West Bengal News LIVE Update: শিলিগুড়ি বিধান মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, September 28, 2024 - 12:32
West Bengal News LIVE Update: শিলিগুড়ি বিধান মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

28 September 2024, 12:30 PM

Siliguri Fire: শিলিগুড়ি বিধান মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড। বিধান মার্কেটের ২০টি দোকানে আগুন। ঘটনাস্থলে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন।

28 September 2024, 09:30 AM

Basanti: বাসন্তীতে রেশন না দেওয়ার এলাকার বাসিন্দারা বাসন্তী হাইওয়ে সংলগ্ন চুনোখালি রাস্তা অবরোধ করলো স্থানীয় বাসিন্দারা।  এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনায়। স্থানীয় সূত্রে জানা যায় বাসন্তী চুনোখালি এলাকা কালিরাম রায় তিনি তিন মাস রেশনে চাল দিচ্ছেন না। সেই চাল অন্য কোথাও বিক্রি করে দিচ্ছেন। এই নিয়ে বারেবারে জানালেও কোনোভাবেই তিনি সমস্যা সমাধান করেননি। এর পরই স্থানীয় বাসিন্দারা বাসন্তী হাইওয়ে সংলগ্ন চুনোখালি রাস্তা অবরোধ করেছে। এই ঘটনায় রাস্তায় যান চলাচল বন্ধ ঘটনাস্থলে বাসন্তি থানার পুলিশ। এখনও অবরোধ চলছে।

 

28 September 2024, 09:30 AM

Bhangar: আবারও উত্তপ্ত ভাঙড়। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা এলাকায়। আরাবুল ঘনিষ্ঠ তৃণমূল নেতা আলতুর দলীয় কার্যালয়  ভাঙচুর এবং মারধর করার অভিযোগ ওঠে শওকত মোল্লা ঘনিষ্ঠ তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গড় ভোজেরহাট এলাকায়। তবে গত বুধবার সন্ধ্যায় ভাঙ্গর বিধানসভা তৃনমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে একটি কর্মী সভায় শওকত মোল্লাকে পাশে বসিয়ে আরাবুল ঘনিষ্ঠদের বিরুদ্ধে কার্যত হুমকি ও হাত-পা ভেঙে কুচে দেওয়ার কথা বলে তৃনমূল জেলা পরিষদের সদস্য বাহারুল ইসলাম। তৃণমূল নেতা আলতুকে হাত পা ভেঙে কুচে দেওয়ার হুমকি দেয় শওকত মোল্লা ঘনিষ্ঠ তৃণমূল নেতা বাহারুল ইসলাম। হুমকি দেওয়ার চব্বিশ ঘন্টা পর আলতুর দলীয় কার্যালয় ভাঙচুর ও মারধর করে শওকত মোল্লা ঘনিষ্ঠ তৃণমূল কর্মীরা বলে অভিযোগ । এই ঘটনা কার্যত এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। ঘটনাস্থলে ভাঙ্গড় থানা পুলিশ। রাতেই ভাঙ্গড় থানা তে অভিযোগ দায়ের করে আরাবুল ইসলাম কর্মীদের নিয়ে বলে জানা যায়