LIVE: কোজাগরীর পুণ্যতিথি, পূর্ণিমার শুভক্ষণে শুভকামনা মুখ্যমন্ত্রীর

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, October 28, 2023 - 15:47
LIVE: কোজাগরীর পুণ্যতিথি, পূর্ণিমার শুভক্ষণে শুভকামনা মুখ্যমন্ত্রীর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

28 October 2023, 15:45 PM

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আজ সকালে এই হাসপাতালেই অন্য পেশেন্টের বাড়ির লোকেরা আসেন কিন্তু তাদেরকে প্রথমে হাসপাতালের ভিতর ঢুকতে দেওয়া হচ্ছিল না এই নিয়েই অন্য ওই পেশেন্টের বাড়ির লোকের সঙ্গে উপস্থিত নিরাপত্তা কর্মীদের বচসা বেঁধে যায়। বেশ কিছুক্ষণ বচসা চলার পর তাদেরকে হাসপাতালে ভিতর ঢুকতে দেওয়া হয়।

28 October 2023, 11:30 AM

স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে দিয়ে পলাতক স্বামী। বারুইপুর থানার দক্ষিন দুর্গাপুর মনসাতলা এলাকার ঘটনা। মৃতার নাম অঞ্জলী মন্ডল(৩৬)। ঘটনায় অভিযুক্ত স্বামী রবিন মন্ডল। শনিবার সকালে স্থানীয়রা বিষয়টা জানতে পেরে বারুইপুর থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে দেহ। শুরু হয়েছে তদন্ত। পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিসের।

28 October 2023, 11:30 AM

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আজ সকালে এই হাসপাতালেই অন্য রোগীর বাড়ির লোকেরাও আসেন। কিন্তু তাঁদেরকে প্রথমে হাসপাতালের ভিতর ঢুকতে দেওয়া হচ্ছিল না। এই নিয়ে অন্য রোগীদের বাড়ির লোকেদের সঙ্গে উপস্থিত নিরাপত্তা কর্মীদের  বচসা বেঁধে যায়। বেশ কিছুক্ষণ বচসা চলার পর তাঁদেরকে হাসপাতালে ভিতর ঢুকতে দেওয়া হয়।

28 October 2023, 11:30 AM

জ্যোতিপ্রিয় মল্লিকের বর্তমান আপ্ত সহায়ক অমিত দে-কে আজ তলব করেছে ইডি। 

28 October 2023, 10:30 AM

সিউড়ি থানার অন্তর্গত কলেজ পাড়া মোড়ের কাছে এক ব্যক্তি রক্তাক্ত দেহ উদ্ধার করে সিউড়ি থানার পুলিস, ঘটনাটি ঘটেছে আজ ভোরবেলা। উদ্ধার ব্যক্তির কোন পরিচয় এখনও অবধি জানা যায়নি। মৃত ব্যক্তির কাছ থেকে একটা রক্তমাখা অবস্থায় একটি পাথরও পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দাদের অনুমান পাথর দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। কলেজপাড়া মোড়ের কাছে একটি সিসিটিভি রয়েছে কিন্তু তা বন্ধ। সিউড়ি থানার পুলিস ঘটনাটি খতিয়ে দেখছে।

28 October 2023, 10:30 AM

মাল ব্লকের তুড়িবাড়ি এলাকার লিম্বু বস্তিতে হাতির মৃত্যু। তুড়িবাড়ি লিম্বু বস্তির ধান খেতের পাশে মৃত্যু হয় এই পুরুষ হাতিটির। খবর পেয়ে ঘটনা স্থলে বন দপ্তরের আধিকারিক এবং এলাকার পঞ্চায়েত সদস্য। কি কারণে হাতির মৃত্যু হল তা ক্ষতিয়ে দেখছে বনকর্মীরা। 

28 October 2023, 10:30 AM

হেভিওয়েট গ্রেফতারির পর রেশন তদন্তে আরও ক্লুয়ের খোঁজে ইডি। এবার একাধিক ঘনিষ্ঠের মোবাইলে নজর এজেন্সির। একজনের হোয়াটসঅ্যাপ চ্যাটে  MIC -কে টাকা পাঠানোর উল্লেখ। মোটা অঙ্কের টাকা লেনদেন। MIC নামে একজনকেই টাকা পাঠআন হয়। খবর সূত্রের। 2020-তে বাকিবুরের সঙ্গে কথোপকথনেরও রেকর্ড পেয়েছে এজেন্সি।  

28 October 2023, 10:30 AM

লক্ষ্মীপুজোয় লক্ষ্মীছাড়া। বাজারে গিয়ে পকেট ফাঁকা। শাক সব্জি থেকে  ফলমূল মিষ্টি । পুজোর আয়োজনে হাতে ছ্যাঁকা বাঙালির। দামের আগুন দশকর্মাতেও। শনিবারের  হাফছুটিতে মাছ মাংসও ছোঁয়া দায়।

28 October 2023, 10:30 AM

রেশনকাণ্ডে  হেভিওয়েট গ্রেফতারির মধ্যেই পুর তদন্তেও জেটগতি। দুপুর পার করে রাত। সিজিওয় ম্যারাথন জিজ্ঞাসাবাদ কামারহাটি পুরপ্রধানকে। নিয়োগে কোথায় কী গড়মিল? গোপাল সাহার বয়ানে তথ্যতালাশ ইডির।

28 October 2023, 10:30 AM

পুরতদন্তে ইডি নজরে গোপাল। নাগাড়ে  জিজ্ঞাসাবাদে জোরাল জল্পনা। ১৪ থেকে ১৮, চার বছরের নিয়োগ-তথ্য যাচাইয়ে জোর।ছয়ই অক্টোবর খাদ্যমন্ত্রী-সহ ১২ জায়গার অভিযানেও কামারহাটি পুরপ্রধানের বাড়িতে এজেন্সি। 

28 October 2023, 10:30 AM

রেশনে হেভিওয়েট গ্রেফতারির মধ্যেই পুর তদন্তেও জোর। ফের স্ক্যানারে কামারহাটি পুরসভার নিয়োগ। এজেন্সির ডাকে সিজিওতে পুর প্রধান গোপাল সাহা। শুক্রবার সকাল গড়িয়ে রাত, নাগাড়ে জিজ্ঞাসাবাদ। 

28 October 2023, 10:30 AM

কোজাগরীর  পুণ্যতিথি। পূর্ণিমার শুভক্ষণে আজ বাঙালির  লক্ষ্মীবন্দনা ।চালের গুঁড়োয় ঘরে ঘরে আল্পনা। ধান দুর্বায় সৌভাগ্য  কামনা। ধনদেবীর আরাধনায় ফের পার্বণ বাংলায়। এক্স মাধ্যমে শুভকামনা মুখ্যমন্ত্রীর।