West Bengal News LIVE Update: দূরত্ব কমিয়ে এক মঞ্চে থাকতে পারেন কেষ্ট-কাজল! রাজনৈতিক মহলে চর্চা

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, October 21, 2024 - 13:04
West Bengal News LIVE Update: দূরত্ব কমিয়ে এক মঞ্চে থাকতে পারেন কেষ্ট-কাজল! রাজনৈতিক মহলে চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

21 October 2024, 13:00 PM

রেশন বণ্টন দুর্নীতি মামলায় হাইকোর্টের দ্বারস্থ ইডি। সম্প্রতি বিশেষ ইডি আদালত থেকে জামিন পান বাকিবুর রহমান। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ ইডি। বাকিবুর রহমানের জামিনের বিরোধিতা করে হাইকোর্টে পিটিশন ইডির। নিম্ন আদালত থেকে জামিন পেয়েছেন বাকিবুর। জ্যোতিপ্রিয় ঘনিষ্ঠ বাকিবুর রহমান জামিনে মুক্ত থাকলে তথ্য প্রমান লোপাটের আশঙ্কা ইডির। তাই জামিনের বিরোধিতা করে হাইকোর্টের দ্বারস্থ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

21 October 2024, 10:30 AM

ফের আসবে না তো সেই চিতাবাঘ? এমন আশঙ্কায় ভয়ে কাঁটা হয়ে রয়েছে নাগরাকাটার আংরাভাসা-১ গ্রাম পঞ্চায়েতের খেরকাটা গ্রাম। গত শনিবার রাতে নাগ্রাকাটার খেরকাটা গ্রামের নিজের বাড়ির কলের পাড়ে হাত পা ধোয়ার সময় একটি চিতাবাঘ, ১২ বছরের সুশীলা গোয়ালা নামে এক কিশোরীকে গলায় কামড়ে জঙ্গলে তুলে নিয়ে যায়। জঙ্গল এলাকাতেই  মর্মান্তিক মৃত্যুর ঘটনায় সোমবারও ছিলো শোক বিধ্বস্ত গোটা গ্রাম। আদরের মেয়েকে খুইয়ে কেঁদেই চলেছেন পেশায় ভারপ্রাপ্ত দিনমজুর বাবা রাম সুরেশ ও চা থাপান বাগানের অস্থায়ী শ্রমিক মা পূজা। এদিন ডায়নার জঙ্গল জঙ্গল ঘেষা গ্রাম সহ পাশের বামনডাঙ্গা ও টন্ডু বাগানে বন দপ্তরের তরফে সারাদিন  মাইকযোগে সচেতনতা প্রচার  চালানো হয়। চিতাবাঘটিকে ধরতে  বসানো হয় তিনটি খাচা। গ্রামের  তিন স্থানে লাগানো হয়েছে তিনটি ট্র‍্যাপ  ক্যামেরা। বন দপ্তর সূত্রে জানা গেছে মৃতের পরিবারকে ক্ষতিপূরণ বাবদ ৫ লক্ষ টাকা দেওয়া হবে। এদিন ২০ হাজার টাকা দেওয়া হয়। ছোটদের যাতে কেউ একা গ্রামে না ছারেন সেই আর্জি জানানো হয়েছে বন দপ্তরের পক্ষ থেকে। বন দপ্তর জানিয়েছে দ্রুত চিতাবাঘটি খাচা বন্দি করা  হবে। 

21 October 2024, 10:30 AM

North 24 Paragana: দেখাশোনা করে বিয়ে হয়েছিল বছর ১৮ তরুণীর। অভিযোগ বিয়ের দুদিন পর থেকে অত্যাচার শুরু তরুণীর উপর। তরুণীর ইচ্ছার বিরুদ্ধে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে গুনধর শ্বশুর। তরুণীর দাবি, তাঁর স্বামী এ বিষয়ে নির্বিকার। গতকাল রাতে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে দেগঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ পেয়েই অভিযুক্ত ব্যক্তিকে গ্ৰেফতার করে পুলিস। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ধৃত ব্যক্তি। 

