Malbazar: ব্যারিকেড নেই, রিফ্লেক্টর নেই! ঝড়বৃষ্টির রাতে বাইক নিয়ে সেতুর নীচে অন্ধকারে গিয়ে পড়লেন যুবক...

Malbazar: যুবকের বাড়ি শিলিগুড়ির শালুগাড়া এলাকায়। দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মালবাজার পুলিস মৃতের নাম-পরিচয় জানার চেষ্টা করছে। কিন্তু রাস্তা ও সেতু নিয়ে ক্ষুব্ধ সাধারণ মানুষ!

Edited By: সৌমিত্র সেন | Updated By: Apr 12, 2024, 01:40 PM IST
Malbazar: ব্যারিকেড নেই, রিফ্লেক্টর নেই! ঝড়বৃষ্টির রাতে বাইক নিয়ে সেতুর নীচে অন্ধকারে গিয়ে পড়লেন যুবক...

অরূপ বসাক: বৃহস্পতিবার রাতে ঝড়-বৃষ্টি হয় মালবাজার মহকুমায়। আর ওই ঝড়ের রাতেই বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। ঘটনাস্থল মালবাজার মহাকুমার বাগড়াকোড গ্রাম পঞ্চায়েতের এমইএস-এর কাছে জাতীয় সড়ক।

আরও পড়ুন: Sikkim: এবার ১৭ হাজার ফুট উচ্চতায় অ্যান্টি-ট্যাংক মিসাইল! এসে গেল পূর্ব ভারতের নতুন প্রহরী...

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে ওই যুবক মালবাজারের দিক থেকে বাইকে করে শিলিগুড়ি যাচ্ছিল। ঝড়বৃষ্টির রাতে অন্ধকারাচ্ছন্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় বাকড়াকোটের কাছে জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে হেবং সেতুর নীচে গিয়ে পড়ে বাইকটি।

আজ, শুক্রবার সকালে বাকড়াকোট চা-বাগানের শ্রমিকেরা বাগানে কাজ করার সময়ে সেতুর নীচে ওই যুবককে পড়ে থাকতে দেখেন। এর পরই তারা মালবাজার পুলিসকে খবর দেন। সকালে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। গতকাল রাতে দুর্ঘটনা ঘটলেও সারা রাত ওই হেবং সেতুর নীচেই পড়েছিলেন আহত ওই যুবক।  সারা রাত পড়ে থাকার পরে আজ সকালে স্থানীয় মানুষজন তাঁকে মৃত অবস্থায় দেখতে পান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবকের বাড়ি শিলিগুড়ির শালুগাড়া এলাকায়। মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মালবাজার পুলিস মৃতের নাম ও পরিচয় জানার চেষ্টা করছে।

আরও পড়ুন: Extreme Heat: আসন্ন গ্রীষ্মে এশিয়ায় মরতে বসেছে কোটি কোটি শিশু? কত ভয়ংকর গরম পড়বে?

পথচলতি সাধারণ মানুষের বক্তব্য, এই সেতুর পাশে কোনও ব্যারিকেড বা রিফ্লেক্টর নেই! এগুলি না থাকায় রাতে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে এরকম দুর্ঘটনা ইদানীং মাঝেমধ্যেই ঘটছে। রাতের অন্ধকারে কোনটা রাস্তা, কোনটা সেতু, রাস্তা বা সেতু কোথায় শেষ-- কিছুই বোঝা যায় না। ফলে এ ধরনের দুর্ঘটনা বারে বারেই ঘটছে এ এলাকায়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.