কাটমানি না দেওয়ায় রাস্তার কাজ বন্ধ করার অভিযোগ, স্থানীয় নেতার বাড়ি ঘিরে বিক্ষোভ জনতার

সকাল ৯টা থেকে বেলা ২টো পর্যন্ত এলাকার মানুষজন মিজানুর রহমানের বাড়ি ঘেরাও করে রাখে

Updated By: Jun 24, 2021, 06:10 PM IST
কাটমানি না দেওয়ায় রাস্তার কাজ বন্ধ করার অভিযোগ, স্থানীয় নেতার বাড়ি ঘিরে বিক্ষোভ জনতার

নিজস্ব প্রতিবেদন: রাস্তার কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগে স্থানীয় তৃণমূল নেতার বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাল এলাকার মানুষজন। বৃহস্পতিবার এহেন ঘটনায় তোলপাড় দক্ষিণ দিনাজপুরের বংশীহারি ব্লকের মহিপুর।

আরও পড়ুন-ভুয়ো ভ্যাকসিনে আতঙ্ক, সোনারপুরে বিধায়কের দ্বারস্থ স্থানীয়দের একাংশ   

কেন বাধা? এলাকাবাসীর অভিযোগ, গত ১৭ জুন হরিরামপুরের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র(Biplab Mitra) নুরপুর থেকে মহিপুর পর্যন্ত ৬ কিলোমিটার রাস্তার কাজের সূচনা করেন। সম্প্রতি এলাকার তৃণমূল নেতা মিজানুর রহমান ঠিকাদার সঞ্জয় সরকারকে ভয় দেখায় ও তার কাছ থেকে ২ লাখ টাকা দাবি করে। ওই টাকা না দেওয়াতে রাস্তার কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দেয় মিজানুর। শুধু তাই নয় রাস্তা থেকে বালি তুলে নিয়ে যেতে আসে কিছু লোক। তাতেই খেপে ওঠে এলাকার মানুষজন।

আরও পড়ুন-ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, কোভিশিল্ড নয় দেওয়া হয় Amicacin অ্যান্টিবায়োটিক  

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ২টো পর্যন্ত এলাকার মানুষজন মিজানুর রহমানের বাড়ি ঘেরাও করে রাখে। পাশাপাশি তুমুল বিক্ষোভ হয় বাড়ি ঘিরে। দরজায় টাঙিয়ে দেওয়া হয় জুতোর মালা। ভয়ে বাড়ি ছেড়ে পালায় মিজানুরের পরিবার। ক্ষুব্ধ জনতার দাবি, বহুদিন ধরেই পড়ে রয়েছে ওই রাস্তা। সেটি তৈরি হতে দিচ্ছে না মিজানুর। যদিও এনিয়ে অভিযুক্ত তৃণমূল নেতার তরফে কোন মন্তব্য পাওয়া যায়নি। 

জানা গিয়েছে, গতকাল থেকে ঢালাইয়ের কাজ শুরু হয়। মোট ৪৪ লক্ষ টাকা বরাদ্দ হয় এই প্রকল্পের জন্য। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)