LIVE: উত্তরবঙ্গে ভূমিকম্প

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, October 2, 2023 - 19:37
LIVE: উত্তরবঙ্গে ভূমিকম্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

 

2 October 2023, 19:30 PM

ফের ভূমিকম্প উত্তরবঙ্গে। রিখটার স্কেলে তীব্রতা ৫.৩। উৎসস্থল মেঘালয়।

2 October 2023, 15:15 PM

রাজঘাটের অবস্থান তুলে নেওয়ার জন্য ৫ মিনিট সময় দেওয়া হল তৃণমূলকে। পুলিস রাজঘাটে ঢুকতেই বেরিয়ে এলেন তৃণমূল নেতারা। জোর করে তুলে দেওয়া অভিযোগ তুলল তৃণমূল।
 

2 October 2023, 14:30 PM

এবার সিবিআই তদন্তের দাবি খোদ কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং-এর 

2 October 2023, 14:30 PM

এবার পশ্চিমবঙ্গ সরকারকে সরাসরি প্রশ্ন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং-এর। নিজের ট্যুইটারে তিনি লিখেছেন, 'শোনা গিয়েছিল সত্য তিক্ত তা শুনেছিলাম, কিন্তু সত্য দৃশ্যমান নয়, এটা প্রমাণ করছে পশ্চিমবঙ্গ সরকার। মমতাজি কি এই সব প্রশ্নের উত্তর দিতে চাইবেন?' 

 

2 October 2023, 13:45 PM

রাজঘাটে গান্ধীজীকে শ্রদ্ধাজ্ঞাপন অভিষেকের। রাজঘাটে শ্রদ্ধা জানিয়ে তৃণমূলের কর্মসূচি। পুলিসে ছয়লাপ রাজঘাট চত্বর। 

2 October 2023, 13:45 PM

বিকেল সাড়ে ৪টেয় সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে বৈঠক। কালকের কর্মসূচি নিয়ে বৈঠক। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে তৃণমূলের কর্মসূচি।

 

2 October 2023, 13:45 PM

মহানগরেও মেগা ফাইটে নাছোড় বিজেপি। বিক্ষোভে মহিলা মোর্চা। 

2 October 2023, 13:30 PM

দিল্লির রাজঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলে নেতা-মন্ত্রীরা। রাজঘাটে গান্ধীর সমাধিতে গিয়ে শ্রদ্ধা জানান অভিষেক। দুপুর দেড়টা থেকে সাড়ে তিনটে পর্যন্ত রাজঘাটে তৃণমূলের অবস্থান চলবে বলে জানা যাচ্ছে।

2 October 2023, 11:00 AM

এলাকায় কোনও নিকাশী নালায় নেই। একটানা বৄষ্টিতে জলবন্দী জয়নগর ১ নম্বর ব্লকের হরিনারায়নপুর গ্রামের বাসিন্দারা ৷ ঘরের মধ্যেও জল ঢুকে যাওযায় আরও সমস্যায় পড়েছেন তারা ৷ বারবার বিভিন্ন জায়গায় দরবার করেও কোনও সুরাহা হয়নি বলে এলাকার মানুষের ক্ষোভ। এই পরিস্থিতির জন্য আগের পঞ্চায়েতের ঘাড়ে দায় চাপিয়েছেন জয়নগর ১ ব্লকের কর্মাধ্যক্ষ মানস নস্কর। যদিও পরিস্থিতির উন্নতির জন্য তারা পদক্ষেপ নিচ্ছেন বলে জানান ৷ 

2 October 2023, 11:00 AM

দুদিনের সফরে কলকাতায় মোহন ভাগবত। আজ কেশব ভবনে আরএসএস নেতাকর্মীদের সঙ্গে বিভিন্ন বৈঠক রয়েছে তার। স্বস্তিকা পুস্তিকার ৭৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে মোহন ভাগবত। আগামীকাল এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে হাওড়ার বেলুড় মঠে। সেই অনুষ্ঠানে যোগ দিতে আজ কলকাতায় সঙ্ঘচালক। 

