LIVE: প্রয়াত সাহারা গোষ্ঠীর চেয়ারম্যান সুব্রত রায়

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Wednesday, November 15, 2023 - 00:15
LIVE: প্রয়াত সাহারা গোষ্ঠীর চেয়ারম্যান সুব্রত রায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

15 November 2023, 00:15 AM

প্রয়াত সাহারা গোষ্ঠীর চেয়ারম্যান সুব্রত রায়। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

15 November 2023, 00:15 AM

জয়নগরের তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুনের পেছনে রয়েছে ব্য়ক্তিগত আক্রোশ। এখনওপর্যন্ত এমনটাই জানা যাচ্ছে পুলিস সূত্রে। সেই আক্রোশের বসেই অভিযুক্তরা ভাড়টে খুনি জড়ো করে। দুই আততায়ীর মধ্যে একজন ইতিমধ্যেই গণপিটুনিতে নিহত হয়েছে। ধরা পড়েছে শাহরুল সেখ নামে নেতড়ার বাসিন্দা এক যুবক। পুলিসের প্রশ্ন ছিল কারা ছিল খুনের পরিকল্পনার পেছনে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে বেরিয়ে এসেছে একটি নাম। পুলিসের কাছে সেই নাম বলেছে ধৃত শাহরুল।

15 November 2023, 00:15 AM

জয়নগরের তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুনে বিস্ফোরক তথ্য এখন পুলিসের হাতে। মিথ্যে মামলায় ফাঁসানের বদলা নিতেই কি সইফুদ্দিনকে খুন করা হয়েছে? এমনই এক সম্ভাবনার কথা উঠে আসছে। খুনের ষড়যন্ত্রে জড়িত আনিসুর-সহ আরও কয়েকজন। অভিযোগ, অভিযুক্তদের বিভিন্ন সময়ে মিথ্যে মামলায় ফাঁসায় সইফুদ্দিন। তাই সইফুদ্দিনকে সরিয়ে দিতে পরিকল্পনা করা হয়। শেষপর্যন্ত সুপারি কিলার দিয়েই সইফুদ্দিনকে খুন করা হয়।

14 November 2023, 11:45 AM

অগ্নিকান্ডের ঘটনার পরই কলকাতা মেডিক্যাল কলেজে এলেন স্বাস্থ্যসচিব নারায়ণ স্বরূপ নিগম। এই মুহুর্তে অধ্যক্ষ ইন্দ্রনীল বিশ্বাসের ঘরে রয়েছেন তিনি। সেখানে কলকাতা মেডিক্যাল কলেজের আধিকারিক, পিডব্লিউডি কর্তারা রয়েছেন। তাঁদের সঙ্গেই বৈঠক করছেন এখন। এমসিএইচ বিল্ডিংয়ে যেখানে আগুন লেগেছিল সেই ঘটনাস্থল পরিদর্শনে স্বাস্থ্যসচিব।

14 November 2023, 11:15 AM

সোমবার প্রায় শেষ রাতে নিমতলা ঘাটে জল থেকে বিসর্জন হাওয়া কালী প্রতিমার কাঠামো সরাতে গিয়ে হঠাৎ করেই পুরসভায় টেন্ডার দেওয়া একটি জেসিবি ধাক্কা মারে ঘাটেই কর্তব্যরত কলকাতা পুলিসের রিজার্ভ ফোর্সের এক কনস্টেবল কে। মধ্যবয়সী ওই পুলিসকর্মীর নাম সন্দীপ বর্মন। কার্যত পিছিয়ে আসা ওই জেসিবির নিচে চলে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে পাঠানো হয় আর জি কর হাসপাতালে। তবে শেষ রক্ষা হয়নি। হাসপাতাল জানায় তাঁর দেহে আর প্রাণ নেই। ঘটনার জেরে WB 02AP 4413 নম্বরের ওই জেসিবি আটক করে পুলিস। আটক করা হয় চালক কেও। তাকে জিজ্ঞাসাবাদ করছে উত্তর বন্দর থানা। ঘটনার জেরে পুলিস মহলে শোকের ছায়া।

14 November 2023, 09:15 AM

মুম্বইয়ে বিশ্বকাপের সেমিফাইনাল দেখতে হাজির থাকতে পারেন প্রাক্তন ইংল্যান্ড ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যাম। সচিনের পাশে বসে ম্যাচ দেখবেন তিনি।

14 November 2023, 09:15 AM

বেলেঘাটা আইডি হাসপাতালে ডেঙ্গি শক সিনড্রোম আক্রান্ত হয়ে মৃত্যু ভরত দাস নামে ৫৪ বছর বয়সী এক ব্যক্তির। উত্তর ২৪ পরগনার শাসন থানা এলাকার, বাসিন্দা। ১২ ই নভেম্বর বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। ১৩ ই নভেম্বর, রাত ৯.০৫ নাগাদ মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

