LIVE: সুস্থ-ই আছেন বাবা! জানালেন অমর্ত্য কন্যা নন্দনা

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Tuesday, October 10, 2023 - 18:03
LIVE: সুস্থ-ই আছেন বাবা! জানালেন অমর্ত্য কন্যা নন্দনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

10 October 2023, 17:45 PM

অমর্ত্য সেন সুস্থ আছেন। তাঁর মৃত্যুর খবর গুজব বলে স্পষ্ট জানিয়ে দিলেন অমর্ত্য কন্যা নন্দনা সেন। জানালেন, সুস্থ আছেন বাবা।

10 October 2023, 13:00 PM

আগামিকালই দিল্লিতে রওনা দেওয়ার প্রস্তুতি কামদুনির ৭ জনের। বিমানে যাওয়ার প্রস্তুতি। সঙ্গে যাবেন দুই আইনজীবী। নির্ভয়াকাণ্ডের আইনজীবীর সঙ্গেও কথা হয়েছে। জানালেন টুম্পা-মৌসুমী।

 

10 October 2023, 12:15 PM

আবারও ডেঙ্গিতে মৃত্যু। এবার দমদম পুরসভা এলাকায় যুবকের মৃত্যু সরকারি হাসপাতালে। দমদম পুরসভার উত্তর বাদরা এলাকার বাসিন্দা সিদ্ধার্থ বালা (২৫) জ্বর নিয়ে সোমবার বেলেঘাটা আই ডি হাসপাতালে ভর্তি হয়। মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। মৃত্যুর শংসাপত্রে ডেঙ্গির উল্লেখ্য রয়েছে।

10 October 2023, 11:45 AM

নিয়োগ দুর্নীতি কাণ্ডে জেল হেফাজতের শেষে আজ জীবন কৃষ্ণ সাহা সহ মোট সাত জনকে আলিপুর বিশেষ সিবিআই আদালতে পেশ করা হবে। তাদের কোর্ট লক আপে নিয়ে আসা হলো।

10 October 2023, 11:30 AM

পুর নিয়োগ মামলায় পরপর ইডি সিবিআইয়ের অভিযানের পর আজ নিয়োগ দুর্নীতির ইডি মামলায় অয়ন শিলের কোর্ট প্রোডাকশন। 

10 October 2023, 11:30 AM

ব্যাডমিন্টন ডাবলসে বিশ্বের এক নম্বর জুটি হলেন সাত্ত্বিক সাইরাজ রণকি রেড্ডি ও চিরাগ শেট্টি

 

10 October 2023, 11:30 AM

প্লেটলেট কাউন্ট কমে যাওয়ার জন্য এবার চেন্নাইতে হাসপাতালে ভর্তি হতে হল ভারতীয় ক্রিকেটার শুভমন গিলকে। ডেঙ্গি আক্রান্ত হয়ে বিশ্বকাপের গোড়া থেকে ভুগছেন তিনি। অস্ট্রেলিয়া ম্যাচ খেলতে পারেননি, খেলতে পারবেন না বুধবারে আফগানিস্তানের বিরুদ্ধেও। এই মুহূর্তে যা পরিস্থিতি তাতে শনিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচও নামার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

10 October 2023, 10:15 AM

ক্লাব লক্ষ্য করে বোমা মারার অভিযোগ। ঘটনায় মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্য ছড়ায় সিউড়ির সোনাতোড়পাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে একটি বাইকে কয়েকজন দুষ্কৃতী এসে হটাৎ আজনবি ক্লাব লক্ষ্য করে বোমা মারে। বোমার বিকট শব্দে এলাকাবাসীরা বাড়ির বাইরে বেরিয়ে আসেন। তখন দুষ্কৃতিরা পালিয়ে যায়। এলাকাবাসীর দাবি, একটি বোমা ক্লাব লক্ষ্য করে ছোঁড়া হয়। আর একটি বোমা ক্লাবে নিকটে একটি নর্দমায় পড়ে যায়। খবর পেয়ে ঘটনারস্থলে পৌছায় পুলিস।

