LIVE: মহিলা সংরক্ষণ বিলে সাক্ষর রাষ্ট্রপতির

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Friday, September 29, 2023 - 17:37
LIVE: মহিলা সংরক্ষণ বিলে সাক্ষর রাষ্ট্রপতির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

29 September 2023, 17:30 PM

মহিলা সংরক্ষণ বিলে সম্মতি দিলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মূ। জারি হল নোটিফিকেশন। এক সপ্তাহ আগেই শেষ হয়েছে সংসদের বিশেষ অধিবেশন। এবারের বিশেষ অধিবেশনে মহিলা সংরক্ষণ বিল উভয় কক্ষেই ঐক্যমতের ভিত্তিতে পাস হয়। মহিলা সংরক্ষণ বিলে লোকসভা ও রাজ্য বিধানসভায় মহিলাদের জন্য ৩৩ শতাংশ আসন সংরক্ষণের উল্লেখ করা হয়।

29 September 2023, 11:30 AM

ইডিতে নয়, দিল্লিতেই যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। ইডি ডাকলেও হাজির থাকবেন না অভিষেক, বকেয়া আদায়ে দিল্লিতে ধরনা কর্মসূচিতেই যোগ দেবেন তিনি। টুইট করে জানালেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। 

29 September 2023, 10:30 AM

বেহালার ১৩৮ বি এল সাহা রোডে একটি পলিথিনের গুদামে কাল রাত ২টোয় আগুন লেগেছিল। এখনও পুরোপুরি নেভানো যায়নি। দমকলের ২টি ইঞ্জিন এখনও কাজ করছে। ঠিক কি কারণে আগুন লেগেছে এখনও স্পষ্ট নয়। গভীর রাতে হঠাৎ এলাকাবাসী প্লাস্টিক পোড়ার গন্ধ পান। বাড়তে থাকে তাপ। তারা কোনক্রমে বেরিয়ে এসে দমকলকে খবর দেন। প্রথমে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা হয়। এতে রাত গড়িয়ে ভোর হয়ে যায়। এরপর পাঠানো হয় ফোম-এর গাড়ি।

29 September 2023, 10:30 AM

১২০০ বঙ্গাব্দের ১১ আশ্বিন। রানী রাসমণির জন্মদিন। ২৩১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রানী রাসমণিকে ঘিরে মনোজ্ঞ অনুষ্ঠান। অছি পরিষদ দক্ষিণেশ্বর শুক্রবার রানী রাসমণি এভিনিউতে এক শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন করেছে। উনিশ শতকের নবজাগরণের প্রতীক রানী রাসমণির উদ্দেশ্যে শুক্রবার এখানে বিশেষ পুজোর আয়োজন করা হয়েছে দক্ষিণেশ্বর মন্দির কমিটির পক্ষ থেকে। সকাল ৯ টায় জন্ম সময়ের নির্ঘণ্ট মেনে রাণীমার পায়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন দক্ষিণেশ্বর মন্দির কমিটির সভাপতি কুশল চৌধুরী। এরপর আয়োজিত হয় বিশেষ হোম উপাসনা। 

29 September 2023, 09:00 AM

পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে জিতিয়েছেন, এই অপরাধে গ্রাম থেকে বের হওয়ার একমাত্র বাঁশের সেতু কেটে দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। মারাত্মক এই  অভিযোগ করেছেন খানাকুলের বালিগোড়ী গ্রামের বাসিন্দারা। তাদের দাবী,বিধানসভা ও পঞ্চায়েত নির্বাচনে খানাকুল ২ ব্লক এলাকার নতিবপুর ১ পঞ্চায়েত তৃনমুল নিজেদের দখলে রাখলেও নতিবপুর ২ পঞ্চায়েত দখল করেছে বিজেপি। এই দুই পঞ্চায়েতের সীমানার মধ্যবর্তী এলাকা দিয়ে প্রবাহিত মুন্ডেশ্বরী নদীর উপর থাকা বাঁশের একমাত্র সেতুটি রাতের অন্ধকারে নদীতে জল বাড়ার সুয়োগ নিয়ে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। শুধুমাত্র বিজেপিকে ভোট দেওয়ার অপরাধে এমনটাই স্থানীয় মানুষের দাবি।

29 September 2023, 09:00 AM

হিটলারের মনোভাব কোনও নেতা করলে তাকে ভরা সভায় দল থেকে তাড়িয়ে দেওয়া হবে, বললেন শওকত মোল্লা। সরকারি প্রকল্পের নাম করে যদি কোনও নেতা একটা টাকা নেয় ২৪ ঘন্টার মধ্যে পার্টি থেকে তাকে বের করে দেবো বললেন সহকার মোল্লা। 

29 September 2023, 09:00 AM

বেলভিউ হাসপাতালে ডেঙ্গি আক্রান্ত ১৭ বছরের কিশোরের মৃত্যু। বৃহস্পতিবার বিকেলে মিন্টোপার্ক লাগোয়া এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় ওই কিশোরের। বিবি গাঙ্গুলী স্ট্রিটের বাসিন্দা ওই কিশোরকে ডেঙ্গি আক্রান্ত অবস্থায় সংশ্লিষ্ট হাসপাতালে ভর্তি করা হয় গত ২০ সেপ্টেম্বর। মৃত্যুর কারণ হিসেবে সেপটিক শক এবং ডেঙ্গি হেমারেজিক ফিভারের কথা উল্লেখ করেছে হাসপাতাল। বুধবার থেকেই কিশোরটির বারবার করে কার্ডিয়াক অ্যারেস্ট হচ্ছিল

29 September 2023, 09:00 AM

১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টের রুপো জিতল ভারতের মেয়েরা। ইশা সিং, পালাক জি এবং দিব্যা  রুপো দিলেন ভারতকে

29 September 2023, 09:00 AM

এই মুহূর্তে ভারত ২৭ টি মেডেল নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। ৭ সোনা, ৯ রুপো, ১১ ব্রোঞ্জ পেয়েছে ভারত এখনও পর্যন্ত

29 September 2023, 09:00 AM

শুক্রবারের প্রথম সোনা এলো শুটিংয়ে। পুরুষদের ৫০ মিটার রাইফেলের থ্রি পজিশনে ইভেন্টে ভারতকে সেনা এনে দিলেন স্বপ্নীল কুশালে, এশ্বারি তোমার, অখিল সেওরান।