Bengal News LIVE Update: বহিষ্কৃত ১১ সাংসদের সাসপেনশন প্রত্যাহার করলেন রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Tuesday, January 30, 2024 - 21:06
Bengal News LIVE Update: বহিষ্কৃত ১১ সাংসদের সাসপেনশন প্রত্যাহার করলেন রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

30 January 2024, 21:00 PM

সংসদের শীতকালীন অধিবেশনে রাজ্যসভার ১১জন সাসপেন্ডেড সাংসদকে দোষী সাব্যস্ত করল রাজ্যসভার স্বাধিকার রক্ষা কমিটি। তবে, বিশেষ অধিকার প্রয়োগ করে সাসপেনশন তুলে নিলেন চেয়ারম্যান জগদীপ ধনখড়। আগামিকাল অধিবেশন শুরুর আগে সকাল ১১টায় নতুন সংসদ ভবনে সংসদের যৌথ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। সাসপেন্ডের সাংসদরা যাতে শেষ মুহূর্ত থেকে বঞ্চিত না হন, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন রাজ্যসভার চেয়ারম্যান।

 

30 January 2024, 19:15 PM

যশবন্তের ছেলে মানবেন্দ্র সিং গুরুতর আহত বলে জানা যাচ্ছে।

30 January 2024, 19:15 PM

রাজস্থানের আলোয়াড়ে সড়ক দুর্ঘটনার কবলে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিংয়ের ছেলে ও তার স্ত্রী। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে যশবন্তের পুত্রবধূ চিত্রা সিংয়ের। আহত যশবন্তের ছেলে মানবেন্দ্র সিং।

30 January 2024, 15:45 PM

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছে একটি বিশেষ আদালত। রাষ্ট্রের গোপন তথ্য ফাঁস করার অভিযোগের এক মামলায় তাঁকে এই শাস্তি দেওয়া হয়েছে। মঙ্গলবার জেলের ভেতরেই মামলার শুনানি হয়। সেখানেই ইমরানকে ১০ বছরের সাজার রায় শোনানো হয়।

30 January 2024, 14:00 PM

চোপড়া, ইসলামপুর হয়ে রায়গঞ্জেও রোড শো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়াের। এদিন প্রথমে চোপড়ায় রোড শো করেন মমতা। তারপর ইসলামপুরে জনসংযোগ কর্মসূচি। জনসংযোগ কর্মসূচি থেকেই গান্ধীজীকে শ্রদ্ধাজ্ঞাপন করেন। এরপর রায়গঞ্জেও পদযাত্রায় মুখ্যমন্ত্রী। পদযাত্রার পর রায়গঞ্জেই প্রশাসনিক সভা।

30 January 2024, 13:00 PM

রাজ্য সরকারকে তোপ অধীর চৌধুরীর। আইনের ছলনায় বার বার এরাজ্যে রাহুলকে বাধা। সাংবাদিক বৈঠক করে প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ।

30 January 2024, 11:45 AM

চোপড়ায় পদযাত্রা মমতার। রাহুলের 'ন্যায় যাত্রা'র মধ্য়েই মমতার পদযাত্রা চোপড়ায়। মিছিলে জনসংযোগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রয়েছে বালুরঘাটে  প্রশাসনিক বৈঠক। 

30 January 2024, 10:45 AM

ঘন কুয়াশার কারণে যাত্রীবাহী বাসের সাথে ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ। সংঘর্ষে আহত প্রায় ১২ জন যাত্রী। ট্যাংকারের ড্রাইভারকে গ্যাসকাটার দিয়ে কেটে বার করতে হয়েছে। আশঙ্কাজনক ড্রাইভার। দীঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপর পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানা এলাকার খড়িপুকুরিয়ার কাছে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। বাসটি এগরা থেকে হাওড়ার দিকে যাচ্ছিল।

