close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পুড়ল বাইক-গাড়ি, বিজেপি তৃণমূল সংঘর্ষে রাতভর তপ্ত নৈহাটি

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। অভিযোগ, নৈহাটির কুলিয়াগড়ে রাতে স্থানীয় বিজেপি নেতা পার্থসারথী পাত্রের বাড়িতে হামলা চালায় তৃণমূল আশ্রীত একদল দুষ্কৃতী। 

Updated: Apr 16, 2019, 08:21 AM IST
 পুড়ল বাইক-গাড়ি, বিজেপি তৃণমূল সংঘর্ষে রাতভর তপ্ত নৈহাটি

নিজস্ব প্রতিবেদন: বিজেপি-তৃণমূল সংঘর্ষে ফের উত্তপ্ত নৈহাটি। ভাঙচুর বাড়ি, গাড়ি। আগুনে পুড়িয়ে দেওয়া হয় চারটি বাইক, গাড়ি। দুপক্ষের সংঘর্ষে আহত ৩। 

 

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। অভিযোগ, নৈহাটির কুলিয়াগড়ে রাতে স্থানীয় বিজেপি নেতা পার্থসারথী পাত্রের বাড়িতে হামলা চালায় তৃণমূল আশ্রীত একদল দুষ্কৃতী। বাড়ির লোকেদের হুমকি ও বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির সদস্য ও স্থানীয়রা। এরপরই পাল্টা প্রতিরোধ গড়ে তোলে বিজেপি। 

এসইউসিআই তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত ক্যানিং, শিশু-সহ আহত ৬
রাতেই বিজেপির কর্মী সমর্থকরা স্থানীয় তৃণমূল সমর্থিত একটি ক্লাবে ঢুকে তাণ্ডব চালায় বলে অভিযোগ। ক্লাবে ভাঙচুরের পাশাপাশি সামনে দাঁড়িয়ে থাকা চারটি মোটর বাইক ও একটি গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। দাউ দাউ করে জ্বলতে থাকে বাইক, গাড়ি। দুপক্ষই হাতাহাতিতে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত হন দুপক্ষের তিন জন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এপ্রসঙ্গে অর্জুন সিং বলেন, ''কর্মীদের সঙ্গে দলীয় কার্যালয়ে মিটিং করছিলাম। তখন দেড়শোর মতো তৃনমূল সমর্থক আমাদের কার্যালয়ে ঢুকে ভাঙচুর করে ও কর্মীদের মারধর করে।''
প্রসঙ্গত, অর্জুন সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বিজেপি তৃণমূল সংঘর্ষে তপ্ত হয়ে রয়েছে, বারাকপুর, ভাটপাড়া, নৈহাটি এলাকা। ছোট ইস্যুতেই হামলা পাল্টা হামলার অভিযোগ উঠছে। আতঙ্কিত হয়ে রয়েছেন এলাকাবাসী। ভোটের আগে বারবার এই  ধরনের ঘটনায় চিন্তিত প্রশাসনও। তদন্তে নেমেছে পুলিস।