শমীক ভট্টাচার্যের গাড়ি ভাঙচুরে কমিশনে নালিশ বিজেপির

"খাবার শেষ করার আগেই ইট পাথর এসে পড়ে বাড়ির ভিতর।

Updated By: May 17, 2019, 05:53 PM IST
শমীক ভট্টাচার্যের গাড়ি ভাঙচুরে কমিশনে নালিশ বিজেপির

নিজস্ব প্রতিবেদন : শমীক ভট্টাচার্যের গাড়িতে ভাঙচুরের ঘটনায় কমিশনে নালিশ জানালেন মুকুল রায় ও শমীক ভট্টাচার্য। বিজেপি নেতা মুকুল রায় এদিন ফের অভিযোগ করেন, এই রাজ্যে গণতন্ত্র নেই। দমদম, বসিরহাট, উত্তর কলকাতায় যত লোক বাস করে, তার চাইতে বেশি লোক বাইরে থেকে এসেছে বলে তোপ দাগেন তিনি।

শমিক ভট্টাচার্য বলেন, "গতকাল মুকুলদার ফোন পাই। দেখা করতে যাই ওনার সাথে। খাবার শেষ করার আগেই ইট পাথর এসে পড়ে বাড়ির ভিতর। আইসি দমদম নিগৃহীত হয়। কোন রাজ্যে বাস করছি!" তিনি দাবি করেন, যাঁরা শ্যামাপ্রসাদের মূর্তি ভেঙেছে, তাঁরাই এই কাণ্ড ঘটিয়েছে। দোষীদের গ্রেফতারির দাবি জানান তিনি।

আরও পড়ুন, বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় পুলিসের ভূমিকায় ক্ষুব্ধ কমিশন, বদল ওসি

অভিযোগ, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ নাগেরবাজারে শমীক ভট্টাচার্যের গাড়ি ভাঙচুর করা হয়। স্থানীয় কিছু দুষ্কৃতী গাড়ি ভাঙচুর করে। তবে বিজেপির অভিযোগ, এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। যদিও তৃণমূলের তরফে সব অভিযোগই অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন, স্কুলের ছাদে রাতে 'আসর'! বেসামাল হয়ে অঘটন ঘটালেন মত্ত জওয়ান

তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, তৃণমূল কর্মীরা ঘটনাস্থলে জড়ো হয়েছিলেন ঠিকই, কিন্তু তাঁর নির্দেশে সবাই চলে যান। তারপর শমীক ভট্টাচার্য নিজেই বিজেপি কর্মীদের দিয়ে গাড়িতে ভাঙচুর চালান।

.