Bengal News LIVE Update: ২৪-এই প্রধানমন্ত্রীর গীতা পাঠ! টেট পিছনোর দাবিতে মামলা হাইকোর্টে

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, December 11, 2023 - 12:53
Bengal News LIVE Update: ২৪-এই প্রধানমন্ত্রীর গীতা পাঠ! টেট পিছনোর দাবিতে মামলা হাইকোর্টে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES--

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

 

11 December 2023, 12:45 PM

প্রাক্তন IFA সভাপতি উৎপল গঙ্গোপাধ্য়ায়ের ঢাকুরিয়ার বাড়িতে আয়কর দফতরের হানা। সূত্রের খবর, বাজেয়াপ্ত বহু নথি।

11 December 2023, 12:45 PM

বিকেল ৩টেয় SLST চাকরিপ্রার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বৈঠক। সেই বৈঠককে গুরুত্ব দিয়ে দেখছে সরকার। সূত্রের খবর, তাই আজকের বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে শিক্ষা সচিব, এসএসসি চেয়ারম্য়ান, লিগ্যাল অফিসার সহ সব গুরুত্বপূর্ণ আধিকারিকদের। ওদিকে চাকরিপ্রার্থীদের প্রতিনিধি হয়ে থাকবেন কুণাল ঘোষ।

 

11 December 2023, 12:30 PM

২৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী আসছেন গীতা পাঠের জন্য। ওই দিন রাজ্যে টেট পরীক্ষা। প্রধানমন্ত্রী এলে যানজট হতে পারে। আর তাতে সমস্যায় পড়ার আশঙ্কা পরীক্ষার্থীদের। তাই হাইকোর্টের প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ আইনজীবী পার্থ ঘোষের। আবেদনকারীর দাবি, পরীক্ষা পিছিয়ে দেওয়া হোক। মামলা দায়েরের অনুমতি বেঞ্চের।

11 December 2023, 10:00 AM

11 December 2023, 09:45 AM

শীতের সকালে ফের দ্রুতগতির বলি। খরদহে ভয়াবহ পথ দুর্ঘটনা, স্করপিও-র সঙ্গে ডাম্পারের ধাক্কায় মৃত তিন, আহত ৬। ৬ জন মহিলা কাঁচরাপাড়া থেকে ঘোলা মুড়াগাছা ফিরছিলেন lএক স্করপিও গাড়ি খরদহ রুইয়া এসে ব্রিজ থেকে নেমে ডাম্পারে ধাক্কা মারে। ঘটনাস্থলে ড্রাইভার সহ দুজন মহিলার মৃত্যু হয় l বাকি ছজনকে কলকাতায় হসপিটালে স্থানান্তরিত করা হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় রহড়া থানার পুলিস।

11 December 2023, 09:45 AM

তৃণমূলের মিটিং চলাকালীন তৃণমূলের হাতেই আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ও অঞ্চল কমিটির সহ-সভাপতি সহ মোট তিনজন তৃণমূল কর্মী

 

11 December 2023, 09:00 AM

সাত সকালে পথ  দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। জলপাইগুড়ি জাতীয় সড়ক পাহাড়পুর বালাপাড়ার কাছে মোটরবাইক নিয়ে যাবার পথে আজ ভোর নাগাদ দুর্ঘটনা কবরে পড়লে মৃত্যু যুবকের। ঘটনাস্থলে দমকল এবং গতকাল থানার পুলিস পৌঁছে আহত যুবককে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃত যুবকের নাম পরিচয় জানা যায়নি। পুলিস নাম ঠিকানা জানার চেষ্টা চালাচ্ছে। কর্তব্যরত দমকল কর্মী উত্তম দাস জানান 'দুর্ঘটনার খবর পেয়ে এসেছি, আমরা রাস্তা পরিষ্কার করে দিলাম'। পুরো ঘটনা তদন্তে কোতোয়ালি পুলিস।

 

11 December 2023, 09:00 AM

উত্তরে বাড়ছে শীতের দাপট। ঘন কুয়াশার চাদরে ঢাকা রয়েছে জলপাইগুড়ি।

সোমবারও ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়ল জলপাইগুড়ি শহর। এদিন সকাল থেকেই কুয়াশাচ্ছন্ন আকাশ দেখা যায়‌। এক‌ই সঙ্গে রয়েছে শীতের আমেজ। সকাল থেকে চায়ের দোকানগুলো ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। চেনা পরিচিত রাস্তা থেকে নদীর ঘাট, সর্বত্র‌ই রয়েছে একই ছবি। দৃশ্যমানতা কম থাকায় ফগ লাইট জ্বালিয়ে গাড়ি চালাতে দেখা যাচ্ছে চালকদের। সকলের গায়েই দেখা যাচ্ছে গরম পোশাক। চুটিয়ে ঠান্ডা উপভোগ করছেন জলপাইগুড়ির এলাকার বাসিন্দারা।

11 December 2023, 08:45 AM

গভীর রাতে মর্মান্তিক এক বাইক দূঘটনায় দম্পতির মৃত্যু। ঘটনাটি পুরাতন মালদার সাহাপুরের চরকাদিরপুর বাইপাস রোডে। এক দম্পতি বিয়ে বাড়ি থেকে বাড়ি ফেরার পথে বাইপাসে রোড পারাপারের সময় লরির ধাক্কায় স্বামী স্ত্রীর মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু। যদিও মৃত স্বামী-স্ত্রীর এখনো নাম পরিচয় পাওয়া যায়নি। তবে জানা গিয়েছে তাদের বাড়ি মালদার হবিবপুরের আইহো নমটোলায়।

11 December 2023, 08:45 AM

ভোরে হালকা থেকে মাঝারি কুয়াশা রাজ্যের বেশিরভাগ জেলাতে। ঘন কুয়াশার দাপট থাকবে উত্তরবঙ্গে। দৃশ্যমানতা ২০০ মিটারের নিচে চলে আসবে উত্তর বঙ্গে। শীতের শুরু বাংলায়। ধীরে ধীরে আরও কমবে তাপমাত্রা। শীতের অনুকূল পরিস্থিতি দেশে। আগামী তিন দিনে মধ্য ভারত ও পূর্ব ভারতে তাপমাত্রা আরও কমবে।

11 December 2023, 08:45 AM

নিরাপত্তা বাড়ল,কালীঘাট এর কাকু সুজয় কৃষ্ণ ভদ্রের।

আজ সকাল ৭ টা নাগাদ এস এস কে এম হাসপাতালের কার্ডিওলজি আই সি ইউ এর বাইরে, মোতায়েন করা হল এক জন সি আই এসএফ জওয়ানকে। বিল্ডিংয়ের প্রবেশ পথে এস এস কে এম হাসপাতালের নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা আগের মতোই আছে। আই সি ইউ রুমে ঢোকার মুখে নিরাপত্তা বাড়ানো হল। আজ থেকে টানা ২৪ ঘণ্টাই এই নিরাপত্তা বহাল থাকবে বলে ইডি সূত্রে খবর।