৩ এপ্রিল ব্রিগেডের পর রাজ্যে ফের আসছেন মোদী, সভা করবেন কোচবিহারে

ঠাকুরনগর ও মোদিনীপুরের তিক্ত অভিজ্ঞতা হওয়ার পর এখনও আরও সতর্ক বিজেপি

Updated By: Apr 1, 2019, 08:50 AM IST
৩ এপ্রিল ব্রিগেডের পর রাজ্যে ফের আসছেন মোদী, সভা করবেন কোচবিহারে

নিজস্ব প্রতিবেদন: এরাজ্যে প্রচারে ঝড় তুলতে মরিয়া বিজেপি। ব্রিগেড ও শিলিগুড়ির সভার পর ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলীয় প্রার্থীর সমর্থনে সভা করবেন কোচবিহারে।

আরও পড়ুন-পুলওয়ামা থেকে শিক্ষা, কনভয় চলাচলের নিয়মে বড়সড় বদল আনল সিআরপিএফ

আগামী ৩ এপ্রিল কলকাতার ব্রিগেড ও শিলিগুড়িতে সভা করবেন প্রধানমন্ত্র। শিলিগুড়ির সভা নিয়ে জটিলতা কেটে গিয়েছে। ব্রিগেডের সভার জন্য প্রস্তুতি এখন তুঙ্গে। সমর্থকদের বসার জন্য তৈরি হচ্ছে বিশাল জার্মান তাঁবু। তবে ব্রিগেড ও শিলিগুড়ির পর ৭ এপ্রিল রাজ্যে ফের আসছেন মোদী। সভা করবেন কোচবিহারে। তাঁর সঙ্গে থাকবেন রাজ্যের শীর্ষ নেতারা। এনিয়ে চাঙ্গা গেরুয়া শিবির।

উল্লেখ্য, ঠাকুরনগর ও মোদিনীপুরের তিক্ত অভিজ্ঞতা হওয়ার পর এখনও আরও সতর্ক বিজেপি। কারণ ৩ এপ্রিলই মোদীর প্রথম ব্রিগেড। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় এসপিজির সঙ্গে তত্পর পুলিসও। রবিবার এসপিজি, সেনা, রাজ্য পুলিস ও রাজ্যে বিজেপি নেতৃত্বের মধ্যে একটি বৈঠক হয়। সেখানে ঠিক হয়ে যায় কোথায় কত মানুষ বসবেন। কোন তাঁবুতে কত মানুষ বসানো হবে।

আরও পড়ুন-দেশ বাঁচাতে মোদীকে ছাড়ুন, গেরুয়া সংগঠনগুলিকে আবেদন মমতার 

বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার এনিয়ে বলেন, প্রধানমন্ত্রী জন্য নির্বাচনের মডেল কোড অব কনডাক্ট কোনও বাধা নয় বলে জানিয়েছে এসপিজি। প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য সর্বোচ্চ সতর্কতা নেওয়া হয়। সেটাই নেওয়া হচ্ছে। নিরাপত্তা বাহিনীকে আমরা সহযোগিতা করব।

.