30 January 2024, 10:00 AM

গান্ধীঘাটে রাজ্যপাল সি ভি আনন্দ বোস। মহাত্মা গান্ধীর ৭৭ তম প্রয়াণ দিবসে ব্যারাকপুর গান্ধীঘাটে রাজ্য পাল সি ভি আনন্দ বোস। গান্ধীজির স্মৃতিসৌধে মাল্যদান করেন রাজ্যপাল ।

 

30 January 2024, 10:00 AM

গ্রেফতারির আশঙ্কায় আড়ালে থেকেই আগাম জামিনের আবেদন শাহজাহানের। সন্দেশখালিকাণ্ডে এখনও অধরা শেখ শাহজাহান। 

30 January 2024, 10:00 AM

গলায় জিআই তার জড়ানো অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার। রাস্তার পাশে বাঁশ বাগান থেকে উদ্ধার দেহ। ঘটনাস্থল রাজারহাট থানা এলাকার কাশীনাথপুর বাজার এর পাশে। ঘটনার তদন্তে রাজারহাট থানার পুলিশ।

 

30 January 2024, 09:15 AM

মহাত্মা গান্ধীর মৃত্যুবার্ষিকীতে জাতির জনককে স্মরণ তৃণমূল নেত্রী তথা মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের।

30 January 2024, 09:15 AM

ভিনরাজ্যে কাজে গিয়ে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে নিখোঁজ চা বাগানের যুবক। চা বাগানে কাজ নেই, তাই সুদূর গুজরাটে গিয়েছিলেন কাজের সন্ধানে এক যুবক। সুরাটে এক বেসরকারি সংস্থার দারোয়ানের কাজ পেয়েছিলেন। বছর খানেক কাজের পর বার্ষিক ছুটিতে বরোদা থেকে ট্রেনে বাড়ি ফিরছিলেন। মাঝপথে নিখোঁজ হয়ে যান। ট্রেনের মধ্যে পাওয়া যায় তাঁর ব্যাগপত্র। প্রায় মাস খানেক খোঁজাখুঁজির পর যুবকের স্ত্রী এবং দিদি মাল থানার দ্বারস্থ হয়েছে। 

30 January 2024, 09:15 AM

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর ব্লকের দক্ষিণ আটাত্তর গ্রামে এক যুবককে খুন করে বস্তাবন্দি করে ফেলে যাওয়ার অভিযোগ । মৃতের নাম গৌতম জানা। কে বা কারা খুন করে বস্তাবন্দি করে একটি দোকানের পেছনে ফেলে দিয়ে যায়। পুলিস ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এর পেছনে কোনও রাজনীতির যোগ আছে কিনা এখনও স্পষ্ট নয়।

 

30 January 2024, 09:15 AM

বাসন্তী হাইওয়েতে দুটি পৃথক পথ দুর্ঘটনায়  তিন যুবকের মৃত্যু। এলাকায় চাঞ্চল্য। তদন্তে পুলিস। বাসন্তী থানার তেঁতুল তলা এলাকায় বাসন্তী হাইওয়ে পাশে পেট্রল পাম্প থেকে একটি লরি তেল নিয়ে যখন বাসন্তী হাইয়ের উপর উঠছিল সেই সময় পাশে দাঁড়িয়ে থাকা ওই লরির খালাসির গায়ে ধাক্কা লাগে এবং পিছনের  চাকা তাঁর মাথার উপর দিয়ে চলে যায় বলে অভিযোগ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু ঘটে। নাম সুজাউদ্দিন শেখ। ওদিকে দুই যুবক বাসন্তী হাইওয়ের উপর দিয়ে বাসন্তী থানার ভারতগর থেকে বাইকে করে মেলা দেখে ফিরছিল। সেই সময়  বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বাসন্তী হাইওয়ের পাশে একটি পাকা দেয়ালে সজোরে ধাক্কা মারে। আহতদেরকে প্রথমে ক্যানিং হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক একজন যুবককে মৃত  বলে জানায়। আরেকজন কলকাতায় রেফার করার সাথে সাথে  মৃত্যু ঘটে।