LIVE: ছট পুজোয় ভক্তের ঢল; বিশ্বকাপের ফাইনাল ঘিরে ফুটছে দেশ; এক ঝলকে আজকের টাটকা খবর

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Sunday, November 19, 2023 - 10:47
LIVE: ছট পুজোয় ভক্তের ঢল; বিশ্বকাপের ফাইনাল ঘিরে ফুটছে দেশ; এক ঝলকে আজকের টাটকা খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 November 2023, 10:45 AM

বিশ্বকাপের উন্মাদনা জেলায় জেলায়। ইন্ডিয়ার জার্সি, পতাকা দেদার বিক্রি হচ্ছে চুঁচুড়ার সুকান্ত নগরে। সকাল থেকে জলপাইগুড়িতে বিশ্বকাপ ফাইনাল দেখার জন্য প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন মন্দিরে মন্দিরে চলছে পুজো ও প্রার্থনা। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটেও ভারতীয় দলের জয় কামনায় যজ্ঞ-অনুষ্ঠান লক্ষ্য করা গেল। দুর্গাপুরের ক্লাব আম্বিয়েন্স মাঠেও চলছে মহাযজ্ঞ। বিরাট কোহলি, রোহিত শর্মা, মহম্মদ সামি, শুভমান  গিল সহ টিম ইন্ডিয়ার সকল খেলোয়াড়দের জন্য করা হচ্ছে সংকল্প। টিম ইন্ডিয়ার জয়ের জন্য চলছে প্রার্থনা। 

19 November 2023, 10:45 AM

আসানসোল রেলওয়ে স্টেশন সংলগ্ন জীবন সংঘ এলাকায় এক মন্দিরে ভারতের জয়ের প্রার্থনায় ইন্ডিয়া টিমের খেলোয়াড়দের ছবি নিয়ে পুজো এলাকার যুবকদের।

19 November 2023, 10:45 AM

রামনগর থানার কাকজলে জমি নিয়ে ভাইয়ে-ভাইয়ে গন্ডগোল। বোমাবাজি। বোমার আঘাতে জখম এক যুবক। ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিত্সাধীন আহত যুবক আজগর মল্লিক।

 

19 November 2023, 10:45 AM

উজালা যোজনায় গ্যাস বিতরণ শিবিরে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে ঘিরে গন্ডগোল। গন্ডগোল বাঁকুড়ার ছাতনা ব্লকের বাঁদরডিহা গ্রামে। 

 

19 November 2023, 09:00 AM

নন্দীগ্রামে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রায় ২৫ লক্ষ টাকার সোনা রুপোর গয়না ডাকাতি করে নিয়ে যায় ডাকাতদল। নন্দীগ্রামের শীপুর বড়বাঁধ বাজারে গভীর রাতে গিরি জুয়েলার্স নামক সোনার দোকানে ডাকাতি। দোকানের শাটার কেটে লকার ভেঙে ডাকাতি করে ডাকাতদল। অভিযোগ ইতিপূর্বে একাধিকবার এলাকায় এমন ডাকাতির ঘটনা ঘটলেও পুলিসের নজরদারি ও টহলের যথেষ্ট অভাব রয়েছে।

19 November 2023, 08:45 AM

জয়নগর থানা এলাকার দক্ষিণ বারাসাতে হঠাৎই তিন-চারটে দোকানে আগুন লেগে যায়। খবর পেয়ে ছুটে আসেন দোকানের মালিকরা। তড়িঘড়ি বালতি করে জল লেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের গতি বেশি থাকায় মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এরপর খবর দেওয়া হয় দমকলকে। খবর পেয়ে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। দমকলের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে দোকানগুলিতে আগুন ধরেছিল, সেগুলি কোনওটাই পর পর নয়। ১০-১৫ মিটার অন্তর অন্তর একটি করে দোকান। তাই স্থানীয়দের অভিযোগ, কেউ ইচ্ছাকৃতভাবেই আগুন ধরিয়ে দিয়েছে। কে বা কারা আগুন ধরাল, তার তদন্ত করে দেখছে জয়নগর থানার পুলিস ও দমকলের আধিকারিকরা।

19 November 2023, 08:00 AM

পুলিসে পুলিসে ছয়লাপ রবীন্দ্র সরোবর। সিল করা গেট। মর্নিং ওয়াক করতে আসা মানুষ সাধুবাদ দিচ্ছে প্রশাসনকে।

 

19 November 2023, 08:00 AM

প্রতিবছরের ন্যায় এবছরও জলপাইগুড়ি শহরের বিভিন্ন ছট ভক্তের বাড়িতে ছট পুজোর দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হল ‘খরনা’ পুজো।

 

19 November 2023, 08:00 AM

বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার এলাহি আয়োজন মদন মিত্রের। নিজের এলাকা ভবানীপুরে সবাই মিলে একসঙ্গে ম্যাচ দেখবেন মদন মিত্র। ভারতের জার্সিতে সবাই মিলে একসঙ্গে দেখবেন ফাইনাল ম্যাচ।

19 November 2023, 08:00 AM

আজ বিশ্বকাপের মহারণ। ফাইনালে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। উত্তেজনায় ফুটছে সারা দেশ। ফের কি ভারত জয় করবে ক্রিকেটের বিশ্বমঞ্চ? রোহিত ব্রিগেডের হাতে কি উঠবে কাপ?

19 November 2023, 08:00 AM

মহেশতলায় ২৩ নম্বর ওয়ার্ডে একই ক্লাবের বিরুদ্ধে আবারও চাঁদা চাওয়ার অভিযোগ। কালীপুজোর চাঁদা দেওয়ার পরও টাকা চাওয়ার অভিযোগ বাড়িতে গেট বসানোর জন্য। ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা করুণা মন্ডলের অভিযোগ, তাদের থেকে কালীপুজোর জন্য ২০০১ টাকা চাঁদা চাওয়া হয় এবং তাঁরা দাবি মত সেই চাঁদা দিয়েও দেন। এরপর তাঁরা নিজেদের বাড়িতে গেট বসিয়েছেন কেন, গেট বসানোর জন্য ক্লাবের অনুমতি নিয়েছেন কিনা, সেই প্রশ্ন তুলে টাকা চাওয়া হয় বলে অভিযোগ।