Bengal News LIVE Update: মহারাষ্ট্রে এনসিপি-র প্রতীক পেল অজিত পাওয়ার গোষ্ঠী

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, February 6, 2024 - 19:48
Bengal News LIVE Update: মহারাষ্ট্রে এনসিপি-র প্রতীক পেল অজিত পাওয়ার গোষ্ঠী
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

6 February 2024, 19:45 PM

শরদ পাওয়ার হাত থেকে চলে গেল এনসিপির প্রতীক। সেই প্রতীপ পেল অজিত পাওয়ার গোষ্ঠী। কেন্দ্রীয় নির্বাচন কমিশন ৬ মাস ধরে দুপক্ষের শুনানির পর এই সিদ্ধান্ত ঘোষণা করল।

 

6 February 2024, 15:15 PM

ওয়ান নেশন ওয়ান ইলেকশনের বিরোধিতা করল তৃণমূল। ঘুরিয়ে রাষ্ট্রপতি শাসন জারি করার পরিকল্পনা করছে কেন্দ্রীয় সরকার। এটাই তাদের গোপন এজেন্ডা। এমনটাই দাবি তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের।

6 February 2024, 11:45 AM

সন্দীপ সাধুখাঁর ছেলে শুভদীপ সাধুখাঁ বলেছেন ভুল ঠিকানায় ভুল লোকের কাছে আসে ইডি। সকাল ঘুম থেকে উঠে দরজা খুলে সিআরপিএফ দেখে ঘাবড়ে যান। পরে ইডি আধিকারীকরা জানায় তাদের ভুল হয়েছে। ইডি তদন্তে আসায় সামাজিক সম্মান নষ্ট হয়েছে বলে দাবি তার।

6 February 2024, 11:45 AM

দক্ষিণ ২৪ পরগনা ২০০৯ সালে চাকরির পরীক্ষার্থীদের দীর্ঘদিনের আন্দোলনের পরে শিক্ষা দফতর থেকে ৩৬৪ জনকে মঙ্গলবার চাকরির নিয়োগপত্র দেবে দক্ষিণ চব্বিশ পরগনার শিক্ষা দফতর। এমনটাই জানালেন ডিপিএসসি চেয়ারম্যান অজিত নায়েক। 

6 February 2024, 10:15 AM

সল্টলেকের ইএ ব্লকের বিদ্যাসাগর নিকেতন আবাসনে ইডির হানা। ইডি সূত্রে খবর এস কে পান নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি। MGNREGA প্রকল্পের ১০০ দিনের কাজের টাকার দুর্নীতির অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে এস কে পানের নাম উঠে আসে। এই এস কে পান প্রাক্তন বিডিও। এমনটাই ইডি সূত্রে খবর।

6 February 2024, 09:45 AM

বহরমপুরেও ইডি হানা। পঞ্চায়েতে দুর্নীতির মামলায় বহরমপুরের এক পঞ্চায়েত কর্মচারীরর বাড়িতে সাত সকালে হানা দিয়েছে ইডি। বহরমপুরের বিষ্টুপুর কালিবাড়ি এলাকায় ওই পঞ্চায়েত কর্মীর বাড়িতে এদিন সাত সকালেই হানা দেয় ইডি। সকাল সাড়ে সাতটা  থেকেই বাড়ির বাইরে মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী।  বাড়ির ভিতরে  চলছে তল্লশি, জিজ্ঞাসাবাদ । ওই পঞ্চায়েত কর্মীর নাম রথীন দে। আগে পঞ্চায়েতে দুর্নীতি সংক্রান্ত মামলায় নাম জড়িয়েছিল ওই ব্যক্তির।

6 February 2024, 09:30 AM

বারুইপুরে বিজেপির প্রধান কার্যালয়ে ভাঙচুর ৷ বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে ৷ অফিসের নানান জিনিসপত্র এমনকি সিসিটিভিও ভাঙচুর করা হয় ৷ ছাড় পায়নি জেলা সভাপতির ঘরও ৷ কে বা কারা এই ভাঙচুর করল তা নিয়ে অবশ্য মুখে কুলুপ বিজেপিনেতা ও কর্মীদের ৷ ঘটনায় বারুইপুর থানায়্ অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিস ৷ প্রাথমিকভাবে জানা গিয়েছে বিজেপির মণ্ডল সভাপতি পরিবর্তনকে কেন্দ্র করে ঝামেলা বাধে ৷ তার জেরেই এই হামলা বলে মনে করা হচ্ছে ৷ হামলাকারীদের মুখ ঢাকা ছিল বলে জানা গিয়েছে ৷  

6 February 2024, 09:30 AM

পুরুলিয়ার ঝালদা পুরসভায় নতুন পুরপ্রধান হিসেবে সরকারিভাবে দায়িত্ব নিলেন সুরেশ আগরওয়াল। পুরসভায় দীর্ঘদিন ধরে চলা টানাপোড়েনে প্রায় বন্ধ হয়ে পড়ে থাকা উন্নয়নের কাজে গতি আনা ও সমস্ত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে চলার আশ্বাস নব নিযুক্ত পুরপ্রধানের। উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি ঝালদা পুরসভার তলবি সভায় ৬-০ ভোটে অপসারিত হন তৃণমূলের পুরপ্রধান শীলা চ্যাটার্জি। নতুন পুরপ্রধান নির্বাচিত হন তৃণমূলেরই কাউন্সিলর সুরেশ আগরওয়াল। তৃণমূলের ৫ এবং কংগ্রেসের ১ কাউন্সিলারের সম্মতিতে তিনি পুরপ্রধান নির্বাচিত হন। পুরসভার দায়িত্ব নিয়ে সুষ্ঠুভাবে বোর্ড পরিচালনা করার বার্তা সুরেশ আগরওয়ালের। 

 

6 February 2024, 09:30 AM

মালদহে ফের সোনার দোকানে ডাকাতি। চাঁচলে দুঃসাহসিক ডাকাতির পর এবার হবিবপুর। বুলবুলচণ্ডী বাজারে সোনার দোকানে ডাকাতি। ডাকাতির সময় দুষ্কৃতীদের দেখে ফেলেন স্থানীয় কাপড় ব্যবসায়ী। কাপড় ব্যবসায়ীর হাত-পা বেঁধে দোকানের তালা ভেঙে লুঠপাট। বোমা ছুড়ে এলাকা থেকে পালায় দুষ্কৃতীরা, দাবি প্রত্যক্ষদর্শীর। ডাকাতির অভিযোগে তদন্তে নামে হবিবপুর থানার পুলিস। 

6 February 2024, 09:30 AM

ফের অ্যাকশনে ইডি। সকাল হতে না হতেই রাজ্যের একাধিক জায়গায় ইডির হানা। ঝাড়গ্রামের বাছুরডোবা সরকারি আবাসনে ইডির দল। শুভ্রাংশু মণ্ডল নামে WBCS এক আধিকারির বাড়িতে অভিযান। ঝাড়গ্রামে সংখ্যালঘু দফতরের আধিকারিকের বাড়িতে ইডি। আর্থিক তছরূপের অভিযোগে তল্লাশি বলে সূত্রের খবর।