2 October 2023, 11:00 AM

মহাত্মা গান্ধী জন্মদিনে ট্যুইট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, তিনি লিখেছেন, 'তাঁর সত্য ও অহিংসার নীতিগুলি কেবল আমাদের অতীতকে রূপ দেয়নি বরং ন্যায় ও সাম্যের নিরলস সাধনায় আমাদের সামনের পথকে আলোকিত করে চলেছে। এই গান্ধী জয়ন্তীতে, আসুন আমাদের সমস্ত কর্মে তাঁর নীতিগুলিকে আলিঙ্গন করি'।

 

2 October 2023, 11:00 AM

অতিবৃষ্টির পরিস্থিতি নিয়ে নবান্নে বৈঠক করছেন মুখ্যসচিব। সাত জেলার জেলাশাসকদের সঙ্গে ভার্চুয়ালি বৈঠক করছেন মুখ্যসচিব। ডিভিসির জল ছাড়া নিয়েও আলোচনা।

2 October 2023, 11:00 AM

আরিয়ান পাল, আনন্দ কুমার, সিদ্ধান্ত, এবং বিক্রম পুরুষদের ৩০০০ মিটার স্পিড স্কেটিং রিলেতে ব্রোঞ্জ জিতেছেন। 

2 October 2023, 11:00 AM

এশিয়ান গেমসে ভারত তার প্রথম স্কেটিং পদক জিতেছে। মহিলাদের ৩০০০ মিটার স্পিড স্কেটিং রিলেতে ব্রোঞ্জ জিতে ইতিহাস গড়েছেন সঞ্জনা অথুলা, কার্তিকা জগদীশ্বরন, হীরাল সাধু এবং আরাথি রাজ কস্তুরি!

2 October 2023, 09:30 AM

গতকাল ( ১ অক্টোবর ২০২৩ ) শিলিগুড়ির নিউ জলপাইগুড়ি পুলিস স্টেশন এলাকায় আমবাড়ি ক্যানেল রোডে আনুমানিক ১৬ লাখ টাকার নিষিদ্ধ মাদক গাঁজা সহ একটি সাদা রঙের টাটা মিডিয়াম ভেহিকল আটক করলো বেঙ্গল এস টি এফ এর শিলিগুড়ি ইউনিট। গ্রেফতার এক ব্যক্তি। মাদক আইনে কেশ রুজু এন.জে.পি. পুলিস স্টেশনে।

2 October 2023, 09:30 AM

আপেলের গাড়িতে পাচারের চেষ্টা নিষিদ্ধ মাদক মিশ্রিত কাফ সিরাপের। ধরলো বেঙ্গল এস টি এফ। গতকাল ( ১ অক্টোবর ২০২৩ ) দুপুরে দূর্গাপুর এক্সপ্রেসওয়ের সার্ভিস রোডে এবিএল মোড়ের কাছে আনুমানিক পঁচিশ লক্ষ টাকা বাজারমূল্যের নিষিদ্ধ মাদক মিশ্রিত কাফ সিরাপ ধরলো বেঙ্গল এস টি এফ। গ্রেফতার উত্তরপ্রদেশের দুই ব্যক্তি। আটক পাচারে ব্যবহৃত একটি দশ-চাকা ট্রাক। মাদক আইনে কেশ রুজু আসানসোল-দূর্গাপুর পুলিস কমিশনারেটের নিউ টাউনশিপ পুলিস স্টেশনে। 

 

2 October 2023, 09:30 AM

জলপাইগুড়ির ডেঙ্গুয়াঝাড় চা বাগানের শ্রমিকদের পূজা বোনাস ২০ শতাংশ দেওয়ার দাবি সোমবার সকাল ৮ টায় গেট মিটিং করলো শ্রমিকরা।

2 October 2023, 09:30 AM

বৃহস্পতিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির স্পেল। অতিভারী বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়া উত্তরবঙ্গে। ভারী বৃষ্টির স্পেল চলবে বুধবার পর্যন্ত।