West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে এবার স্বতঃপ্রণোদিত মামলা সুপ্রিম কোর্টের!

Bengal News LIVE Update:  একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

Last Updated: Sunday, August 18, 2024 - 18:25
West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে এবার স্বতঃপ্রণোদিত মামলা সুপ্রিম কোর্টের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

18 August 2024, 18:30 PM

আরজি কাণ্ডে এবার জল গড়াল সুপ্রিম কোর্টে। তরুণী চিকিত্‍সককে ধর্ষণ করে খুনে স্বতঃপ্রণোদিত মামলা গ্রহণ করল শীর্ষ আদালত। মঙ্গলবার মামলার শুনানি সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চে। সব মামলার আরজি কর মামলা শুনবে সু্প্রিম কোর্ট।

18 August 2024, 17:15 PM

18 August 2024, 17:15 PM

মোহনবাগান ও ইস্টবেঙ্গলের এই বিক্ষোভে যোগ দিয়েছে মহমেডান স্পোর্টিংও। তারাও দুই প্রধানের এই বিক্ষোভকে সমর্থন করছে। যুবভারতীর বাইরে ন্যায় চেয়ে বিক্ষোভ। প্রতিবাদীদের উপর লাঠিচার্জ পুলিসের। পুলিশের সঙ্গে ঘটনাস্থলে রয়েছে র‌্যাফও। অনেককে আটক করে গাড়িতে তোলা হচ্ছে। ‘পুলিশ হায় হায়’ স্লোগান তুলছেন তাঁরা। বিক্ষোভকারীদের সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে বেঙ্গল কেমিক্যালের দিকে। মোহনবাগান ও ইস্টবেঙ্গলের সমর্থকদের অভিযোগ, পুলিশের লাঠির ঘায়ে অনেকে আহত হয়েছেন। এমনকি, মহিলা সমর্থকদের উপরেও পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ উঠেছে। দু’দলের অনেক সমর্থককে গাড়িতে তুলেছে পুলিশ। পরবর্তীকালে ছেড়ে দিতে বাধ্য করা হয় পুলিসকে। ঘটনাস্থলে পৌঁছেছেন সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি কল্যাণ চৌবে।

18 August 2024, 12:30 PM

RG Kar Protest: আর জি করের ঘটনার বিচার চেয়ে গতকাল পদযাত্রা হয়েছে। আজ সকাল থেকে অবস্থা বিক্ষোভ শুরু করেছে শাসক দল তৃণমূল। চুঁচুড়া ঘড়ির মোরে মঞ্চ বেঁধে ধরনা অবস্থানে সামিল হয়েছেন বিধায়ক অসিত মজুমদার-সহ তৃণমূল নেতৃত্ব ও কর্মিরা। আর জি করের নারকীয় ঘটনার প্রতিবাদ নিন্দার পাশাপাশি সিবিআই-এর কাছে তৃণমূলের দাবি অপরাধীদের বিরুদ্ধে দ্রুত শাস্তির ব্যবস্থা করতে হবে। এই ঘটনার নিয়ে বিরোধী বাম বিজেপি সরকার ও শাসক দলকে বদনাম করার চেষ্টা করছে তারও প্রতিবাদ জানানো হয়। সকাল দশটা থেকে শুরু হয় ধর্না বিকাল চারটে পর্যন্ত চলবে।বৃষ্টির জন্য কর্মিদের উপস্থিতি কিছুটা কম।

18 August 2024, 12:15 PM

Kolkata Doctor Rape and Murder Case: ঘটনার রাতেই এক মহিলাকে ভিডিও কল। মহিলাকে স্ট্রিপ করতে বলে সঞ্জয়। মোবাইলে ভর্তি বিকৃত পর্ন। সঞ্জয় কি মানসিকভাবে বিকারগ্রস্ত? নিশ্চিত হতে মনোবিদের সাহায্য নিতে চলেছে সিবিআই। খবর সূত্রের।  

