Bengal News LIVE Update: ডার্বিতে সম্মান, ড্রয়েই খুশি মশাল-বাগান

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, February 3, 2024 - 22:24
Bengal News LIVE Update: ডার্বিতে সম্মান, ড্রয়েই খুশি মশাল-বাগান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। শনিবার ফের হাইভোল্টেজ মহারণ। কলকাতা ডার্বিতে মুখোমুখি হেভিওয়েট দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল ও মোহনবাগান সুপার জায়ান্ট।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

3 February 2024, 21:30 PM

ISL ডার্বিতে শেষ মুহূর্ত পর্যন্ত টানটান উত্তেজনা। শেষমেষ ৮৭ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের জালে বল জড়ালেন মোহনবাগানের পেত্রাতোস। ৫ মিনিট অতিরিক্ত সময়েও ২-২ এই স্কোরলাইন আর পরিবর্তিত হল না। ফলে বহুপ্রতীক্ষিত শনিবারের কলকাতা ক্লাসিকোরয়ে গেল অমীমাংসিত।

খেলার পূর্ণাঙ্গ ফলাফল

মোহনবাগান- ২ (১৭ মিনিট সাদিকু, ৮৭ মিনিট পেত্রাতোস)

ইস্টবেঙ্গল- ২ (৩ মিনিট অজয়, ৫৫মিনিট ক্লেটন )

3 February 2024, 19:15 PM

একসঙ্গে তিনটি পদে ইস্তফা দেবের। শনিবার একইদিনে গুরুত্বপূর্ণ তিনটি পদ থেকে ইস্তফা দিলেন দেব। জেলা শাসককে পাঠান তিনটি চিঠি। বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান পদ থেকে, ঘাটাল রবীন্দ্র মহাবিদ্যালয়ের সভাপতি ও  ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যান সমিতির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন তিনি। বেশ কয়েকদিন ধরে তাঁর রাজনীতি ছাড়ার জল্পনা চলছিল। এদিন দেবের আচমকা এই ইস্তফা ঘিরে তৈরি হচ্ছে নয়া জল্পনা। 

 

3 February 2024, 16:00 PM

আজ, শনিবার পদত্যাগ করলেন পঞ্জাব গভর্নর বানওয়ারিলাল পুরোহিত। তিনি কেন্দ্রশাসিত অঞ্চল চণ্ডীগড়ের প্রশাসকও ছিলেন। সেই দায়িত্বও ছাড়লেন।  রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে একটি চিঠি লিখে তিনি তাঁর এই সিদ্ধান্তের কথা জানান। ব্যক্তিগত কারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন বানওয়ারিলাল।

3 February 2024, 13:15 PM

ডোমজুর রাজাপুর এলাকায় একটি গোডাউনে আগুন।এখানে প্রচুর পরিমান গদি মজুত করা ছিল। গোডাউন থেকে সকাল এগারোটা নাগাদ কালো ধোঁয়া বেরোতে দেখা যায়। আশেপাশের কারখানার শ্রমিক ও বাসিন্দারা ছুটে আসেন। তারাই প্রথমে আগুন নেভানোর কাজ শুরু করলেও আগুন খুব দ্রুত গোডাউনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। কিভাবে আগুন লাগলো তা এখনও জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষাধিক টাকা।

3 February 2024, 11:45 AM

প্রথমে বোঝানো। তারপর জরিমানা। লেভেল ক্রসিং গেট পড়ে যাওয়ার পরেও তাকে সম্পূর্ন অগ্রাহ্য করে মাথা নিচু করে নিজেকে বা সাইকেল বাইক গলিয়ে নিলে এবার জরিমানা দিতে হবে রেলওয়ে অ্যাক্ট লঙ্ঘনকারীকে।

 

3 February 2024, 11:00 AM

কিড স্ট্রিটে এমএলএ হস্টেলে অস্বাভাবিক মৃত্যু। এমএলএ হস্টেলে এক নিরাপত্তারক্ষীর মৃত্যু। ঠিক কী কারণে মৃত্যু এখনও পরিষ্কার নয়। তবে প্রশ্ন উঠে গেল এমএলএ হস্টেলের নিরাপত্তা নিয়ে। 

3 February 2024, 09:15 AM

আজ যুবভারতীতে মহাযুদ্ধ। আইএসএলের প্রথম ডার্বিতে মুখোমুখি  মোহনবাগান সুপার জায়ান্ট ও ইস্টবেঙ্গল। বড় ম্যাচের আগে চনমনে মেজাজে দুই শিবিরই।

 

3 February 2024, 09:15 AM

ঘন কুয়াশার কারণে কলকাতা বিমানবন্দরে বিমান চলাচলে বিঘ্ন। সকালে বিমানবন্দরের দৃশ্যমানতা পঞ্চাশ মিটার নেমে যায়। পরে আরও কমতে শুরু করে দৃশ্যমানতা। কুয়াশার কারণে কলকাতা বিমানবন্দরে বিমান ওঠানামায় ব্যাহত। 

 

3 February 2024, 09:15 AM

ভরা মাঘেই উধাও শীত! বৃষ্টির পরেও তাপমাত্রা খুব একটা নামার সম্ভাবনা নেই। মাঘের মাঝেও জাঁকিয়ে শীত ফেরার সম্ভাবনা কম।পুবালী হাওয়ার প্রভাব,ঘন কুয়াশার চাদরে কলকাতা। কোথাও কোথাও দৃশ্য মানতা পঞ্চাশ মিটারে নেমে এসেছে।

3 February 2024, 09:15 AM

বাজেট নিয়েও ফের কেন্দ্রকে নিশানা মুখ্যমন্ত্রীর। অন্তর্বর্তী নয় এটা বিজেপির অন্তিম বাজেট। ধরনা-মঞ্চ থেকে কটাক্ষ তৃণমূল নেত্রীর।  বাজেটে মধ্যবিত্ত,কৃষকদের জন্য কিছুই  নেই। সমালোচনায় মুখ্যমন্ত্রী। 

3 February 2024, 09:15 AM

কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে লাগাতার ধরনায় মমতা। রেড রোডের মঞ্চ থেকে আজ মোদী সরকারের বিরুদ্ধে ফের সুর চড়াতে মরিয়া তৃণমূলনেত্রী। রেড রোডে মর্নিং ওয়ার্কে মুখ্যমন্ত্রী।