লোকসভা নির্বাচন ২০১৯: মঙ্গলবার প্রার্থীতালিকা প্রকাশ করছে তৃণমূল

 মঙ্গলবার তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা করবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 11, 2019, 10:11 PM IST
লোকসভা নির্বাচন ২০১৯: মঙ্গলবার প্রার্থীতালিকা প্রকাশ করছে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার ৪৮ ঘণ্টার মধ্যে প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে তৃণমূল কংগ্রেস। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা করবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সূত্রে খবর, মঙ্গলবার বেলা  ১২ টায় বৈঠকে বসবে দলের নির্বাচনী কমিটি। সেখানেই চূড়ান্ত হবে প্রার্থী তালিকা। বেলা সাড়ে ৩টেয় সাংবাদিক বৈঠকে প্রার্থীতালিকা প্রকাশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

লোকসভায় তৃণমূলের প্রার্থী তালিকা নিয়ে বিভিন্ন মহলে নানান জল্পনা চলছে। ইতিমধ্যেই দল থেকে বহিষ্কার করা হয়েছে অনুপম হাজরা ও সৌমিত্র খাঁকে। তাই বোলপুর ও বাঁকুড়ায় নতুন প্রার্থী ঘোষণা নিশ্চিত। সোমবার জানা যায়, বসিরহাটের প্রার্থী করা হচ্ছে না ইদ্রিস আলিকে। এদিনই সন্ধ্যা রায়, অপরূপা পোদ্দার, উমা সোরেনকে নবান্নে ডেকে তাঁদের প্রার্থী করা হচ্ছে না বলেও জানিয়ে দেন দলনেত্রী।

নতুন প্রার্থী হতে পারেন বিধানগরের মেয়র তথা নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত। প্রার্থী হতে পারেন মহুয়া মিত্র। এছাড়াও একাধিক নতুন মুখের নাম ঘোরাফেরা করছে তৃণমূলের অন্দরে। সূত্রের খবর প্রার্থী হতে পারেন সুবোধ সরকার, ইন্দ্রাণী হালদার।

.