West Bengal News LIVE Update: কুয়াদ্রাত ছাড়লেন ইস্টবেঙ্গলের হাত! অন্তর্বর্তীকালীন কোচ বিনো জর্জ...

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, September 30, 2024 - 12:17
West Bengal News LIVE Update: কুয়াদ্রাত ছাড়লেন ইস্টবেঙ্গলের হাত! অন্তর্বর্তীকালীন কোচ বিনো জর্জ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

30 September 2024, 12:15 PM

East Bengal: ইস্টবেঙ্গল কোচের পথ থেকে ইস্তফা দিলেন কার্লস কুয়াদ্রাত। অন্তর্বর্তীকালীন কোচ হিসাবে দায়িত্ব পালন করবেন বিনো জর্জ।

30 September 2024, 10:45 AM

আরজিকর মামলার শুনানি ২টোর পর হবে। জানালেন প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়। তিনি জানান, বোর্ডের শুনানির পর আরজিকর মামলা শুনবেন। তিনি বলেন, আশা করছি ২টোর মধ্যে তালিকায় থাকা অন্য মামলার শুনানি হয়ে যাবে।

30 September 2024, 09:30 AM

চা বাগানে ন্যায্য বোনাসের দাবিতে সকাল থেকে পাহাড় বন্ধ। দার্জিলিং এর পাশাপাশি কালিম্পং ও বন্ধ চলছে। এদিন সকাল থেকে গরুবাথানেও বন্ধ চলছে। রাস্তায় রাস্তায় বন্ধ সমর্থকেরা  দাঁড়িয়ে রয়েছে। গাড়ি চলাচলও বন্ধ করে দিয়েছে। আজ গরুবাথানে সাপ্তাহিক হাট। পুজোর মুখে সেই হাটও বন্ধ করে দিয়েছে, আন্দলোনকারিরা। সমতল থেকে বহু ব্যাবসায়ী গাড়ি নিয়ে এই হাটে যায়। সব ব্যাবসায়ী মাঝ রাস্তা থেকে সমতলে ফিরে আসে।

30 September 2024, 09:30 AM

প্রত্যন্ত সুন্দরবনে প্রায় ৪৫০ বাঘে খাওয়া পরিবারের পাশে দাঁড়ালেন বাসন্তীর প্রাক্তন শিক্ষক। উল্লেখ্য সুন্দরবনে বাঘে খাওয়া অসহায়  পরিবার গুলির জন্য সামান্যতম সাহায্যের হাত বাড়াননি কেউই কিংবা তাঁদের খোঁজও রাখেন না কেউই। ব্যাঘ্র বিধবা মা কিংবা তাঁদের সন্তানদের জন্য সরকারী কিংবা বেসরকারী কোন সংস্থা এগিয়ে আসেননি অথবা কোন অনুদান সাহায্য পায়নি। সেইসব বাঘ বিধবা মা ও তাঁদের অসহায় সন্তানদের কথা চিন্তা করে তাঁদের পরিবারের পাশে ধারাবাহিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন সুন্দরবন টাইগার অ্যাফেকটেড ফ্যামিলির কর্ণধার শিক্ষারত্ন প্রাপ্ত প্রাক্তন শিক্ষক তথা সমাজসেবী অমল নায়েক। 

30 September 2024, 09:30 AM

আর জি কর কাণ্ডে বিচারের দাবিতে যাদবপুরে কাশ্মীর আজাদী স্লোগান ওঠে। সে নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন খড়গপুর সদরের বিধায়ক। এই প্রসঙ্গে রাজ্যের শাসকদলকে জড়িয়ে তিনি বলেন, টুকড়ে টুকড়ে দলের সদস্য তৃণমূল। এরা ভারতবর্ষকে টুকড় টুকড় করার চেষ্টা করছি। আর আমরা জোড়ার চেষ্টা করছি।  

30 September 2024, 09:30 AM

আজ থেকে ৪ অক্টোবর পর্যন্ত কলকাতায় ঠাকুর দেখবেন বিদেশি অতিথিরা। বিকেল ৫ টায় টালা প্রত্যয় দিয়ে ঠাকুর দেখা শুরু। কলকাতার মোট ২৪ টি বারোয়ারী এবং দুটি বাড়ির পুজো দেখানো হবে তাদের।