Bengal News Live Update: ধর্ষণের অভিযুক্ত সজ্জন জিন্দাল! আদালতে অভিনেত্রী...

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Sunday, December 17, 2023 - 17:30
Bengal News Live Update: ধর্ষণের অভিযুক্ত সজ্জন জিন্দাল! আদালতে অভিনেত্রী...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 December 2023, 17:30 PM

ফের শহরে অগ্নিকাণ্ড। আগুন লাগল নোনাপুকুরে একটি বাড়িতে। কীভাবে? গ্যাস সিলিন্ডার ফেটে বিপত্তি বলে প্রাথমিক অনুমান। মইয়ের সাহায্যে বের করে আনা হল বাসিন্দাদের। ঘটনাস্থলে দমকলে ৩ ইঞ্জিন।

17 December 2023, 17:00 PM

সজ্জন জিন্দলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক অভিনেত্রী। তাঁর দাবি, ২০২২ সালে বান্দ্রা-কুরলা কমপ্লেক্স কোম্পানির একটি পেন্ট হাউসে তাঁকে ধর্ষণ করা হয়। অভিযোগ করলেন বান্দ্রা-কুরলা পুলিস বিষয়টি গুরুত্ব দেয়নি। তাই তাঁকে আদালতের দ্বারস্থ হতে হয়েছে।

17 December 2023, 17:00 PM

জেলায় ললিত-জাল! 'সাম্যবাদী সুভাষ সভা'র  এক সদস্যের খোঁজ মিলল পশ্চিম মেদিনীপুরে। তাঁর অবশ্য দাবি, 'আমরা কোনওরকম আঁচ পাইনি। টিভিতে এইসব ঘটনা জানতে পারি। ওই হোয়াটসঅ্য়াপ গ্রুপ থেকে থেকে আমি নিজেও বেরিয়ে আসি এবং আমার সাথে যাঁরা যুক্ত ছিল, আমি তাঁদেরকেও বের করে দিই'।

17 December 2023, 17:00 PM

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত ও ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে দিল্লি রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাওয়ার আগে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন একাধিক ইস্যুতে।

17 December 2023, 12:15 PM

রবিবার একদিনের উত্তরবঙ্গ সফর সেরে বাগডোগরা বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সকালে শিলিগুড়ি থেকে সড়ক পথ দিয়ে সোজা চলে আসেন বাগডোগরা বিমানবন্দরে। এরপর বাগডোগরা বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তিনি। উল্লেখ শনিবার একদিনের উত্তরবঙ্গ সফরে আসেন তিনি। গতকাল রাতে শিলিগুড়িতে রাত্রি যাপন করেন এবং এদিন কলকাতায় ফিরলেন।

17 December 2023, 11:30 AM

বারুইপুর বলবনে কুপিয়ে খুন সাইদুল শেখ নামে এক ব্যক্তি,পেশায় গাড়ি চালক। গতকাল রাত্রিতে বাড়ি ফেরার পথে হামলা করেন 7 থেকে 8 জন, গুরুতর জখম অবস্থায় বারুইপুর হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাত্রে তার মৃত্যু হয়, ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে বারুইপুর থানার পুলিশ । পরিবারের অভিযোগ সাগীর, আজিজুল, সাদ্দাম, সহ তাদের, দলবল মিলে পিটিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে।জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যা ছিল। 

17 December 2023, 09:15 AM

শীতের সকালে কলকাতায় ম্যারাথনের উষ্ণতা। প্রতি বছরের মত এই বছরও কলকাতায় চলছে ম্যারাথন। মোট ১৭৫৫৭ জন এই বছর ম্যারাথনে অংশগ্রহণ করেছেন। রয়েছে 5 ক্যাটাগরি। বেশ কিছু আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রানার রয়েছেন এই ম্যারাথনে। একইসঙ্গে শীতের সকালে ম্যারাথনের উষ্ণতা নিতে উপস্থিত হয়েছেন মানুষ। এই অনুষ্ঠানে রয়েছেন সুজিত বসু, দেবাশীষ কুমার। রাজ্যপাল নিজেও উপস্থিত হয়েছিলেন কিছুক্ষণ আগে। 

17 December 2023, 09:15 AM

কনকনে শীতের দাপট পুরুলিয়ায়। আজ জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৮.৪ ডিগ্রী। হাড়কাঁপানো শীতে জুবুথুবু অবস্থা সাধারন মানুষের। সকাল থেকেই ঘন কুয়াশায় আচ্ছন্ন রাস্তাঘাট। শরীরকে উম রাখতে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছেন সাধারন মানুষ । 

 

17 December 2023, 09:15 AM

জঞ্জালের পাহাড় জমেছে জলপাইগুড়ির বালাপাড়ার ডাম্পিং গ্রাউন্ডে। নোংরা আবর্জনার পচা‌ দুর্গন্ধে‌ অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা। এই পরিস্থিতিতে গ্রামের বাসিন্দাদের সমস্যা মেটাতে পাহাড়পুর গ্রাম‌ পঞ্চায়েতের বালাপাড়া‌ এলাকায় একটি সলিড‌ওয়েস্ট‌ ম্যানেজমেন্ট‌ প্রকল্প গড়ে‌ তোলার‌ সিদ্ধান্ত নিয়েছে জলপাইগুড়ি জেলা প্রশাসন‌।

 

17 December 2023, 09:15 AM

৬৯ তম খড়গপুর আইআইটিতে আগামীকাল দুপুর ২ টোয় সমবর্তন অনুষ্ঠানে যোগ দিতে আসছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মু। আর তাঁকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা আইআইটির চত্বরে। আইআইটির ভিতরে ঢুকতে গেলে দেখাতে হবে আইআইটি দেওয়া আইডেন্টিটি কার্ড না হলে পুলিসের ছাড়পত্র। সংসদ ভবনে হামলার পরেই রাষ্ট্রপতির প্রথম জেলার সফর আর তাকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা করেছে পুলিস।

17 December 2023, 09:00 AM

ম্যারাথন উদ্বোধন শেষে পায়ে হেঁটে রাজভবনে ফিরলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। গাড়িতে করে রাজভবন ফিরতে গেলে রানারদের আটকাতে হত। কিন্তু রাজ্যপাল সিদ্ধান্ত নেন যে রানারদের না আটকে তিনি বরং পায়ে হেঁটে ফিরবেন।