14 November 2023, 08:45 AM

তৃণমূল নেতাকে খুনের জন্য ১ লক্ষ টাকা সুপারি দেওয়া হয় বলে জানতে পেরেছে পুলিস। তবে কে সেই সুপারি দেয় তার এখনো জানা যায়নি। খুনের আগে রেইকি করে দুষ্কৃতীরা। চারদিন ধরে  গতিবিধিতে নজর। মোট তিনটে মামলা রুজু করেছে পুলিস। একটা খুনের, একটা পিটিয়ে খুন ওই বাড়িতে আগুন লাগানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

14 November 2023, 08:45 AM

জয়নগরে পদে পদে জট। শাসকনেতাকে গুলি করে  খুনে জনরোষ।পাল্ট গণপিটুনিতে মৃত এক। স্থানীয়দের অভিযোগে তদন্তে পুলিস। মারধরে  নিহত স্বামী তৃণমূলই করতেন। সাহাবুদ্দিনের  স্ত্রীর দাবিতে নয়া তরজা।  

14 November 2023, 08:45 AM

বামনগাছির বদলা দলুয়াখাকিতে। কাল দিনেদুপুরে ট্রাকে চড়ে  হামলা। পুলিসের সামনেই পরপর বাড়িতে আগুন। মহিলাদের মার, শিশুদের ছুঁড়ে পুকুরে। অভিযোগ তুলে গ্রামছাড়া বহু। তৃণমূলকে দোষারোপ। আজ সরেজমিনে সুজনরা।  

14 November 2023, 08:45 AM

কাল রণক্ষেত্রর পর আজও থমথমে জয়নগর। বামনগাছিতে তৃণমূল নেতা খুনে ধুন্ধুমার। পাল্টা গণপিটুনিতে  নিহত এক। দলুয়াখাকিতে বদলার আগুনে পুড়ে খাঁক CPM কর্মীদের ঘরবাড়ি। লুঠপাট  মারধরের অভিযোগ। শুনশান গ্রামে শুধুই আতঙ্ক

14 November 2023, 08:30 AM

ভোটের  আগে তৃণমূলের সাংগঠনিক রদবদল। একুশে অপসারণের পর ফের কৃষ্ণনগর জেলা সভাপতি মহুয়া। বীরভূমের তালিকায় নামে নেই অনুব্রতর। কেষ্টয় দূরত্ব বাড়াচ্ছে দল? জল্পনা তুঙ্গে।

14 November 2023, 08:30 AM

তৃণমূল নেতা খুন। বদলার আগুনে জ্বলছে জয়নগর। এক অভিযুক্তকে পিটিয়ে মারল ক্ষুব্ধ জনতা। পাশের গ্রামেও চলল তাণ্ডব। সিপিএম কর্মী-সমর্থকদের বাড়িতে আগুন। পুলিসের সামনেই মহিলাদের মার, শিশুদের পুকুরে ছুড়ে ফেলার অভিযোগ। 

14 November 2023, 08:30 AM

কার্তিকের  শুক্লপক্ষ। দুপুরেই প্রতিপদ পেরিয়ে দ্বিতীয়ায় পা বাঙালির। পুণ্যতিথিতে ভাইয়ের কপালে ফোঁটা। লম্বা আয়ুর কামনায় বোনেরা। ধান দুর্বা চন্দনে আশির্বাদ। শাখ ঘণ্টায় ঘরে ঘরে আজ যমের দুয়ারে কাঁটা। আঙুলে চন্দন। হাতে ছ্যাঁকা। ভাইফোঁটার বাজারে পকেট  ফাঁকা। মাছ মাংস কেনাই দায়। আগুন দাম শাক সবজি আনাজপাতিরও। অগ্নিমূল্য  ফলমূলও। সাধ সাধ্যের  ফারাকে পঞ্চব্যঞ্জন পাতে দিতে হিমশিম মধ্যবিত্ত। 

14 November 2023, 08:30 AM

ভাইফোঁটার জন্য স্বভাবতই কাঁচা বাজার আজ অগ্নিমূল্য। ফল, আনাজপাতি, মাছ, মাংস বা মিষ্টি, যাতেই হাত ছোঁয়াবেন, আপনার হাতে ছ্যাঁকা লাগবেই। তবে তার মধ্যেই ভাইদের সামনে খাবার সাজানো প্লেট তুলে দিতে চেষ্টার ত্রুটি রাখছেন না বোনেরা।  

14 November 2023, 08:30 AM

আজ খুনসুটির দিন। আজ ছোটবেলার স্মৃতি ফিরে পাওয়ার দিন। আজ ভাইবোনের দিন। আজ ভাতৃদ্বিতীয়া। ভাইদের দীর্ঘায়ু এবং মঙ্গল কামনা করে কপালে চন্দনের ফোঁটা এঁকে দেবে বোনেরা। ফোঁটা শেষে ধানদূর্বায় আশির্বাদ। তারপরই ভাইদের সামনে পাঁচ রকমের মিষ্টি দিয়ে প্লেট সাজিয়ে দেবে বোনেরা। আর বোনেদের হাতে উপহার তুলে দেবে ভাইরা। আর সব শেষে কব্জি ডুবিয়ে খাওয়াদাওয়া আর জমিয়ে আড্ডা।