18 August 2024, 11:45 AM

RG Kar: আরজি কর কাণ্ডে চাপ বাড়ছে সন্দীপ ঘোষের। প্রাক্তন অধ্যক্ষের বিরুদ্ধে পদক্ষেপ রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের। নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত সদস্যপদ বাতিল। অবস্থান স্পষ্ট করে জানতে চেয়ে চিঠি।

 

18 August 2024, 11:45 AM

Sandip Ghosh: ফের সিজিও-তে সন্দীপ ঘোষ। গত ২দিন ধরে দফায় দফায় জিজ্ঞাসাবাদ। আজ ফের সিবিআইয়ের মুখোমুখি প্রাক্তন অধ্যক্ষ।  গ্রেফতার হবে সন্দীপ? তুঙ্গে জল্পনা। 

18 August 2024, 11:45 AM

TMC on RG kar: সিপি-কে হেফাজতে নেওয়ার দাবি সুখেন্দুশেখরের। সাংসদের দাবির বিরোধিতায় সরব কুণাল ঘোষ। সিনিয়র লিডারের এমন দাবি দুর্ভাগ্যজনক। পোস্ট কুণালের। কটাক্ষ বিজেপির। 

 

18 August 2024, 11:45 AM

TMC on RG Kar: আরজি কর কাণ্ডের তদন্তে বিস্ফোরক খোদ শাসকদলের সাংসদ। পুলিস কমিশনার, প্রাক্তন প্রিন্সিপালকে হেফাজতে নিয়ে জেরা করুক সিবিআই। দাবি তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়ের। কেন দেওয়াল ভাঙা হল? প্রশ্ন সাংসদের। 

18 August 2024, 11:45 AM

Dilip Ghosh: আরজি কর কাণ্ড নিয়ে এবার মুখ খুললেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ' এর পিছনে বিরাট চক্রান্ত আছে আমরা আগেই বলেছিলাম। যা ধীরে ধীরে প্রকাশ হচ্ছে। 'আরজি করের গন্ডগোল আজ নয় বহু বছরের। এরপর আগেও অনেকে আত্মহত্যা করেছেন মানে খুন হয়েছেন মহিলা পুরুষ ডাক্তাররা, আত্মহত্যা বলে দেখানো হয়েছে।'

18 August 2024, 09:30 AM

Malda Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনা মালদহে। ইংলিশ বাজার থানার গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে পথদুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের। আশঙ্কা জনক আরও ২জন। 

18 August 2024, 09:30 AM

Howrah | RG Kar Protest: আরজি কর কাণ্ডের প্রতিবাদে নবান্নের কাছে মন্দিরতলা এলাকায় জমায়েত। উই ওয়ান্ট জাস্টিস স্লোগান।ঘটনার সুবিচার না পাওয়া পর্যন্ত প্রতি শনিবার জমায়েত হবে।আজও বিক্ষোভ চলছে। পুলিস মোতায়েন মন্দিরতলায়। নবান্নের দিকে যাবার সম্ভাবনা আন্দোলনকারীদের।

 

18 August 2024, 09:15 AM

Jalpaiguri | RG Kar Protest: আরজি কর কাণ্ডের প্রতিবাদে আজ সকাল ১১ টা থেকে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ আন্দোলন কর্মসূচি জলপাইগুড়িতে। গতকাল বিকেল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন প্রান্তে দোষীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল। পুরসভার ৬ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও জলপাইগুড়ি শহরে মিছিল বের করা হয় শনিবার রাতে।

18 August 2024, 09:15 AM

Madan Mitra: আরেকটা আরজি কর হলে ধোলাই হবে পেটাই হবে। মিছিলে বেরিয়ে এমনটাই স্লোগান দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। আর জি কর কান্ডের দ্রুত বিচার চেয়ে পথে তৃণমূল আর সেখান থেকেই কামারহাটির বিধায়ক মদন মিত্রের হুঙ্কার বিজেপি , সিপিএম কে আর একটা আর জি কর হলে ধোলাই হবে পেটাই হবে। এমনকি তিনি গন ধোলাই এর কথাও বলেন।