স্কুলের ছাদে রাতে 'আসর'! বেসামাল হয়ে অঘটন ঘটালেন মত্ত জওয়ান

মদ্য়পান করে বেসামাল হয়ে স্কুলের ছাদ থেকে পড়ে গিয়েছেন এক জওয়ান।

Updated By: May 17, 2019, 01:22 PM IST
স্কুলের ছাদে রাতে 'আসর'! বেসামাল হয়ে অঘটন ঘটালেন মত্ত জওয়ান

নিজস্ব প্রতিবেদন : লোকসভা নির্বাচনে শেষ দফায় ভোট রবিবার। ইতিমধ্যেই কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। শুরু হয়ে গিয়েছে এলাকাভিত্তিক টহল ও এরিয়া ডমিনেশনের কাজ। হিংসা রুখতে এবার প্রত্যেক দফা ভোটেই প্রতিটি কেন্দ্র আধাসেনায় মুড়ে দিয়েছে কমিশন। তার অন্যথা হচ্ছে না শেষ দফাতেও। কিন্তু তারই মাঝে মদ্যপান করে অঘটন ঘটালেন এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান।

মদ্য়পান করে বেসামাল হয়ে স্কুলের ছাদ থেকে পড়ে গিয়েছেন এক জওয়ান। গুরুতর আহত ওই জওয়ানের নাম তাজু মার্ক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। জানা গিয়েছে, বৃহস্পতিবার বারুইপুরের দক্ষিণ দুর্গাপুর তিলোত্তমা বালিকা বিদ্যালয়ে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনীর একটি দল। রাতে স্কুলের ছাদে বসে মদের 'আসর'।

আরও পড়ুন, কাশ্মীরের সঙ্গে পশ্চিমবঙ্গের তুলনা করে শেষদিনের প্রচারে বেনজির আক্রমণ মোদীর

বেশ কয়েকজন জওয়ান স্কুলের ছাদে বসে মদ্যপান করতে শুরু করেন। সেই দলে ছিলেন তাজু মার্কও। মদ্যপান করার সময়ই বেসামাল হয়ে স্কুলের ছাদ থেকে নীচে পড়ে যান তিনি। গুরুতর জখম হন তাজু। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হতে থাকায় পরে তাঁকে কলকাতায় ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

.