LIVE: শহরের আরও দু'জায়গায় ইডি-হানা, এই নিয়ে ১০

 LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Thursday, October 26, 2023 - 19:25
LIVE: শহরের আরও দু'জায়গায় ইডি-হানা, এই নিয়ে ১০
ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

26 October 2023, 19:30 PM

সন্ধের দিকে শহরের আরও দু'জায়গায় হানা দিল ইডি। ৮ নয়, এই নিয়ে একই দিনে ইডির তল্লাশির আওতায় এল ১০টি জায়গা। 

26 October 2023, 13:15 PM

বিএম বিড়লায় বাইপাস সার্জারির পর জেলে যাওয়ার সময় ফের অসুস্থ হয়ে পিজিতে ভর্তি হন সুজয় কৃষ্ণ ভদ্র। কার্ডিওলজির বিভাগীয় প্রধান দীপঙ্কর মুখোপাধ্যায়ের ইউনিটে কেবিন-১ এ ভর্তি আছেন তিনি। ইডি আধিকারিকেরা এমএসভিপি অফিস থেকে বেরিয়ে কার্ডিওলজি ডিপার্টমেন্টে ঢুকেছেন ইডি আধিকারিকেরা। 

26 October 2023, 12:30 PM

আজ জেলায় জেলায় পুজো কার্নিভাল! তুঙ্গে উন্মাদনা

26 October 2023, 11:00 AM

শশী পাঁজা বলেন, তৃণমূল কংগ্রেস অজুহাত খোঁজে না। মায়ের উৎসব কাটেনি। বিজয়া  চলছে। এর মধ্যে বাংলার ঐতিহ্যের ওপর বেসুরো আক্রমণ। প্রতিহিংসা মূলক রাজনীতি। পুজোর আগেও আন্দোলন চলাকালীন আমাদের এক মন্ত্রীর বাড়িতে রেড হয়েছে। সিবিআই, ইডিকে ব্যবহার করা হচ্ছে। মিডিয়া ন্যারেটিভ ও ট্রায়াল চলছে। কালিমালিপ্ত করার চেষ্টা চলছে। 

26 October 2023, 10:30 AM

ইডি হেফাজতে রয়েছে বাকিবুর। বৃহস্পতিবার সকালে বাকিবুর রহমানকে মেডিকেল করানো হয়। কিন্তু আজকের রেড নিয়ে জিজ্ঞাসা করা হলে বাকিবুর কিছু বলেননি।

26 October 2023, 10:15 AM

সূত্রের খবর, ইডির অফিসার আসার পরেই এই বাড়িতে এসে পৌঁছন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তারপর তিনি ওই বাড়িতেই রয়েছেন। BC 245, 244 পাশাপাশি এই দুটি বাড়িই ঘিরে রেখেছেন কেন্দ্রীয় জওয়ানরা। এর মধ্যে BC-245 বাড়ির ভিতরে মন্ত্রী রয়েছেন। 

26 October 2023, 10:15 AM

পুজো মিটতেই ফের অভিযানে ইডি। রেশন দুর্নীতি মামলায় ফের ইডি-র হেভিওয়েট হানা।  একসঙ্গে ৮ জায়গায় হানা এনফোর্সমেন্ট ডিরেক্টরের। সল্টলেকে মন্ত্রীর বাড়িতে কেন্দ্রীয় এজেন্সি। বিসি ব্লকে বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে হানা ইডির। নাগেরবাজারের দু'জায়গায় ইডি অভিযান। স্বামী বিবেকানন্দ রোডে মন্ত্রীর আপ্তসহায়কের জোড়া ফ্ল্যাটেও এজেন্সি। আপ্তসহায়ক অমিত দের ২টি ফ্ল্যাটে হানা। ভগবতী পার্কের একটি ফ্ল্যাটেও ইডি অভিযান। 

26 October 2023, 10:15 AM

শুধুই  মন্ত্রী নন। CRPF বলয়েই কাকভোরে অপারেশনে ইডির ৮ টিম। স্ক্যানারে জ্যোতিপ্রিয়র আপ্ত সহায়কও। নাগেরবাজারে অমিত দের জোড়া ফ্ল্যাটে এজেন্সি। পাশেই বিক্রি করা আরেক ফ্ল্যাটেও হানা। তালাবন্ধ থাকায় অপেক্ষাই সার।  

26 October 2023, 10:15 AM

বাকিবুর যোগেই  রেডারে বনমন্ত্রী। ইডি সূত্রের খবরে জল্পনা। খাদ্যমন্ত্রী থাকাকালীন রেশন বন্টনে দেদার দুর্নীতি। প্রভাবশালী লিঙ্ক খাটিয়েই কেলেঙ্কারি। ধৃত চালকল মালিককে জেরায় ক্লু মিলতেই হেভিওয়েট হানায় এজেন্সি