10 October 2023, 10:15 AM

কালনা শহরের ১০ নম্বর ওয়ার্ড সংলগ্ন পালপাড়া এলাকার ভাগীরথীর পাড় থেকে উঠে এসে হঠাৎ বাড়ির উঠোনে ঠাই নিল আসতো একটি বড় কুমির। এমনই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। গতকাল রাত একটার পর থেকে স্থানীয় বাসিন্দারা গোটা রাত জেগে পাহারা দিতে থাকে কুমিরটিকে।

10 October 2023, 10:15 AM

পুজোর মুখে নদীর ওপর যাতায়াতের  বাসের সাকো ভেঙ্গে দিলো হাতি, খেলো জমির ধান। সমস্যায় বাসিন্দারা। 

10 October 2023, 10:15 AM

রাজ্যের বৃহত্তম ১০০ বিঘা ক্যাম্পাসের ওপর দাঁড়িয়ে বঙ্কিম সরদার কলেজ। আর সেই কলেজের বিভিন্ন পরিকাঠামো বন্ধের অভিযোগে এবার শিক্ষামন্ত্রীর নির্দেশে বিকাশ ভবনের একদল প্রতিনিধি দল তদন্তে এল কলেজে। মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হতে চলেছে এলাকার বিধায়কও। 

10 October 2023, 10:15 AM

নিয়ন্ত্রণ হারিয়ে অযোধ্যা পাহাড়ের খাদে পড়ল গাড়ি। ঘটনায় আহত এক। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে অযোধ্যা পাহাড়ের লোয়ার ড্যাম্প থেকে আপার ড্যাম্প যাওয়ার রাস্তায়। মঙ্গলবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুরুলিয়ার বাঘমুন্ডি থানার পুলিস। 

10 October 2023, 10:15 AM

ভোররাতে রহস্যজনক নৃশংস হত্যাকান্ড ইসলামপুরের নেতাজীপল্লীতে। নিজের ঘরের বিছানায় গলা কাটা মৃতদেহ উদ্ধার এক ব্যবসায়ীর। মৃত ব্যক্তির নাম অভিজিৎ তরফদার (৩৮)। দুস্কৃতিদের ধারালো অস্ত্রের আঘাতে জখম অভিজিতের মা প্রতিমা তরফদারও।

10 October 2023, 10:15 AM

পণের দাবিতে গৃহবধূর হাত পা বেঁধে বিবস্ত্র করে নির্যাতন চালানোর অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এই হাড়হিম করা ঘটনাটি ঘটেছে রবিবার মধ্য রাতে হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক গ্রাম পঞ্চায়েতের নতুন সাদলিচক- আড়োলপুর গ্রামে। সোমবার রাতে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর পরিবার।

10 October 2023, 10:15 AM

জম্মু ও কাশ্মীরের শোপিয়ানে বড় সাফল্য পেয়েছে নিরাপত্তা বাহিনী। লস্করের দুই সন্ত্রাসবাদীকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। শোপিয়ানের আলশিপোরা এলাকায় সোমবার থেকে নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের মধ্যে সংঘর্ষ চলছে। সন্ত্রাসবাদীদের ধরতে পুরো এলাকায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে। সন্ত্রাসবাদীদের উপস্থিতির খবর পেয়ে নিরাপত্তা বাহিনী আলশিপোরা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান শুরু করে। এরপরেই শুরু হয় এনকাউন্টার।

10 October 2023, 10:15 AM

১৪ বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ এক বাংলাদেশী নাগরিকের বিরুদ্ধে। সোমবার রাতে অভিযুক্ত সোহেল রানাকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিস। ঘটনাটি ঘটেছে নিউটাউন বালিগুড়ি এলাকায়। মঙ্গলবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হবে।

10 October 2023, 10:00 AM

বুধবার পর্যন্ত মূলত পরিষ্কার আকাশ থাকবে। তাপমাত্রা একই রকম থাকলেও বাতাসে জলীয়বাষ্প থাকছে, তাই অস্বস্তি থাকবে। মাঝারি বৃষ্টির সম্ভাবনা আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং ও কালিম্পং-এর পার্বত্য এলাকায় এবং জলপাইগুড়ি ও কোচবিহারে।