West Bengal News LIVE Update: বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে ত্রাণ পাঠাচ্ছেন আরজি করের জুনিয়র ডাক্তাররা

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Friday, September 20, 2024 - 09:16
West Bengal News LIVE Update: বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে ত্রাণ পাঠাচ্ছেন আরজি করের জুনিয়র ডাক্তাররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

20 September 2024, 09:15 AM

উত্তরবঙ্গে দিনভর পরিষ্কার আকাশ। পার্বত্য এলাকায় আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বেশি থাকায় আর্দ্রতা জনিত অস্বস্তি থাকবে।আগামী কয়েক দিন তাপমাত্রা ক্রমশ বাড়ার পূর্বাভাস। কলকাতায় দিনভর আংশিক মেঘলা আকাশ। আর্দ্রতা জনিত অস্বস্তি জারি। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুত্‍ -সহ বৃষ্টির সম্ভাবনা জানিয়েছে হাওয়া অফিস।

20 September 2024, 09:15 AM

মুখ্যমন্ত্রীর বন্যা দুর্গত এলাকা পরিদর্শনকে কটাক্ষ শুভেন্দুর। ফটো সেশন, ফিল্মের শুটিং চলছে। ক্ষোভের ভয়েই কি এত পুলিস মোতায়েন? খোঁচা বিরোধী দলনেতার। পাল্টা তৃণমূলের। স্বাস্থ্য দফতরে দুর্নীতির অভিযোগে সরব শুভেন্দু। ভুয়ো কোম্পানি তৈরি করে টেন্ডার দুর্নীতির অভিযোগ। নারায়ণ স্বরূপ নিগম ও সঞ্জয় বনশলের নামে বেনামি সম্পত্তির অভিযোগ।

 

 

20 September 2024, 09:15 AM

CBI: আরজি করকাণ্ডে বড় ব্রেক থ্রু। স্ক্যানারে আরজি করের টিএমসিপি নেতা আশিস পাণ্ডে। ঘটনার দিন মহিলার সঙ্গে সল্টলেকে হোটেল রাত্রিবাস। ধর্ষণ-খুনে কি জড়িত একাধিক? তদন্তে সিবিআই। এদিকে স্বাস্থ্য দফতরে দুর্নীতির অভিযোগে সরব শুভেন্দু। ভুয়ো কোম্পানি তৈরি করে টেন্ডার। বরাত পেতেই বন্ধ সংস্থা। নারায়ণ স্বরূপ নিগম ও সঞ্জয় বনশলের নামে বেনামি সম্পত্তি। তোপ বিরোধী দলনেতার।

 

20 September 2024, 09:15 AM

RG Kar: সকাল থেকেই খোলা শুরু ত্রিপল। সরানো হয় দু একটা মোবাইল টয়লেট। দিনের শুরুতেই স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়ার চিকিত্সকদের ধরনামঞ্চে উত্তেজনা। কারা সরানোর নির্দেশ দিয়েছেন? স্পষ্ট উত্তর দিনভর অধরা। পাঁচটি ফ্যান বাদে, বাকি প্রত্যেকটি স্ট্যান্ড ফ্যান সরিয়ে নিয়ে যাওয়া হয় ধরনামঞ্চ থেকে। ৪২ দিনের কর্মবিরতি। এগারো দিন স্বাস্থ্যভবনে ধরনা। অবশেষে কাটল অচলাবস্থা। কর্মবিরতি তুললেন জুনিয়র ডাক্তাররা। কাল থেকে জরুরি পরিষেবায় কাজে যোগদান। উঠছে অবস্থান ধরনাও। 

20 September 2024, 09:15 AM

Flood Situation: বন্যা কবলিত মানুষের পাশে দারাতে আরজি করের জুনিয়র ডাক্তারেরা ত্রাণ পাঠাচ্ছেন। স্বাস্থ্য়ভবনের সামনে তারা এতদিন অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছিলেন সেই সময় তাদের দিকে সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন বিভিন্ন স্তরের মানুষ।  স্বাস্থ্য়ভবনের সামনে আন্দোলন শেষ আর সেই কারনেই তাদের বেঁচে যাওয়া জিনিস তার মধ্যে রয়েছে ত্রিপল, শুকনো খাবার, ওয়ারেস জল এই সব জিনিস নিয়ে বারো জনের একটি কমিটি সোজা চলে যাবে বন্যা এলাকাতে। এবার তাদের পাশে দাঁড়াতে বদ্ধ পরিকর জুনিয়র ডাক্তারেরা। একদিকে হবে অভয়া ক্লিনিক। অন্যদিকে ত্রাণ সামগ্রী তুলে দেবে তারা।