বিজেপি করার অপরাধে ৬ জনকে ভোজালির কোপ, উত্তপ্ত মহম্মদবাজার

গ্রামবাসীদের অভিযোগ, ভূতুরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা শেখ সিরাজ বেশ কয়েক মাস ধরে এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন। প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের টাকা নিয়েও দুর্নীতি করছেন বলে অভিযোগ। 

Updated By: Apr 9, 2019, 10:54 AM IST
বিজেপি করার অপরাধে ৬ জনকে ভোজালির কোপ, উত্তপ্ত মহম্মদবাজার

নিজস্ব প্রতিবেদন: বিজেপি করার অপরাধে এক ব্যক্তিকে ভোজালির কোপ। গ্রামে বিজেপি নেতার বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি। ঘটনাকে ঘিরে উত্তপ্ত বীরভূমের মহম্মদবাজারের ভেজিনা গ্রাম। অভিযোগের তির তৃণমূলের দিকে।

 

 

সোমবার ছিল বীরভূম ও বোলপুর লোকসভার বিজেপি প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় কয়েক হাজার বিজেপি কর্মীসমর্থক মিছিল করে যান সিউড়ি প্রশাসনিক ভবন চত্বর। সেই মিছিলে সামিল হওয়ার অপরাধেই সোমবার রাতে মহাম্মদবাজারের ভেজিনা গ্রামে তৃণমূল নেতা শেখ সিরাজের নেতৃত্বে ব্যাপক বোমাবাজি করা হয় বলে অভিযোগ। 
বিজেপি নেতা কর্মীদের এলোপাথাড়ি ভোজালির কোপ মারা হয়।  ঘটনায় আহত হন ৬জন বিজেপি কর্মী। তাঁদের মধ্যে ৩জনকে সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। 

সৌমিত্র খাঁ বউ আর বালি নিয়ে থাকতেই ভালোবাসেন, কড়া আক্রমণ অভিষেকের

গ্রামবাসীদের অভিযোগ, ভূতুরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা শেখ সিরাজ বেশ কয়েক মাস ধরে এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন। প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের টাকা নিয়েও দুর্নীতি করছেন বলে অভিযোগ। এরফলে বেশ কয়েকজন তৃণমূল কর্মী  বিক্ষুব্ধ হয়ে বিজেপিতে যোগ দেন। 

৫ তৃণমূল কর্মীর বাড়ি ভাঙচুর, রণক্ষেত্র শ্যামনগর
অভিযোগ, সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে পুরো গ্রামে লাগানো হয় বিজেপির পতাকা। আর এতেই ক্ষুব্ধ সিরাজ। যদিও সব অভিযোগ উড়িয়ে দিচ্ছে তৃণমূল, তাদের দাবি এটা বিজেপির গোষ্ঠী কোন্দল।

.