Bengal News LIVE Update: আতঙ্ক! মার্কিনি ধাঁচে এবার সিডনিতেও ছুরিকাঘাতে মৃত্যু...

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, April 13, 2024 - 16:58
Bengal News LIVE Update: আতঙ্ক! মার্কিনি ধাঁচে এবার সিডনিতেও ছুরিকাঘাতে মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

13 April 2024, 17:00 PM

এতদিন এই ধরনের ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রেই ঘটত। এবার অস্ট্রেলিয়া। সিডনিতে ছুরিকাঘাতে মৃত্যু। আজ, শনিবার সিডনির একটি মলে দুর্ঘটনাটি ঘটেছে। ছজনের মৃত্যু ঘটেছে। অনেকেই এই মলের ভিতরে আটকা পড়েছেন।  আতঙ্কের আবহাওয়া এলাকা জুড়ে। 

13 April 2024, 13:00 PM

বনগাঁ, কৃষ্ণনগর, তমলুক ও জঙ্গিপুর- ৪ লোকসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা আইএসএফ-এর।

13 April 2024, 13:00 PM

দমদমে হনুমান মন্দিরের পাশে বস্তিতে বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন। 

13 April 2024, 12:30 PM

বহরমপুরে  প্রচারে বেরিয়ে শনিবার বিক্ষোভের মুখে পড়লেন অধীর চৌধুরী। গো ব্যাক স্লোগান দিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। পালটা স্লোগান অধীর অনুগামীদেরও। এদিন সকালে বহরমপুরের গান্ধী কলোনি এলাকায় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বিক্ষোভ সামাল দেওয়ার চেষ্টা করেন কংগ্রেস নেতারা।

13 April 2024, 12:00 PM

লোকসভা ভোটের আবহায়ের মধ্যে হাড়োয়ার শালিপুর এলাকায় সম্পত্তি গত বিবাদের জেরে দু'পক্ষের ব্যাপক সংঘর্ষে মৃত ১ আহত উভয়পক্ষের ১৫ জন। আটক ৯ জন। পুলিস ও স্থানীয় সূত্রে খবর দু'পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। এদিন সকালে এক পক্ষ গাছ কাটতে গেলে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।দু'পক্ষ ধারালো অস্ত্র দিয়ে একে অপরকে এলোপাতাড়ি কোপ মারে। আহত হন উভয়পক্ষের ১৫ জন। আহতদের চিকিৎসার জন্য  হাড়োয়া হাসপাতালে নিয়ে আসা হয়।৭ জনকে রেফার করা হয় বারাসত ও আর জি কর হাসপাতালে। আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে  সাইফুদ্দিন আলি মোল্লা নামে এক ব্যাক্তির মৃত্যু হয়।  উভয়পক্ষের ৯ জনকে আটক করছে হাড়োয়া থানার পুলিস

13 April 2024, 09:45 AM

বাড়ির সামনের রাস্তায় পতাকা টাঙাতে বাধা, তৃণমূলের বুথ সভাপতিকে মারধরের অভিযোগ, অভিযোগ ওড়াল বিজেপি, কমিশনের দ্বারস্থ তৃণমূল। তৃণমূলের বুথ সভাপতির বাড়ির সামনের রাস্তায় জোর করে বিজেপির পতাকা লাগানোকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কোতুলপুর ব্লকের লাউগ্রাম এলাকায়। বাধা দিতে গেলে তৃণমূলের বুথ সভাপতিকে মারধরের অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় তৃনমূল নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনের দ্বারস্থ হলে প্রশাসন ওই পতাকা খুলে নিয়ে যায়। মারধরের অভিযোগ অস্বীকার করে বিজেপির দাবি গ্রামে অস্থিরতা তৈরি করায় ওই তৃণমূল নেতাকে মারধর করেছে এলাকার মানুষই। 

