিটিভি ক্যামেরা বসানো হচ্ছে। আরজি কর PWD CISF হাসপতালে কর্তৃপক্ষ তারা মিলে জয়েন্ট পরিদর্শন করেছে। অভিযুক্ত অপরাধ করছে সে সিভিক ভলেন্টিয়ার। যারা সাময়িক সময়ের জন্যে কাজ করবে তারাও তো পরে ঘোরাঘুরি করবে। ভলান্টিয়ার কি ভাবে নিরাপত্তা দেবে? ডাক্তারদের নিরাপত্তা দিতে হবে।

17 September 2024, 11:30 AM

Sukhendu Sekhar Roy: তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে জাগো বাংলার সম্পাদক পদ ছাড়লেন সুখেন্দু শেখর রায়।

17 September 2024, 09:00 AM

Incident: গভীর রাতে বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হল তিন যুবক। ঘটনাটি ঘটেছে  রাতে ক্যানিং থানার অন্তর্গত পেট্রোলপাম্প সংলগ্ন পুরাতন বিডিও অফিসের কাছে।গুরুতর জখম তিন যুবক  সুপ্রকাশ সরদার,সুভাষ সরদার ও কার্তিক সরদার।জানা গিয়েছে ক্যানিংয়ের দিঘীরপাড় পঞ্চায়েতের কোড়কাঠি গ্রামের তিন যুবক এদিন রাতে ক্যানিং থেকে বাইকে করে বাড়িতে ফিরছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় তিন যুবক কে উদ্ধার করে। চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান ওই তিন যুবকের শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

17 September 2024, 08:45 AM

ED Raids: ড. সুদীপ্ত রায়ের নার্সিংহোম ও বাড়িতে ইডির আধিকারিকেরা। আরজি কর আর্থিক দুর্নীতি মামলায় ইডির তল্লাশি। হেলথ রেক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান, একাধারে তৃণমূল বিধায়ক, দুটি মেডিকেল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন। একাধিক পদ সামলেছেন ড. সুদীপ্ত রায়। আরজি করের সুপ্রিম শুনানির দিন সাতসকালে ফের বড় অভিযানে ইডি। সিঁথিতে তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোমে তল্লাশি শুরু করল ইডি। শ্রীরামপুরের তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায় আর জি কর মেডিক্যালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।  ইডি-র আরেকটি টিম আবার বালিগঞ্জ সার্কুলার রোডের কাছে ওষুধ ব্যবসায়ীর বাড়িতে হানা দেয়। অন্য একটি টিম এই মুহূর্তে দিল্লি রোড ধরে এগোচ্ছে।