LIVE Update: ব্যাটে-বলে ধরাশায়ী অস্ট্রেলিয়া! দ্বিতীয় টি-২০-তেও জিতল ভারত..

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Sunday, November 26, 2023 - 23:59
LIVE Update: ব্যাটে-বলে ধরাশায়ী অস্ট্রেলিয়া! দ্বিতীয় টি-২০-তেও জিতল ভারত..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES--

যুবকের গলায় কাঁচির কোপ! খুনের অভিযোগে উত্তাল এলাকা। চিংড়িঘাটায় বাসন্তী দেবী কলোনিতে এক যুবককে গলায় কাঁচির কোপ মেরে খুনের অভিযোগ। দেহ শহরের একটি বিখ্যাত বেসরকারি হাসপাতালে। এলাকায় উত্তেজনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাসন্তী দেবী কলোনির একটি পুজোর শোভাযাত্রায় সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের মধ্যে বচসা বাধে। বচসার শেষে সাহেব আলি (২৪) নামে এক যুবকের গলায় হঠাৎই কাঁচির কোপ দেয় বিট্টু নামের এক যুবক। অভিযোগ, তাকে ঠেকাতে গেলে সে আরও এক যুবকের উপর কাঁচি-হামলা চালায়। মারাত্মক জখম সেই যুবকও। হাসপাতালে নিয়ে গেলে সাহেব আলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

27 November 2023, 00:00 AM

27 November 2023, 00:00 AM

ব্যাটার সঙ্গে এবার দাপট দেখালেন বোলাররাও। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৪৪ রানে জিতল ভারত। ৫ ম্যাচের সিরিজে ২-০-এ এগিয়ে গেলেন সূর্যকুমাররা। আর একটি ম্যাচ জিতলেই সিরিজ পকেটে চলে আসবে।

26 November 2023, 23:15 PM

বয়স হয়েছিল ৮৮ বছর। প্রয়াত বিশিষ্ট শিক্ষাবিদ, রাষ্ট্রবিজ্ঞানী অমলকুমার মুখোপাধ্যায়। পরিবার সূত্রে খবর, আজ, রবিবার বাড়িতে সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে পড়ে যান তিনি। মাথা ফেটে যায়। ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।

26 November 2023, 12:15 PM

চিংড়িঘাটায় ধুন্ধুমার! ফের নতুন করে উত্তেজনা কাঁচি-কাণ্ডে। জনরোষে অভিযুক্তকে গণধোলাইয়ের ঘটনা ঘটেছে বলেই জানা গিয়েছে।  

26 November 2023, 09:45 AM

ফের সাত সকালে দুর্ঘটনা। ঘটনাটি ঘটে আজ, রবিবার সকাল ৬টা নাগাদ ফোর্ট উইলিয়ামের দক্ষিণ গেটের কাছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি স্কুটারে করে তিন যুবক যাচ্ছিলেন। সেই সময়ে একটি বিলাসবহুল চার চাকার গাড়ি সজোরে এসে ধাক্কা মারে স্কুটারে। বাইকে থাকা তিন যুবকই রাস্তায় ছিটকে পড়েন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিসসূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে।

26 November 2023, 09:00 AM

শওকত মোল্লার ছবি ছিঁড়ে কালো রং লাগানোর অভিযোগ। শওকত মোল্লার ছবি ছিঁড়ে কালো রং লাগিয়ে দেওয়ার অভিযোগ ISF-এর বিরুদ্ধে। 'অপরাধী'কে ধরতে পারলে তার হাত কেটে উপযুক্ত ব্যবস্থা করার হুঁশিয়ারি তৃণমূল নেতাদের।

26 November 2023, 08:15 AM

১০টি মৃত পথকুকুর! বিষপ্রয়োগে কুকুরছানা হত্যার অভিযোগ। শিলিগুড়ি পুরনিগমের ১৮ নম্বর ওয়ার্ডের বাঘাযতীন পার্ক-সংলগ্ন নেতাজি সুভাষচন্দ্র রোডে শনিবার রাত প্রায় এগারোটা নাগাদ একাধিক সারমেয় শাবকদের রাস্তায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।