Bengal News Live Update: আইপিএল-এর ইতিহাসে সবথেকে বেশি দাম পেলেন প্যাট কামিন্স, ২০.৫ কোটি টাকায় কিনল সানরাইজার্স হায়েদ্রাবাদ

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Tuesday, December 19, 2023 - 14:24
Bengal News Live Update: আইপিএল-এর ইতিহাসে সবথেকে বেশি দাম পেলেন প্যাট কামিন্স, ২০.৫ কোটি টাকায় কিনল সানরাইজার্স হায়েদ্রাবাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

18 December 2023, 21:15 PM

করোনার নতুন প্রজাতি দ্রুত ছাড়াছে দেশে। কেরালায় ইতিমধ্যেই এই প্রজাতির সংক্রমণে মৃত্য়ু হয়েছে ২ জনের। নতুন এই প্রজাতিটি দ্রুত ছড়িয়ে পড়তে পারে এই আশঙ্কায় দেশের সব রাজ্য ও কেন্দ্র শাসিত অঞ্চলগুলিকে করোনার উপরে নজর রাখতে বলল কেন্দ্র। জেলা ভিত্তিক ইনফ্লয়েঞ্জা ও অ্যাকিউট রেসপিরেটরি ইলনেসের উপরে রিপোর্ট জমা দিতে বলা হল। কোভিড পরীক্ষায় আরটিপিসিআর টেস্ট বাড়ানোর নির্দেশ দেওয়া হল। 

18 December 2023, 16:30 PM

ফের ভূমিকম্প! এবার কেঁপে উঠল জম্মু- কাশ্মীর ও লাদাখ। কম্পন অনুভূত হয় আজ, সোমবার দুুপুরে। রিখটার স্কেলে তীব্রতা ছিল ৫.৭। 

18 December 2023, 13:15 PM

সংসদে হানার জের। আগামিকাল বিধানসভায় বিশেষ বৈঠক। নিরাপত্তা নিয়ে বৈঠক ডাকলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্য়ায়। বৈঠকে থাকবেন বিধানসভার নিরাপত্তা আধিকারিকরা। থাকবেন কলকাতা পুলিসের পদস্থ কর্তারা। 

18 December 2023, 10:15 AM

সংসদে দুই যুবকের তাণ্ডবের পর এনিয়ে মুখ খুললেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী এই নিয়ে বলেন, অত্যন্ত গুরুতর বিষয়। কোনও বিতর্কেরও প্রয়োজন নেই। এই নিয়ে বিস্তারিত তদন্ত হচ্ছে। সংসদকাণ্ডে ফের সরব হলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ। এই ঘটনায় তৃণমূল যুক্ত রয়েছে মনটাই দাবি তার।

18 December 2023, 10:15 AM

রেশন দোকান টিকিয়ে রাখাই এখন দায় হয়ে দাঁড়িয়েছে বামনডাঙ্গা চা বাগানের ডিলারের। গতকাল গভীর রাতে ফের ওই দোকানে হামলা চালিয়ে সবকিছু কার্যত চুরমার করে দিয়েছে দলছুট দাঁতাল। এখানেই থেমে থাকেনি দাঁতালটি। লোহার পাতের শাটার ভেঙে ভেতরে ঢুকে অন্তত দশ মিনিট ধরে সাবাড় করে বস্তা বস্তা আটা। পরে ফেরার সময় ৫০ কিলোগ্রামের একটি বস্তা শুঁড়ে করে নিয়ে পালিয়ে যায়। এই নিয়ে চলতি সপ্তাহে মোট ৩ বার হাতির বেপরোয়া হামলার শিকার হল বাগানের ফ্যাক্টরি লাইনে অবস্থিত সরকারী রেশন বন্টনের দোকানটি।

 

18 December 2023, 10:15 AM

আম বাগান থেকে বস্তা বন্দী এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। ঘটনা ইংলিশ থানার খিড়কি নলপুকুর এলাকার। তবে মৃত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে ইংলিশ বাজার থানার পুলিস। স্থানীয়দের অভিযোগ কুপিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এরপর প্রমাণ লোপাট করতে ভারত বাংলাদেশ সীমান্ত লাগোয়া আমবাগানে বস্তায় ভরে ওই ব্যক্তিকে ফেলে পালিয়েছে দুষ্কৃতীরা। এমনটাই মনে করছে ইংরেজ বাজার থানার পুলিস। 

18 December 2023, 10:00 AM

বিজেপি কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে সোনাচূড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় বনধ চলছে। অভিযোগ অন্যায় ভাবে পুলিস শাসকদলের মদতে গ্রেফতার করেছে বিজেপি কর্মীকে। তৃণমূল কংগ্রেসের অভিযোগে জানা গিয়েছে গত ১৫ ডিসেম্বর হলদিয়াতে শুভেন্দু অধিকারীর সভা থেকে ফিরে এসে সোনাচুরা অঞ্চল যুব সভাপতি দেবু রায়কে রাতের অন্ধকারে ব্যাপক মারধর করেছে বিজেপির অভিযুক্তরা। 

18 December 2023, 10:00 AM

অন্তরালে সাম্যবাদী সুভাষ সভার মেদিনীপুরের দায়িত্বপ্রাপ্ত মনীশ মাইতি! সাতসকালে বাড়িতে গেলেও মিলল না দেখা। কেন মনীষ অন্তরালে! 

18 December 2023, 10:00 AM

আজ সাঁইথের শুভেন্দু অধিকারী সভার আগে আবারও পোস্টার পড়ল বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে। চোর ও দুর্নীতির অভিযোগ এনে সিউড়ী শহর জুড়ে এবং শহর বিজেপি পার্টি অফিসেও।

18 December 2023, 10:00 AM

সংসদের নিরাপত্তা লঙ্ঘন নিয়ে আলোচনা করার জন্য I.N.D.I.A জোটের সাংসদরা রাজ্যসভায় কাজ স্থগিতের জন্য ২০ টিরও বেশি নোটিশ জমা দিয়েছেন

18 December 2023, 08:45 AM

অযোধ্যার রাম মন্দির থেকে অক্ষত কলস  এলো জলপাইগুড়িতে। ২০২৪ সালের ২২ জানুয়ারি উদ্বোধন হতে‌ চলেছে‌ অযোধ্যার‌ রাম‌ মন্দির।‌ এই উপলক্ষে দেশ জুড়ে জাগরণ কর্মসূচির উদ্যোগ নিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। এই উপলক্ষে দেশের সমস্ত হিন্দু পরিবার গুলিতে রাম মন্দিরের চাল, রাম মন্দিরের ছবি ও মন্দির দেখার আমন্ত্রন পত্র পাঠাবার কর্মসূচি নিয়েছে সংঘ পরিবার। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে এবার জলপাইগুড়ি জেলাতেও অক্ষত কলস এসে পৌঁছে গেলো।

18 December 2023, 08:45 AM

দিন ও রাতের তাপমাত্রা সামান্য করে বাড়লেও রাজ্যে শীতের ইনিংস অব্যাহত।