Lok Sabha Election 2024 | Bolpur: BJP প্রার্থী বোনের বিরুদ্ধে তৃণমূলের হয়ে ভোট চাইছেন দাদা! তুঙ্গে উত্তেজনা

যদিও নিজের কেন্দ্র ৪২ নম্বর আসনে তৃণমূলের প্রার্থী শতাব্দী রায়কে জয়ী করার জন্য শুক্রবার রাতে পাড়ার এক বৈঠকে ডাক দেন তন্ময় বাবু। কিন্তু বোলপুর কেন্দ্রে বোন পিয়া সাহাকে পরাজয়ের বিষয়ে তিনি কিছু বলেননি বলেই জানা গিয়েছে। একই পরিবারে দাদা-বোন দু'জনে দুই মেরুর বাসিন্দা হওয়ায় বীরভূমের ভোট জমে উঠেছে। আলোচনা শুরু হল শুক্রবারে সাঁইথিয়ার ৯ নম্বর ওয়ার্ডের একটি পাড়া বৈঠকে।

Updated By: Apr 21, 2024, 01:37 PM IST
Lok Sabha Election 2024 | Bolpur: BJP প্রার্থী বোনের বিরুদ্ধে তৃণমূলের হয়ে ভোট চাইছেন দাদা! তুঙ্গে উত্তেজনা
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ মালাকার: বোন বিজেপি প্রার্থী। অথচ দাদা তৃণমূলের হয়ে প্রচারে। এমনই দৃশ্য উঠে এল বীরভূমের সাঁইথিয়ায়। এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক উত্তেজনা।

সাঁইথিয়া ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তন্ময় সাহা। তাঁর মেজো বোন পিয়া সাহা। পিয়া সাজা বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী। অন্যদিকে দাদা আবার সাঁইথিয়ায় তাঁর নিজের ওয়ার্ডে তৃণমূলের বুথ সভাপতি।

আরও পড়ুন: Olive Ridley: প্রশান্ত মহাসাগরের গভীর জলে থাকা বিশাল কচ্ছপটি হাওড়ার বাগনানে নদীতীরে কেন?

যদিও নিজের কেন্দ্র ৪২ নম্বর আসনে তৃণমূলের প্রার্থী শতাব্দী রায়কে জয়ী করার জন্য শুক্রবার রাতে পাড়ার এক বৈঠকে ডাক দেন তন্ময় বাবু। কিন্তু বোলপুর কেন্দ্রে বোন পিয়া সাহাকে পরাজয়ের বিষয়ে তিনি কিছু বলেননি বলেই জানা গিয়েছে।

একই পরিবারে দাদা-বোন দু'জনে দুই মেরুর বাসিন্দা হওয়ায় বীরভূমের ভোট জমে উঠেছে। আলোচনা শুরু হল শুক্রবারে সাঁইথিয়ার ৯ নম্বর ওয়ার্ডের একটি পাড়া বৈঠকে।

আরও পড়ুন: Dilip Ghosh | Lok Sabha Election 2024: 'টিএমসি-র গরম হাওয়া, পদ্মফুলের মিষ্টি হাওয়া; প্রচারে হাতপাখা বিলি দিলীপ ঘোষের

সেখানে বিধায়ক নীলাবতী সাহা, পুরপ্রধান বিপ্লব দত্ত, শহর সভাপতি দেবাশিস সাহা, ওয়ার্ড কাউন্সিলর মায়া সাহা-সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য ওই ৯ নম্বর ওয়ার্ডেই ফৈজুল্লাবাদ এলাকায় পেশায় শিক্ষক তন্ময় বাবুর বাড়ি।

এই একই ওয়ার্ডে মনসাতলায় শ্বশুরবাড়িতে থাকেন পিয়া সাহা। নিজের পাড়ার বৈঠকে তন্ময়বাবু বুথ সভাপতি হিসাবে তৃণমূলকে জয়ী করার ডাক দেন।

শহর সভাপতি দেবাশিস সাহা বলেন, ‘অনেকে বলছিলেন, বোন লোকসভার প্রার্থী। সেখানে দাদা হয়ে কী করে তৃণমূলের হয়ে ভোট চাইবে। আজ প্রমাণ হল পরিবার পরিবারের জায়গায়। বোন বোনের মতন, কিন্তু সবাইকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে ভোটের দাবি জানাচ্ছেন দাদা’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.