Lok Sabha Election 2024 | Rajnath Singh: 'মমতার মমতা কোথায়?' মুর্শিদাবাদের সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজনাথের

তিনি প্রশ্ন তোলেন, রাজ্যে কেন আয়ুষ্মাণ ভারত লাগু করা হচ্ছে না? তিনি বলেন আমাদের সরকার পশ্চিমবঙ্গের বিকাশের জন্য অনেক টাকা দিচ্ছে। সেই টাকা খরচ  করা হচ্ছে না। রাজ্যে শিল্পায়নের জন্যও পয়সা দিচ্ছে কেন্দ্র। এই টাকা গেল কোথায় ? মমতাকে  প্রশ্ন করছি।

Updated By: Apr 21, 2024, 02:45 PM IST
Lok Sabha Election 2024 | Rajnath Singh: 'মমতার মমতা কোথায়?' মুর্শিদাবাদের সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজনাথের

সোমা দাস: সাগরপাড়ায় গৌরী শঙ্করের সমর্থনে সভা রাজনাথ সিংহের। সাগরপাড়ায় মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে বিজয় সংকল্প সভা। রবিবার নরসিংহপুর দেশবন্ধু কিশোর সংঘের মাঠে এই সভা হয়। সভায় উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ সহ বিজেপি নেতৃত্ব। এদিন সভায় যোগ দিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহ। ৭ মে এই কেন্দ্রে ভোট। তার আগে এদিনের সভা থেকে বার্তা দেন কেন্দ্রীয় মন্ত্রী।

জলঙ্গীতে রাজনাথ সিং বলেন, রাজ্যে অরাজকতার পরিবেশ। গুণ্ডা বদমাশদের মনোবল বেড়েছে। দেশে অপরাধের জন্য পরিচিত হচ্ছে রাজ্য। সাম্প্রদায়িকতার জন্য পরিচিত হচ্ছে রাজ্য। তিনি আরও বলেন, এখানে সন্দেশখালির মতো ঘটনা হচ্ছে। রাজ্য মহিলা মুখ্যমন্ত্রী থাকা সত্তেও।

তিনি বলেন, রাজ্যে আইন শৃংখলা নেই। সন্দেশখালি মানবরতার অপমান। খাদির আড়ালে লুঠ হয়েছে। মমতা দিদির কী হয়েছে। নিয়োগে দুর্নীতি হচ্ছে। মমতা কেন মানুষের দুঃখ দুর্দশা দেখতে পাচ্ছেন না। তাঁর প্রশ্ন মমতার মমতা কোথায়?

আরও পড়ুন: Sever Heatwave: গত ৫০ বছরে এত দীর্ঘস্থায়ী অস্বস্তিকর গরম আগে কখনও দেখেনি কলকাতা...

তিনি বলেন, শুধু নামেই মমতা। স্বভাবে ব্যবহারে মমতা নেই। রাজ্য গরীব কল্যাণে যোজনা আনছেন মোদী। তাঁর অভিযোগ, জল জীবন মিশনও লাগু হচ্ছে না। রাজ্যের মানুষ প্রাপ্য পাচ্ছেন না। পিএম আবাসের নাম বদলে দিচ্ছেন মমতা। গরীবরা ঘর পাচ্ছেন না। তৃণমূল নেতারা ঘর পাচ্ছে।

তিনি প্রশ্ন তোলেন, রাজ্যে কেন আয়ুষ্মাণ ভারত লাগু করা হচ্ছে না? তিনি বলেন আমাদের সরকার পশ্চিমবঙ্গের বিকাশের জন্য অনেক টাকা দিচ্ছে। সেই টাকা খরচ  করা হচ্ছে না। রাজ্যে শিল্পায়নের জন্যও পয়সা দিচ্ছে রাজ্য। এই টাকা গেল কোথায় ? মমতাকে  প্রশ্ন করছি।

সভা থেকে রাজনাথ সিং বলেন, একদিকে প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গের বিকাশ করছে, মমতা চিন্তিত, যে মোদীকে ভালোবাসবে রাজ্যের মানুষ। এখন মানুষ শুধু মোদীকেই ভরসা করেন। মমতা বলছেন নাগরিকতা আইন লাগু করবেন না। মমতা এখন চলে যাবে। বিজেপি পশ্চিমবঙ্গে আসবে। নাগরিকতা আইন লাগু করবে বিজেপি।

তাঁর অভিযোগ মমতা সব গরীবদের আবাস দেওয়ার কথা বলেছেন ঘোষণাপত্রে। তবে কেন্দ্রীয় প্রকল্প লাগু করেননি। এখন মমতা ফ্রিতে গ্যাস সিলিন্ডার দিচ্ছেন না। ভোটের আগে লোভ দেখাচ্ছেন। ঈদে বাড়ি আসা শ্রমিকদের বলছেন, রাজ্যে ছুটি নিয়ে আসছেন। ভোট না দিয়ে বাড়ি যাবেন না। নাহলে নাগরিকত্ব বাতিল হবে। এভাবে মানুষকে ভুল বোঝাচ্ছেন মমতা।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Bolpur: BJP প্রার্থী বোনের বিরুদ্ধে তৃণমূলের হয়ে ভোট চাইছেন দাদা! তুঙ্গে উত্তেজনা

তাঁর দাবি, রাশিয়া ইউক্রেনের যুদ্ধ থামিয়ে সেখানে থাকা পড়ুয়াদের দেশে ফিরিয়েছেন মোদী। মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর দেশ ধন দৌলতের আকারে ১১ তম স্থান থেকে পঞ্চম স্থানে উঠে এসেছে।

রাজনাথ সিং বলেন, মমতা দেখতে পাচ্ছেন না ভারতের উন্নয়ন? গুণ্ডা বদমাশদের প্রশয় দিয়ে ক্ষমতায় আসতে চাইছেন মমতা। ২০০৮ সালে ইউপিএ-র সময়ের প্রতিশ্রুতি বিজেপি সরকার করেছে। জঙ্গীপুরে মেগা ফুড পার্ক করেছে।

বিড়ি শ্রমিকদের জন্য শ্রমিক কল্যাণ যোজনা চালাচ্ছে সরকার। দেশের ৫০ লাখ বিড়ি শ্রমিক। স্বাস্থ্য, আবাসের সুবিধা দেওয়ার চেষ্টা হচ্ছে। এই কাজে বাধা দিচ্ছেন মমতা। তিনি বলেন, মমতার ছুটি করে দিন।

তাঁর দাবি রাজ্যে লোকসভার  ভোটে ৩০-এর বেশি সিটে জিতবে বিজেপি।   ৩০-এর বেশি সিটে বিজেপি জিতলে। রাজ্যে পরের সরকার বিজেপির সরকার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.