21 October 2024, 10:30 AM

Junior Doctor Protest: আজ অনশনের ১৭ তম দিন যা ৩৬১ ঘন্টা পার। আজও সকাল থেকে সাধারণ মানুষ জড়ো হতে শুরু করেছে। আজ নবান্নে যে বৈঠক সেই বৈঠকে আশাবাদী কোনো ফল হবে বলে আশাবাদী আন্দোলনকারী। এমনটাই জানালো অনশনকারি সায়ন্তনী। তাদের দশ দফা দাবি জানানো হবে এই বৈঠকে।

21 October 2024, 10:30 AM

Salt Lake: ২১ অক্টোবর সারা দেশ জুড়ে পালিত হয় পুলিস শহীদ স্মৃতি দিবস।সেই মত কলকাতা পুলিসের তরফ থেকে রেড রোডের পুলিস মেমোরিয়ালে শ্রদ্ধাঞ্জলি প্রদান  করা হয়। উপস্থিত ছিলেন ডিজিপি রাজীব কুমার, সিপি মনোজ কুমার ভর্মা-সহ একাধিক উচ্চপদস্থ আধিকারিক।

21 October 2024, 10:30 AM

Barrackpore: খড়দহ বিধানসভার বন্দিপুর পঞ্চায়েতের অন্তর্গত বলাগর গ্রামে রয়েছে ১২ বিঘা জেলা পরিষদের সরকারি জমি।সেই জমি জবরদখল করে বিক্রির চক্রান্তের অভিযোগ জমি মাফিয়াদের বিরুদ্ধে।বলাগড় গ্রামের মানুষেরা জেলা পরিষদের থেকে এই জমি লিজ নিয়ে চাষের কাজ করত।সেই কাজের লাভের টাকা এলাকার উন্নয়নের জন্য খরচ করত বলাগর গ্রামবাসী কমিটি।জমি জবরদখল করে বিক্রির চক্রান্তের অভিযোগ পেয়ে গ্রামবাসীরা বিক্ষোভ দেখায় এলাকায়।গোটা ঘটনায় পদক্ষেপ নেওয়ার আশ্বাস বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়ের

21 October 2024, 10:30 AM

West Medinipore: ছয় বিধানসভা আসনে উপনির্বাচনের আবহে বিজেপি ভাঙন ধরালো তৃণমুল!চন্দ্রকোনায় তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান মঞ্চে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান একাধিক সক্রিয় বিজেপি কর্মীর।তৃণমূল কর্মীদের বিজেপি সাজিয়ে পতাকা ধরানো হয়েছে পাল্টা দাবি বিজেপির।

21 October 2024, 10:15 AM

বীরভূম জেলায় অনুব্রত মণ্ডল ফিরে আসার পরেই। রাজনৈতিক মহলে সবথেকে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে বীরভূম জেলায় অনুব্রত মণ্ডল ও কাজল শেখের দূরত্ব। অনুব্রত মণ্ডল ফিরে আসার পরে সৌজন্য সাক্ষাৎ কাজল শেখের সঙ্গে হলেও কোন মঞ্চে দুজনকে একসাথে দেখা যাচ্ছে না। এই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। যদিও অনুব্রত মণ্ডল বারবার বলছেন সকলকে নিয়ে একসাথে চলার কথা পাশাপাশি বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল সেখও অনুব্রত মণ্ডল কে রাজনৈতিক গুরু হিসেবেই চিহ্নিত করছেন। কিন্তু দুজনকে একসাথে কোথাও দেখা যাচ্ছে না। সূত্রের খবর, আজকে বীরভূমের পুরন্দরপুরে বিজয় সম্মেলন অনুষ্ঠানে থাকছেন তৃণমূল নেতা দেবাংশু। আর সেই মঞ্চেই একসঙ্গে দেখা যাবে অনুব্রত মণ্ডল ও কাজল শেখকে। এক মঞ্চে দেখা গেলে দূরত্ব শেষ হয় কিনা সেটাই এখন সব থেকে বড় দেখার বিষয়।