13 April 2024, 09:45 AM

সাতসকালে আমগাছে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল শনিবার। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচল থানার কলিগ্রামে বাস ডিপোর বিপরীতে লাগোয় একটি আমবাগানে। এদিন সকালে প্রাতঃভ্রমণকারীদের নজরে আসে ঝুলন্ত দেহটি।খবর পেয়ে চাঁচল থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। পুলিস সূত্রে জানা গিয়েছে,মৃতের নাম সঞ্জয় মহালদার,বয়স ৩৮। পেশায় রাজমিস্ত্রী।পরিবারে রয়েছে স্ত্রী ও দুই পুত্র সন্তান। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সঞ্জয়বাবু বছর খানেক আগে দু'জনের শেয়ারে লটারির টিকিটে প্রথম পুরস্কার হিসেবে এক কোটি টাকা পায়।তার মধ্যে লটারির নেশা ছিলই।এরমধ্যে ব্যাঙ্ক থেকে মোটা অঙ্কের ঋণ ছিল। ঋণ পরিশোধের জন্য চাপ দিতে থাকে সংশ্লিষ্ট ব্যাঙ্কের কর্মীরা। একাধিক বার বাড়িতে গিয়েও টাকার দাবি করেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ। ঋণদায়ে আত্মঘাতী নাকি অন্য কিছু সমস্তটাই খতিয়ে দেখছে পুলিশ।

13 April 2024, 09:45 AM

মালদা জেলা টাউন কংগ্রেস সভাপতির নুর ইসলাম মহালদারের বাড়িতে হামলার অভিযোগ। অভিযোগ করলেন মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ইষা খান চৌধুরী। ভোর তিনটে নাগাদ দুষ্কৃতিরা ইংরেজবাজার পুর এলাকার ১৯নং ওয়ার্ডের বাসিন্দা নুর ইসলাম মহালদারের বাড়িতে চড়াও হয়। ইট ছোঁড়ে বাড়িতে। এরপর এলাকার কংগ্রেসের নির্বাচনী কার্যালয়ের পোষ্টার,সাইনবোর্ড ছিড়ে ফেলা হয়েছে। ইংরেজবাজার থানাতে অভিযোগ করা হয়েছে। তবে এখনও পুলিশ কোন ব্যবস্থা নেয় নি। ঈষাবাবু আরো অভিযোগ করে বলেন জেলা জুড়ে কংগ্রেসের হাওয়া উঠেছে। ইংরেজবাজার পুর এলাকাতেও কংগ্রেসের হাওয়া।

13 April 2024, 09:30 AM

প্রায় ১২৫ বছরের পুরনো একটি দোকানের কার্নিশ ভেঙে মৃত্যু হল এক সবজি ব্যবসায়ীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের রেলবাজার সংলগ্ন যদুনাথ মার্কেটে। মৃত ব্যক্তির নাম সত্যেন্দ্রনাথ কুন্ডু। বয়স ৬২ বছর। বাড়ি ধানতলা থানার হিজুলী গ্রামে। প্রত্যেকদিনের মত আজও সকালে সত্যেন্দ্রনাথ কুন্ডু যদুনাথ মার্কেটে প্রায় ১২৫ বছরের পুরনো একটি বন্ধ হয়ে যাওয়া কাপড়ের দোকানের সামনে সবজি নিয়ে বসেন। সকাল প্রায় সাড়ে ৬টা নাগাদ হঠাৎ করেই ওই বন্ধ থাকা পুরনো দোকানের একাংশের কার্নিশ ভেঙে পড়ে তাঁর মাথায়। তৎক্ষণাৎ স্থানীয় ব্যবসায়ীরা আহত সত্যেন্দ্রনাথ কুন্ডুকে তড়িঘড়ি রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে রানাঘাট পুরসভার পুরপ্রধান এবং রানাঘাট থানার পুলিল। পুরসভার পক্ষ থেকে ঘটনাস্থল বাঁশ দিয়ে ঘিরে ফেলা হয়েছে।

13 April 2024, 09:30 AM

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ভাটপাড়ার পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের স্বামী ও তৃণমূল নেতা প্রিয়াঙ্কা পান্ডে। প্রায় শ চারেক কর্মীদের নিয়ে অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগদান। তাঁর দাবি, গত আট থেকে দশ মাস ধরে তিনি পার্টির ব্যানারের কোনও কাজ করতে পারছিলেন না। বা পার্টি তাকে করতে দিচ্ছিল না। ভাটপাড়ার অঞ্চল জুড়ে তিনি অনেক কাজ করেছিলেন কিন্ত সবই পার্টির ব্যানার ছাড়া। তাই তিনি যোগদান করলেন বিজেপিতে।
 

 

13 April 2024, 09:30 AM

ময়নাগুড়ির সভামঞ্চ থেকে টর্নেডো দুর্গতদের ঘর তৈরির জন্য ১ লাখ ২০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। ভোট চলাকালীন এই জাতীয় ঘোষণা আদৌও কি করতে পারে শাসকদল। বিষয়টি নিয়ে আইন বিশেষজ্ঞদের সাথে কথা বলে পদক্ষেপ করবে বিজেপি।